বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

বাবা-জ্যেঠুর নামে ভোট চাইলেন ঈশা, কটাক্ষ দুই ফুলের

সাগর রজক, মানিকচক: আবু বরকত আতাউর গনি খান চৌধুরীর ভাইপো ও ডালুর ছেলের পরিচয় দিয়ে ভোট চাইলেন দক্ষিণ মালদহের কংগ্রেস প্রার্থী ঈশা খান চৌধুরী। মানিকচকের ভুতনিতে প্রচারে এসে শনিবার এভাবেই ভোট প্রার্থনা বাম সমর্থিত কংগ্রেস প্রার্থীর। মানিকচকের গঙ্গা ভাঙন রোধে কাজ না হওয়ায় কেন্দ্র ও রাজ্য সরকারের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন তিনি। 
তবে কংগ্রেস প্রার্থী বরকতের নামে প্রচার করায় কটাক্ষ করেছে তৃণমূল ও বিজেপি। তাদের বক্তব্য, নিজের কোনও কৃতিত্ব নেই বলে বাবা এবং জ্যেঠুর নামে ভোট চাইছেন ঈশা। তবে এটা স্বাভাবিক ব্যাপার বলে সিআইটিইউ’র জেলা সম্পাদক দেবজ্যোতি সিনহার মন্তব্য।
ভুতনির উত্তর ও দক্ষিণ চণ্ডীপুর, হীরানন্দপুরে এদিন প্রচার করেন ঈশা। উত্তর চণ্ডীপুরের শঙ্করটোলা মোহরিল মোড় থেকে হুডখোলা গাড়িতে প্রচার করেন তিনি। 
প্রচারে বেরিয়ে মানিকনগরে একটি চায়ের দোকানে জল খান। সেখানকার বাসিন্দাদের কাছে ভোট চান তিনি। সেখান থেকেই গঙ্গা ভাঙন কবলিত এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলেন তিনি। গঙ্গা ভাঙন রোধে কোনও কাজ না হওয়ায় কেন্দ্র ও রাজ্য সরকারকে কাঠগড়ায় তুলে কংগ্রেস প্রার্থী বলেন, আমি জিতে ভাঙন কবলিতদের কথা তুলে ধরব পার্লামেন্টে। সেখানে এলাকাবাসীর উদ্দেশে ঈশা বলেন, আমি কোতোয়ালি পরিবারের ছেলে। আবু বরকত গনি খান চৌধুরী এবং ডালু দার সন্তান। আমাকে আশীর্বাদ করুন যাতে বিপুল ভোটে জয়লাভ করি। 
গনি খানের নামে ভোট চাওয়ায় ঈশাকে কটাক্ষ করেছেন দক্ষিণ মালদহে জেলা বিজেপির সাধারণ সম্পাদক গৌড়চন্দ্র মণ্ডল। তাঁর কথায়, বরকত দা কাজ করেছেন, তা অনস্বীকার্য। তাঁর নাম ভাঙিয়ে লোকসভায় জিতেছেন ডালু দা। কিন্তু এলাকায় কোনও কাজ করেননি। বাবার দেখানো পথেই এবার হাঁটছেন ছেলে। নিজের কোনও কৃতিত্ব না থাকলে এভাবেই প্রচার করতে হবে ঈশাকে। 
একই বক্তব্য মানিকচক ব্লক তৃণমূল সভাপতি মাহফুজুর রহমানেরও। তাঁর বক্তব্য, মানুষের এখন সচেতন। ৭ মে বুথে তার যোগ্য জবাব দেবেন মানুষ। 

14th     April,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ