রাজ্য

বিজেপির বিরুদ্ধে ভুয়ো তথ্য ছড়ানোর অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুজোয় কোনও ব্যানার-পোস্টার-হোর্ডিংয়ে আর জি কর সংক্রান্ত কিছু লেখা যাবে না, এই মর্মে থানা থেকে পুজো কমিটিগুলিকে জানানো হচ্ছে। বৃহস্পতিবার বঙ্গ বিজেপির এক্স হ্যান্ডেল থেকে এমনই একটি পোস্ট করা হয়েছে। পশ্চিমবঙ্গ পুলিসের এক্স হ্যান্ডেল থেকে পাল্টা জানানো হয়েছে, এটি ভুয়ো। থানা থেকে এরকম কোনও বার্তা দেওয়া হয়নি। যারা এসব ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলেও জানানো হয়েছে। এবিষয়ে বিজেপির রাজ্যসভার সদস্য শমীক ভট্টাচার্য বলেন, ‘আর জি কর কাণ্ডে পুলিসের মুখ পুড়েছে। ভাবমূর্তি ফিরিয়ে আনতে পুলিস এখন মরিয়া।  
বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন বিহারের বিরোধী দলনেতা তথা আরজেডি নেতা তেজস্বী যাদবও। তেজস্বী বলেন, পশ্চিমবঙ্গে বিজেপি গুন্ডামি করছে। বন্‌ধের নাম ক঩রে  দোকানপাট লুট করছে। বিজেপি শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে চায়। তারা জনগণকে ক্রমাগত উস্কানি দিচ্ছে। ধর্ষণের ঘটনা সবচেয়ে বেশি ঘটেছে উত্তরপ্রদেশে। তৃণমূল ছাত্র পরিষদের সভায় জুনিয়ার ডাক্তারদের নিয়ে যে মন্তব্য করেছিলেন, তার ভুল ব্যাখ্যা করা হয়েছে বলে বৃহস্পতিবার জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 
অন্যদিকে, বৃহস্পতিবার প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে দেশ বাঁচাও গণমঞ্চ বলেছে, সিবিআইকে দ্রুত তদন্ত শেষ করে দোষীর শাস্তির ব্যবস্থা করতে হবে। জখম পলিসকর্মীকে রাজ্যপাল কেন দেখতে গেলেন না তা নিয়েও প্রশ্ন তোলা হয়েছে। 
22d ago
কলকাতা
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা