কলকাতা

পার্ক সার্কাসের শিশু হাসপাতালে রোগীর মায়ের শ্লীলতাহানি, ধৃত ওয়ার্ড বয়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আর জি করে ধর্ষণ ও খুনের ঘটনা। সে ঘটনার পর তোলপাড় চলছে রাজ্যজুড়ে। এরই মধ্যে অন্য একটি হাসপাতালে শ্লীলতাহানির ঘটনা ঘটল। অভিযুক্ত হাসপাতালেরই এক কর্মী। 
শনিবার পার্ক সার্কাসের শিশু হাসপাতালে ভর্তি এক শিশুর মাকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল ওয়ার্ড বয়ের বিরুদ্ধে। তাকে গ্রেপ্তার করেছে কড়েয়া থানা। ধৃতের নাম তনয় পাল (২৬)। তিনি ত্রিপুরার বাসিন্দা। বর্তমানে বসবাস করেন দক্ষিণ ২৪ পরগনার সুভাষগ্রামে। 
শনিবার রাতে ওয়ার্ডে অসুস্থ ছেলের পাশে শুয়ে ঘুমোচ্ছিলেন মা। অভিযোগ, তখন ওয়ার্ডে ঢুকে ঘুমন্ত তরুণীকে অশালীনভাবে স্পর্শ করে ওয়ার্ড বয় তনয়। শুধু তাই নয়, কিছু অশ্লীল ছবি ও ভিডিও মোবাইলবন্দি করে। তরুণী গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন। প্রথমে কিছু টের পাননি। তখন আচমকা তনয়ের মোবাইল বেজে ওঠে। সে শব্দে ঘুম ভেঙে যায় মহিলার। তিনি আতঙ্কে চিৎকার শুরু করেন। তা শুনে আশপাশের ওয়ার্ড থেকে ছুটে আসেন চিকিৎসকরা। হাসপাতালের অন্যান্য কর্মীরাও চলে আসেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় কড়েয়া থানায়। দ্রুত এসে পৌঁছয় পুলিস। ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয় তনয়কে। লালবাজার সূত্রে খবর, ধৃতের মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। তাতে একাধিক ছবি ও ভিডিও রয়েছে। সেগুলি শ্লীলতাহানির ঘটনার প্রমাণ দিতে পারে। তা খতিয়ে দেখা হবে। অভিযুক্ত তনয়কে হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।  জানা গিয়েছে, সম্প্রতি আলিপুর থানা এলাকার গোপালনগরের বাসিন্দা ওই শিশুটি ডায়রিয়ায় আক্রান্ত হয়। পার্ক সার্কাসের শিশু হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পাঁচ বছরের কম বয়সি শিশুটির সঙ্গে থাকার অনুমতি পান মা। ছেলের সঙ্গে ওয়ার্ডেই থাকতেন তিনি। হাসপাতালের এক আধিকারিক জানান, রাতেই বিষয়টি আমি জানতে পারি। পুলিসকে খবর দেওয়া হয়। ওই ওয়ার্ড বয়কে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। পুলিস বিষয়টির তদন্ত করছে।
2d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গৃহসুখ বৃদ্ধি ও সপরিবারে আনন্দ উপভোগ। অন্যের দোষের দায়বহন করতে হতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা