খেলা

বেঙ্গালুরুর বিপক্ষেও অনিশ্চিত ম্যাকলারেন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ডুরান্ড কাপের শেষ চারে মোহন বাগানের প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি। তাই কালক্ষেপ না করে করে শনিবার বিকেলেই প্রস্তুতি শুরু করে দিল হোসে মোলিনা ব্রিগেড। তবে শেষ চারেও অনিশ্চিত অজি বিশ্বকাপার জেমি ম্যাকলারেন। এদিনও একাই গা ঘামালেন তিনি। 
শনিবার দুপুর থেকে প্রচণ্ড বৃষ্টি। বানভাসি ময়দানে বাতিল ইস্ট বেঙ্গল বনাম পিয়ারলেস ম্যাচ। কিন্তু প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে মাঠে হাজির কামিংস, সাহালরা। শনিবার ভোররাতে জামশেদপুর থেকে শহরে ফিরেছে দল। তবে অনুশীলনে খামতি নেই। বিকেলে ক্লাব তাঁবুতে হাজির মোহন বাগান ফুটবলাররা। ঘণ্টা দেড়েক অনুশীলনে মূলত  ফিজিক্যাল ফিটনেস ও পাওয়ার ট্রেনিং সারলেন লিস্টন কোলাসো, আশিস রাইরা। কোচ মোলিনা রক্ষণ নিয়ে বিব্রত। পাঞ্জাবের বিরুদ্ধে জিতলেও তিন গোল হজম করেছে দল। অ্যালড্রেড, আলবার্তোদের সঙ্গে  আলাদা কথাও সেরে নিলেন স্প্যানিশ হেডস্যর।  জোড়া বিদেশি ডিফেন্ডার আস্থা অর্জনে ব্যর্থ। বেঙ্গালুরুর বিরুদ্ধে ভুল শোধরাতে না পারলে দুর্ভোগ রয়েছে। আর তা বুঝেই ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়লেন কোচ মোলিনা। 
অন্যদিকে, ঘরোয়া লিগের ম্যাচে রবিবার মাঠে নামছে মোহন বাগান। বারাকপুর স্টেডিয়ামে তাদের প্রতিপক্ষ রেলওয়ে এফসি। সবুজ-মেরুনের কাছে নিছকই নিয়মরক্ষার ম্যাচ। ৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে গ্রুপ টেবিলে আট নম্বরে রয়েছে ডেগি কার্ডোজো ব্রিগেড। সুপার সিক্সের আশা কার্যত শেষ। পক্ষান্তরে রেলওয়ে এফসির সংগ্রহ ১০ ম্যাচে ১০ পয়েন্ট। টেবিলের দশম স্থানে রয়েছে তারা। ফলে অবনমনের খাঁড়া ঝুলছে তাদের সামনে। দুর্বল প্রতিপক্ষকে হারিয়ে লিগ টেবিলে উপরের দিকে পৌঁছতে মরিয়া গোয়ানিজ কোচ। ফারদিন, সুমিত রাঠিরা কাঁপতে কাঁপতেই লিগ প্রায় শেষ। আর কবে নিজেদের প্রমাণ করবেন তাঁরা?
19d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বহু প্রচেষ্টার পর আটকে থাকা কাজের জটিলতা মুক্তি। কৃষিজ পণ্যের ব্যবসায় বিশেষ উন্নতি। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৫ টাকা৮৪.৮৯ টাকা
পাউন্ড১০৭.৭৯ টাকা১১১.৩৩ টাকা
ইউরো৯০.৯৫ টাকা৯৪.১৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা