খেলা

ফিরল পন্থের স্মৃতি, ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে তরুণ ভারতীয় ক্রিকেটার

লখনউ, ২৮ সেপ্টেম্বর: ভারতীয় দলের উইকেট রক্ষক ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনার স্মৃতি এখনও অনেকের মনেই টাটকা। সেই স্মৃতিকে উসকে দিয়ে আবারও বড়সড় গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন এক তরুণ ভারতীয় ক্রিকেটার। ভারতীয় দলের ব্যাটার সরফরাজ খানের ভাই, তথা মুম্বইয়ের তরুণ তুর্কি মুশির খান। আর এর ফলে আসন্ন ইরানি ট্রফিতে তাঁর না খেলার সম্ভাবনাই প্রবল। দুর্ঘটনার সময় ওই গাড়িতে তাঁর সঙ্গে ছিল তাঁর পরিবারের সদস্যরাও।
জানা গিয়েছে, ইরানি ট্রফি খেলতেই আজমগড় থেকে লখনউ যাচ্ছিলেন ১৯ বছরের এই ক্রিকেটার। কিন্তু পথেই বিপত্তি। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। স্থানীয় সূত্রে দাবি, অ্যাক্সিডেন্টের পর গাড়িটি চার পাঁচবার পাল্টি খেয়ে যায়। যার জেরে মারাত্মক ভাবে জখম হন মুশির খান। তাঁর ঘাড়ে ও মাথায় গুরুতর চোট লেগেছে বলেই খবর।
অনুমান করা হচ্ছে, এই দুর্ঘটনার ফলে ইরানি ট্রফি থেকে মুশিরের ছিটকে যাওয়া কার্যত নিশ্চিত। সূত্রের খবর, হাড়ে চিড় রয়েছে তাঁর। সেক্ষেত্রে সম্পূর্ণ সুস্থ হয়ে মাঠে ফিরতে মুশিরের কমপক্ষে এক মাস বা তারও বেশি সময় লাগতে পারে।
প্রসঙ্গত, এই মুহূর্তে ক্রিকেটপ্রেমীদের নজরে রয়েছেন মুশির। তাঁকে ভারতের আগামী দিনের তারকা ব্যাটার হিসেবে দেখছেন অনেকেই। কারণ, চলতি বছরের দলীপ ট্রফিতে দুর্দান্ত ইনিংস খেলেছেন মুশির। ১৮১ রান করে খোদ শচীন তেন্ডুলকরের রেকর্ড ভেঙেছেন তিনি। ফলে তাঁর গাড়ি দুর্ঘটনার খবরে রীতিমতো উদ্বিগ্ন ভারতীয় ক্রিকেট মহল।
13h 13m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আর্থিক উন্নতি ও গৃহসুখ বৃদ্ধি। বস্ত্রাদি ও বিবিধ অলঙ্কারাদি ব্যবসার গতি বৃদ্ধি ও মানসিক তৃপ্তি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১১০.২৬ টাকা১১৩.৮৫ টাকা
ইউরো৯১.৭১ টাকা৯৪.৯১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা