উত্তরবঙ্গ

শীতলকুচিতে জমি নিয়ে সালিশি সভায় সংঘর্ষ, গ্রেপ্তার ১

সংবাদদাতা, শীতলকুচি: সালিশি সভায় সংঘর্ষে জড়াল দুই পক্ষ। মধ্য শীতলকুচি গ্রামের একটি জমি নিয়ে দুই পরিবারের দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল। বুধবার সেই ব্যাপারে সালিশি সভা বসে। তৃণমূল কংগ্রেসের শীতলকুচি ব্লক সভাপতি তপনকুমার গুহ, গোলেনাওহাটি অঞ্চল সভাপতি এক্রামূল মিয়াঁর সামনেই দু’পক্ষের মধ্যে বচসা শুরু হয়। সেই বচসা হাতাহাতিতে গড়ায়। এ ঘটনা দেখে তড়িঘড়ি সভা বন্ধ করে দেন তৃণমূল কংগ্রেসের নেতারা। ঘটনার কয়েক ঘণ্টা পর ফের দু’পক্ষের মধ্যে মারধরে মধ্য গোলেনাওহাটি গ্রামে উত্তেজনা ছড়ায়। পরে শীতলকুচি থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গ্রেপ্তার করা হয় আশরাফুল মিয়াঁ নামে একজনকে। 
এ ঘটনায় তৃণমূলের শীতলকুচি ব্লক সভাপতি বলেন, দু’পক্ষই বিষয়টি নিয়ে আলোচনার জন্য আসে। নিজেদের মধ্যে ঝামেলা শুরু চলছিল বলে আইনি সহায়তা নিতে বলি। এ ব্যাপারে আবুল কালামের অভিযোগ, এদিন সালিশি সভায় আমাদের ডাকা হয়। দুই ভাইকে নিয়ে সেখানে যাই। আশরাফুল মিয়াঁ গোলেনাওহাটি থেকে দুষ্কৃতীদের এনে আমাদের উপর চড়াও হয়। মারধর করে। পরে ব্লক সভাপতি তাঁদের সামাল দেন। বিষয়টি নিয়ে আমরা শীতলকুচি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। 
মারধরের ঘটনা অস্বীকার করেছে আশরাফুলের স্ত্রী জেন্নাতুন বিবি। তিনি বলেন, সালিশি সভায় স্বামীর সঙ্গে আবুল কালামের কথা কাটাকাটি হয়। এরপর দুপুরে আমার বাড়িতে এসে ওরা হামলা চালায়। মারধর এবং শ্লীলতাহানি করে। আমি থানায় লিখিত অভিযোগ জানিয়েছি। এ ঘটনায় শীতলকুচি থানার ওসি এন্থনি হোড়ো বলেন, একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সন্ধ্যা পর্যন্ত একটি অভিযোগ জমা পড়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
4Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা