বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

ইটাহারে ছেলেকে হেনস্তার প্রতিবাদ দুষ্কৃতীদের মারে মৃত্যু বাবার, চাঞ্চল্য

সংবাদদাতা, ইটাহার: পথ আটকে ছেলেকে মারধর করা হচ্ছে শুনে ছুটে গিয়েছিলেন বাবা-মা। চোখের সামনে সন্তানকে মার খেতে দেখে প্রতিবাদ করেছিলেন তাঁরা। সেটাই কাল হল। দুষ্কৃতীরা বেদম মারধর করে যুবকের বাবা সেকেন্দার আলিকে। চিকিত্সাধীন অবস্থায় মৃত্যু হল তাঁর। ময়নাতদন্তের পর শুক্রবার রাতে দেহ ফিরতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে ইটাহারের গুলন্দর-১ অঞ্চলের হাঁটগাছি বৃন্দাবাড়িতে। দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবিতে মৃতদেহ নিয়ে পথ অবরোধ করেন তিনটি গ্রামের শতাধিক বাসিন্দা। পরিস্থিতি সামলাতে পুলিসের পাশাপাশি কেন্দ্রীয় বাহিনী নামানো হয়। দু’ঘণ্টা বিক্ষোভের পর এসডিপিও রাজীব কুমার ও আইসি সুকুমার ঘোষের আশ্বাসে বিক্ষোভ প্রত্যাহার করেন স্থানীয়রা। অশান্তি এড়াতে শনিবারও হাঁটগাছি এলাকায় মোতায়েন 
রয়েছে পুলিস।
পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত সেকেন্দার আলির (৫৫) বাড়ি বৃন্দাবাড়িতে। মঙ্গলবার রাতে বৃন্দাবাড়ির যুবক শাহিন আক্তারকে মিথ্যা অপবাদ দিয়ে মারধর করে কয়েকজন। শাহিনের মা আরজিনা বিবি এবং বাবা সেকেন্দার আলি ঘটনার প্রতিবাদ করলে তাঁদের লোহার রড, বাঁশ, লাঠি নিয়ে মারধর করে দুষ্কৃতীরা। এতে গুরুতর জখম আরজিনাকে রায়গঞ্জ মেডিক্যালে ও সেকেন্দারকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় যুবকের বাবার। ময়নাতদন্তের পর শুক্রবার রাতে বৃন্দাবাড়িতে মৃতদেহ এসে পৌঁছতেই বিক্ষোভ দেখান হাঁটগাছি, ধুলহোর, বৃন্দাবাড়ির বাসিন্দারা। 
পুলিসের বিরুদ্ধে ক্ষোভ উগরে স্থানীয় বাসিন্দা মহম্মদ ইয়াসিন এবং মুশারফ হুসেন বলেন, ৭২ ঘণ্টা কেটে গেলেও পুলিস মূল অভিযুক্তদের গ্রেপ্তার করতে পারছে না। মৃতের স্ত্রীও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। 
এই ঘটনায় বুধবার শিয়ালপাড়ার ১৫ জনের বিরুদ্ধে ইটাহার থানায় খুনের অভিযোগ দায়ের হয়। দু’জন গ্রেপ্তার হলেও বাকিরা অধরা। ধৃত দুই অভিযুক্তকে রায়গঞ্জ জেলা আদালতে তোলা হলে তাদের ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন বিচারক। ইটাহার থানার এক আধিকারিক জানিয়েছেন, বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।  নিজস্ব চিত্র।

14th     April,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ