দেশ

কুলগামে সেনা-জঙ্গির গুলির লড়াই, জখম ৩ জওয়ান ও এক পুলিসকর্মী

শ্রীনগর, ২৮ সেপ্টেম্বর: জম্মু ও কাশ্মীরে চলছে বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই দুই দফার ভোটগ্রহণ পর্ব হয়ে গিয়েছে। তবে তৃতীয় দফার ভোটগ্রহণ পর্ব এখনও বাকি। এরইমধ্যে ফের উত্তপ্ত হয়ে উঠল ভূ-স্বর্গ। আজ শনিবার সাতসকালে জম্মু ও কাশ্মীরের কুলগামে জঙ্গিদের বিরুদ্ধে এনকাউন্টারে নামল সেনা -পুলিস যৌথ বাহিনী।
স্থানীয় সূত্রে খবর, জঙ্গিদের খোঁজে যৌথ বাহিনীর তল্লাশি অভিযান চালানোর সময়ই দেবসারের আরিগাম নামক গ্রামে এই গুলির লড়াই শুরু হয়। কাশ্মীর জোন পুলিসের তরফে বলা হয়েছে, ‘কুলগামের আরিগাম এলাকায় এনকাউন্টার শুরু হয়েছে। পুলিস ও নিরাপত্তা রক্ষীরা তাঁদের কাজ চালাচ্ছেন।’
এনকাউন্টার প্রসঙ্গে কাশ্মীরের আইজিপি ভিকে বিরদি জানান, গতকাল অর্থাৎ শুক্রবার রাতে আরিগামে কিছু জঙ্গি লুকিয়ে থাকার খবর পাওয়া যায়। এরপরেই তল্লাশি অভিযান শুরু করে সেনা। সেখানে গিয়ে পৌঁছলে জঙ্গিরা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। পাল্টা উত্তর দেয় বাহিনীও। এই এনকাউন্টার চলাকালীন নিরাপত্তা বাহিনীর ৩ জওয়ান ও একজন পুলিস আধিকারিক জখম হয়েছেন বলে জানা গিয়েছে। তবে তাঁদের আঘাত খুব বেশি গুরুতর নয়। শেষ খবর পাওয়া পর্যন্ত গুলির লড়াই এখনও জারি রয়েছে। তবে ভূ-স্বর্গকে জঙ্গিমুক্ত করতে বদ্ধপরিকর সেনা।
13h 13m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আর্থিক উন্নতি ও গৃহসুখ বৃদ্ধি। বস্ত্রাদি ও বিবিধ অলঙ্কারাদি ব্যবসার গতি বৃদ্ধি ও মানসিক তৃপ্তি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১১০.২৬ টাকা১১৩.৮৫ টাকা
ইউরো৯১.৭১ টাকা৯৪.৯১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা