কলকাতা

রাত দখল কর্মসূচিতে ছাত্রীর হাত মুচড়ে দিল দুষ্কৃতীরা, গ্রেপ্তার এক

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: আর জি কর কাণ্ডের পরিপ্রেক্ষিতে রাজ্য জুড়ে বুধবার রাত দখলের ডাক দেওয়া হয়েছিল। কাঁচরাপাড়ায় সেই কর্মসূচিতে প্রতিবাদী এক স্কুলছাত্রীর হাত মুচড়ে দিল দুষ্কৃতীরা। এমনকী তাঁর বাবা প্রতিবাদ করলে তাঁর উপরেও চড়াও হয় কয়েকজন। আক্রান্তের পরিবারের এমন অভিযোগের ভিত্তিতে বীজপুর থানার পুলিস একজনকে গ্রেপ্তার করেছে। ধৃতের নাম বিজয় আনন্দ সাউ। সে বীজপুর থানা এলাকার ডাঙাপাড়ার বাসিন্দা। ঘটনার তদন্ত চলছে বলে পুলিস জানিয়েছে।
জানা গিয়েছে, কাঁচরাপাড়ার গান্ধী মূর্তির পাদদেশে ‘রাত দখল’-এর কর্মসূচি চলছিল। তাতে নেতৃত্ব দিচ্ছিল ওই ছাত্রী। প্রতিবাদ চলাকালীন মদ্যপ অবস্থায় দুষ্কৃতীরা সেখানে হাজির হয়। ছাত্রীর হাতের মাইক কেড়ে নেয় তারা। এরপর তার হাত মুচড়ে দেয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে থানায়। জখম ছাত্রীকে কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আক্রান্ত ছাত্রী বলে, আমি ওদের পরিচয় জানি না। হঠাৎ করে এসে মাইক কেড়ে নেয়। আমি সেই মাইক চাইতে গেলে আমায় ঘিরে ধরে। ওরা সকলে মদ্যপ অবস্থায় ছিল। আহত নাবালিকার বাবা বলেন, আমার মেয়ে মিছিলে স্লোগান দিচ্ছিল। হঠাৎ করে গান্ধী মোড়ে একটি ছেলে ওর হাত মুচড়ে দেয়। কারণ জিজ্ঞাসা করলে তারা আমাকেও মারতে আসে। এনিয়ে কাঁচরাপাড়া পুরসভার চেয়ারম্যান কমল অধিকারী বলেন, আমরা চাই পুলিস ঘটনার তদন্ত করে দেখুক।
10d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আয় বৃদ্ধি ও গৃহসুখ বৃদ্ধি। কর্মস্থলে সাফল্য ও প্রশংসা লাভের সম্ভাবনা। শরীর-স্বাস্থ্য বুঝে চলুন।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১০ টাকা৮৪.৮৪ টাকা
পাউন্ড১০৮.৬৪ টাকা১১২.১৯ টাকা
ইউরো৯১.৫৩ টাকা৯৪.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
14th     September,   2024
দিন পঞ্জিকা