উত্তরবঙ্গ

ছেলেধরা গুজবে দিনমজুরকে ধরে বেধড়ক মার, গ্রেপ্তার ৮

সংবাদদাতা, মানিকচক: ফের ছেলেধরার গুজব মথুরাপুরে। তাকে কেন্দ্র করে গণধোলাইয়ের শিকার এক ব্যক্তি। বুধবার রাতে এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়িয়ে প঩ড়ে এলাকায়। পরিস্থিতি সামাল দিতে নামতে হয় মানিকচক থানার বিশাল পুলিস বাহিনীকে। জনতাকে ছত্রভঙ্গ করে গুরুতর জখমকে উদ্ধার করে পুলিস। মানিকচক হাসপাতালে চিকিত্সা চলছে তাঁর। এই ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিস। 
বুধবার রাতে মানিকচকের মথুরাপুর গোয়ালপাড়ায় এক ব্যক্তিকে ঘোরাফেরা করতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। অভিযোগ, সেইসময় মদ্যপ অবস্থায় ছিল ব্যক্তিটি। স্থানীয়রা কিছুক্ষণ তাঁকে জিজ্ঞাসাবাদ করেন। কিন্তু, তিনি ঠিকভাবে উত্তর দিতে না পারলে সন্দেহ বেড়ে যায়। এরপরই স্থানীয় কিছু যুবক ওই ব্যক্তিকে ঘিরে ধরে। ‘ছেলেধরা’ গুজব ছড়িয়ে পড়তেই সেখানে ভিড় জমে। এরপরই স্থানীয়দের একাংশ তাঁকে ব্যাপক মারধর করে। খবর পেয়ে বিশাল বাহিনী নিয়ে উপস্থিত হন মানিকচক থানার আইসি পার্থসারথি হালদার। উত্তেজিত জনতার হাত থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জও করা হয়েছে বলে স্থানীয়দের দাবি। বৃহস্পতিবার মানিকচক হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি কৃষ্ণ মণ্ডল বলে নিজের পরিচয় দেন। তাঁর বাড়ি পুরাতন মালদহের মুচিয়া মহাদেবপুর গ্রামে। তিনি বলেন, মথুরাপুরে দিনমজুরির কাজ করি। কাজের শেষে বাড়ি ফিরতে না পেরে গোয়ালাপাড়ায় ঘুরছিলাম। হঠাত্ দেখি, কিছু স্থানীয় যুবক আমাকে ঘিরে ধরে। তারপর ছেলেধরা সন্দেহে মারধর করা হয়। পুলিস সময়মতো না এলে হয়তো প্রাণ চলে যেত।
এদিকে সাধারণ মানুষ যাতে গুজবে কান না দেন, সেই আবেদন করেছেন সচেতন নাগরিকরা। এই ঘটনায় মানিকচক থানার আইসি বলেন,  আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। গুজব রুখতে মাইকের মাধ্যমে প্রচার চালানো হচ্ছে। কারা বারবার গুজব ছড়াচ্ছে, তদন্ত করে দেখা হচ্ছে। এলাকাবাসী যাতে গুজবে কান না দেন, সেই আবেদন করা হয়েছে। কোনওভাবেই সন্দেহের বশে কাউকে আক্রমণ করা যাবে না। এলাকায় টহলদারি চলছে। 
5Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা