কলকাতা

পুলিস পরিচয় দিয়ে ব্যবসায়ীকে অপহরণের ছক বানচাল, ধৃত ৩

সংবাদদাতা, কল্যাণী: পুলিস পরিচয় দিয়ে এক ব্যবসায়ীকে অপহরণের ছক বানচাল করল চাকদহ থানার পুলিস। মধ্যপ্রদেশের ইন্দোরের ওই ব্যবসায়ী রাহুল কুমাওয়াতের অভিযোগের ভিত্তিতে পুলিস তিনজনকে গ্রেপ্তার করেছে। ধৃতদের শনিবার কল্যাণী মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদের সাতদিনের জন্য পুলিস হেফাজতের নির্দেশ দেন।
জানা গিয়েছে, ভিন রাজ্যের ওই ব্যবসায়ীকে লোভনীয় ব্যবসার টোপ দিয়ে চাকদহের ঘেটুগাছিতে নিয়ে আসে বিক্রম সিং নামে এক ব্যক্তি। এরপর দু’দিন ধরে স্থানীয় একটি চিপসের কারখানা বিক্রির বিষয়ে কথাবার্তা হতে থাকে তাঁদের মধ্যে। গত শুক্রবার চাকদহের জাতীয় সড়কের ধারের এক হোটেলে ওই ব্যবসায়ীকে আসতে বলে বিক্রম। কথামতো ব্যবসায়ী সেখানে উপস্থিত হলেও বিক্রম যায়নি সেখানে। কিছুক্ষণ বাদে ব্যবসায়ীকে ফোনে ঘেটুগাছিতে চিপসের কারখানার কাছে আসতে বলা হয়। সেখানে ওই ব্যবসায়ী গেলে ছয়জন একটি গাড়িতে করে সেখানে পৌঁছে জোর করে ব্যবসায়ীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। গাড়িতে তোলার সময় তারা বলে, আমরা লালবাজারের পুলিস।
এদিকে, তাদের মধ্যে ধস্তাধস্তি হতে দেখে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। তাঁরাই সকলকে আটকে রেখে পুলিসে খবর দেন। খবর পেয়ে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে চাকদহ থানার পুলিস। পাশাপাশি এই ঘটনার তদন্তে নেমে তিনজনকে গ্রেপ্তারও করে তারা। যদিও মূল অভিযুক্ত বিক্রম সিংকে এখনও ধরতে পারেনি তারা। পুলিসের প্রাথমিক অনুমান, মোটা টাকা মুক্তিপণের জন্য ব্যবসায়ীকে অপহরণের ছক কষেছিল ধৃতরা। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় পুলিস সেই ছক বানচাল করে। 
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ছোট ও মাঝারি ব্যবসার প্রসার ও বিক্রয় বৃদ্ধি। অর্থাগম ক্রমশ বাড়বে। মানসিক অস্থিরতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১১০.২৬ টাকা১১৩.৮৫ টাকা
ইউরো৯১.৭১ টাকা৯৪.৯১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
28th     September,   2024
দিন পঞ্জিকা