বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

খুশির ঈদ

খুশির ঈদে মেতে উঠলেন বলি থেকে টলি— সমস্ত ইন্ডাস্ট্রির তারকারা। প্রতি বছর ঈদে সলমন খানের ছবি মুক্তি পায়। তবে এ বছর সেই ধারায় বিরতি। তাতে কী? অনুরাগীদের উপহার দিতে ভোলেননি ভাইজান। প্রকাশ্যে এল তাঁর পরের ছবির প্রথম নাম। সলমন অভিনীত এ আর মুরুগাদোস ও সাজিদ নাদিয়াদওয়ালার ছবির নাম ‘সিকান্দার’। পরের বছর ঈদের মরশুমে মুক্তি পাবে এই সিনেমা। চলতি ঈদে মুক্তি পাওয়া ‘ময়দান’ ও ‘বড়ে মিঞাঁ ছোটে মিঞাঁ’ দেখতে অনুরোধ করেছেন তিনি। 
অন্যদিকে, ছেলে জুনেইদ ও আজাদ খানকে নিয়ে ঈদ পালন করলেন অভিনেতা আমির খান। সঙ্গে ছিলেন প্রাক্তন স্ত্রী কিরণ রাও। পাপারাৎজির ক্যামেরার সামনে দুই ছেলেকে নিয়ে ছবি তোলেন আমির। কোনও উৎসবেই ব্রাত্য থাকে না বলি পাড়ার পতৌদি পরিবার। এদিন একবাটি সিমাইয়ের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন করিনা কাপুর খান। ঈদে পরিবারকে নিয়ে আনন্দ করেছেন নায়িকা। সোহা আলি খান আবার মেয়ে ইনায়াকে নিয়ে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ঈদে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন, অনন্যা পান্ডে, প্রিয়াঙ্কা চোপড়া, হৃতিক রোশন, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা, অর্জুন কাপুর, শাহিদ কাপুর, করণ জোহর সহ আরও অনেকে। 
ঈদের উৎসবে মেতে উঠেছিল টলিপাড়াও। একাধিক ছবি পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। মায়ের হাতের বিরিয়ানি দিয়ে ঈদ উদযাপন করলেন মীর।

12th     April,   2024
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ