দেশ

দিল্লিতে বাড়ি থেকে উদ্ধার বাবা এবং চার মেয়ের মৃতদেহ, খুন নাকি আত্মহত্যা?

নয়াদিল্লি, ২৮ সেপ্টেম্বর: চার মেয়েকে খুন করে আত্মঘাতী বাবা! অন্তত পুলিসের প্রাথমিক অনুমান এমনটাই। এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল দিল্লির রঙপুরি এলাকায়। আজ শনিবার সকালে এখানকার একটি বাড়ি থেকে উদ্ধার হল একই পরিবারের পাঁচজনের দেহ। বাবা এবং তাঁর চার মেয়ের।   মৃতেরা হলেন হীরালাল শর্মা (৪৬), নীতু (২৬), নিকি (২৪), নীরু (২৩) এবং নিধি (২০)।
পুলিস সূত্রে খবর, দেহগুলিতে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে তিন প্যাকেট বিষ, পাঁচটি গ্লাস ভর্তি সন্দেহজনক তরল এবং একটি চামচ।
পুলিস সূত্রে খবর, গতকাল, শুক্রবার ওই আবাসন থেকে থানায় ফোন যায়। জানানো হয় সেখানকার একটি ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোচ্ছে। পাশাপাশি, ফ্ল্যাটটিতে বসবাসকারী ভাড়াটেদেরও কোনও হদিশ পাওয়া যাচ্ছে না। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে যান পুলিস আধিকারিকরা। তাঁরা দেখেন, ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। ফলে দমকল আধিকারিকদের সাহায্যে তারা ভিতরে প্রবেশ করতে পারে। ওই ফ্ল্যাটটিতে মোট দু’টি ঘর ছিল। প্রথম ঘরটি থেকে উদ্ধার হয় হীরালালের দেহ এবং অন্যটি থেকে তাঁর চার মেয়ের দেহ।  মৃত চার মেয়েরই পেটে এবং গলায় একটি করে লাল দড়ি বাঁধা ছিল। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, হীরালাল প্রথমে তাঁর চার মেয়েকে খুন করেন এবং পরে নিজে বিষ খেয়ে আত্মঘাতী হন।  
মৃতদের আত্মীয়রা জানিয়েছেন, বছর খানেক আগেই ক্যানসারে আক্রান্ত হয়ে হীরালালের স্ত্রীয়ের মৃত্যু হয়। এরপর থেকেই তাঁর স্বভাবে বেশ কিছুটা বদল এসেছিল। কারও সঙ্গেই তিনি সেভাবে কথা বলতেন না। পাশাপাশি তাঁর মেয়েদের শারীরিক অবস্থাও খুব একটা ভালো ছিল না। পুলিস গোটা বিষয়টার তদন্ত শুরু করেছে।
13h 13m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আর্থিক উন্নতি ও গৃহসুখ বৃদ্ধি। বস্ত্রাদি ও বিবিধ অলঙ্কারাদি ব্যবসার গতি বৃদ্ধি ও মানসিক তৃপ্তি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১১০.২৬ টাকা১১৩.৮৫ টাকা
ইউরো৯১.৭১ টাকা৯৪.৯১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা