উত্তরবঙ্গ

সমস্ত ব্যাঙ্কে নাইট গার্ড রাখার নির্দেশ পুলিসের

সংবাদদাতা, মানিকচক: ভূতনিতে ডাকাতির চেষ্টার ঘটনার জেরে আরও  সতর্ক হল মানিকচক থানার পুলিস। নিরাপত্তা নিয়ে ব্যাঙ্ক ম্যানেজারদের সঙ্গে বৈঠক করে বেশকিছু সিদ্ধান্ত নেওয়া হল বুধবার। দেওয়া হল পরামর্শও। ম্যানেজারদের পুলিস জানিয়েছে, নিরাপত্তায় যেন কোনও খামতি না থাকে। 
মানিকচক থানা এলাকায় বহু রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক এবং সিএসপি রয়েছে। এদিন  বৈঠকের শুরুতেই সমস্ত ব্যাঙ্কে কী ধরনের নিরাপত্তা রয়েছে তা জেনে নেন মানিকচক থানার আইসি পার্থসারথি হালদার। ব্যাঙ্কে পর্যাপ্ত সিসি ক্যামেরা ও নাইটগার্ড রাখার নির্দেশ দিয়েছে থানা। ব্যাঙ্ক থেকে বড় অঙ্কের টাকা স্থানান্তরের সময় পুলিসি নিরাপত্তার প্রয়োজন হলে থানায় জানাতে বলা হয়েছে। 
মানিকচক থানার আইসি বলেন, নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতেই এই বৈঠক। ব্যাঙ্ক কর্তৃপক্ষ সমস্ত ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছে। সন্দেহজনক কিছু হলেই জরুরি ভিত্তিতে থানায় জানানোর পরামর্শ দেওয়া হয়েছে। পুরো বিষয়টি পরিচালনা করতে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরির পরিকল্পনাও নিয়েছে পুলিস। 
পুলিসের আশ্বাসে আশ্বস্ত ব্যাঙ্কের ম্যানেজাররা। বৈঠকে থাকা সিএসপি মালিকরাও সন্তুষ্ট। এদিনের বৈঠক শেষে ঋজু চৌধুরী নামে এক ব্যাঙ্ককর্মী বলেন, চুরি এবং ডাকাতির ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। ব্যাঙ্ক কর্তৃপক্ষ নিরাপত্তাহীনতায় ভুগছে। বৈঠকে ব্যাঙ্কের সিসি ক্যামেরা, অ্যালার্ম ব্যবস্থা, নাইট গার্ড মোতায়েন সহ নানা নিয়ে আলোচনা হয়েছে। 
রবিবার গভীর রাতে ভূতনির হরচন্দ্রপুরে কয়েক রাউন্ড গুলি চালিয়ে দাপিয়ে বেড়ায় সাত-আটজনের ডাকাত দল। পুলিসের তৎপরতায় সেই ডাকাতির চেষ্টা বানচাল হলেও এখনও অধরা দুষ্কৃতীরা। তাই এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি রুখতে আগাম সর্তকতা অবলম্বন করছে পুলিস। সেই উদ্দেশ্যেই এদিনের বৈঠক। তবে শুধু বৈঠকই নয়, দুষ্কৃতীদের ধরতে ভূতনি ছাড়াও মানিকচকের বিভিন্ন এলাকায় কড়া তল্লাশি  চালাচ্ছে পুলিস। শীঘ্রই দুষ্কৃতীদের ধরা হবে বলে মানিকচক থানার পুলিস জানিয়েছে।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা