সিনেমা

মানসিক অবসাদে ভুগতেন!

বলিউড তারকারা এখন মানসিক অবসাদ বা ডিপ্রেশন নিয়ে খোলাখুলি কথা বলেন। সম্প্রতি এই নিয়ে মুখ খুলেছেন হৃতিক রোশন। ২০১৯ সালে অ্যাকশন-থ্রিলার ‘ওয়ার’ ছবির জন্য প্রস্তুতি নিতে গিয়ে তিনি একেবারে ডিপ্রেশনের দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছিলেন বলে জানিয়েছেন। অসম্ভব ফিটনেস ফ্রিক হৃতিক। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবির জন্য নিজেকে তৈরি করতে বাড়তি অ্যাড্রিনালিন ক্ষরণ করতে হয়েছিল তাঁকে। 
‘ওয়ার করার সময় ভেবেছিলাম, আমি বোধহয় মারা যাচ্ছি। নিজেকে এত হালকা লাগত! এই ছবির জন্য নিজেকে তৈরি করাটা সত্যিই এক বিরাট চ্যালেঞ্জ ছিল। পারফেকশনে পৌঁছনোর জন্য প্রাণপণ চেষ্টা করেছিলাম। হয়তো ছবিটার জন্য প্রস্তুত ছিলাম না। ছবির শ্যুটিং শেষ হওয়ার পর খুব ক্লান্ত অনুভব করতাম’, ফিটনেস ট্রেনার ক্রিস গেথিনকে দেওয়া একটি পডকাস্ট সাক্ষাৎকারে বলেছেন ‘কহো না পেয়ার হ্যায়’ ছবি দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখা অভিনেতা। ছবির কাজ শেষ করার পর তিন-চার মাস ফিটনেস ট্রেনিং করতে পারেননি বলেও জানিয়েছেন হৃতিক।  
তাঁর কথায়, ‘কিছুই ভালো লাগত না। হতাশা গ্রাস করত। প্রায় ডিপ্রেশনের দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছিলাম। যেন নিজেকে হারিয়ে ফেলছিলাম। তখনই ঠিক করি এবার কিছু একটা পরিবর্তন করতে হবে’, ওই সাক্ষাৎকারে বলেছেন হৃতিক। সাক্ষাৎকার নিতে নিতেই গেথিন বলেন, সেই ছবির প্রস্তুতিপর্বে টানা সাত মাস একটা দিনও ট্রেনিং শিডিউল থেকে ছুটি নেননি অভিনেতা।  
সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ‘টোনড বডি’র ছবি পোস্ট করে ঝড় তুলে দিয়েছেন বলিউডের গ্রিক গড। সাধারণ ভক্তরা তো বটেই , ৪৮ বছর বয়সি অভিনেতার এহেন প্যাকে ফিদা অনিল কাপুর থেকে অভিষেক বচ্চন। আর হৃতিকের ফিটনেস ট্রেনার গেথিন কমেন্ট বক্সে লিখেছেন, ‘মাত্র ৮ সপ্তাহে হৃতিক এই চেহারা তৈরি করেছেন। এ তো সবে শুরু।’
18Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা