বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

নার্সের ঘরে যুবক, বাইরে থেকে তালা মেরে থানায় খবর, চাঞ্চল্য
 

সংবাদদাতা, মাথাভাঙা: সোমবার রাতে মাথাভাঙা মহকুমা হাসপাতালের এক নার্সের ঘরে অজ্ঞাতপরিচয় যুবককে ঢুকতে দেখে বিক্ষোভ দেখান হাসপাতাল পাড়ার বাসিন্দারা। নার্স সহ ওই যুবককে আটকে রাখার পর খবর দেওয়া হয় মাথাভাঙা থানার পুলিসকে। পুলিস এসে নার্স সহ যুবককে উদ্ধার করে থানায় নিয়ে আসে। নার্সকে ছেড়ে দেওয়া হলেও যুবককে গ্রেপ্তার করে পুলিস। 
স্থানীয়দের দাবি, হাসপাতাল পাড়ায় একটি বাড়িতে ভাড়া থাকেন ওই নার্স। বেশকিছুদিন ধরে প্রায়ই ওই যুবক রাতের বেলায় আসে। মাঝেমাধ্যে অন্য যুবককদেরও নিয়ে আসে ওই নার্স। রাতে বাসিন্দারা দু’জনকে আটকে রেখে পুলিসে খবর দেন। এ ব্যাপারে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার কাকলি ঘোষ বলেন, অনেকদিন ধরে হাসপাতাল পাড়ারই একটি ফাঁকা বাড়িতে ওই নার্স ভাড়া থাকেন। স্থানীয়রা আমাকে জানানোর পর গৃহকর্তাকে জানিয়েছি। বাড়িওয়ালা এখানে থাকেন না। নার্স প্রায়ই একটি ছেলেকে নিয়ে এসে একসঙ্গে থাকে। মাঝেমধ্যে অন্য ছেলেও আসত। রাতে স্থানীয়রা একটি ছেলেকে নার্সের বাড়িতে ঢুকতে দেখে বাইরে তালা লাগিয়ে দেন। আমি খবর পাওয়ার পরই যাই। ঝামেলা যাতে বড় আকার ধারণ না করে, এ কারণে পুলিসকে খবর দিই। নার্স একজন সরকারি কর্মচারী, তাঁর কাছে এ ধরনের কর্মকাণ্ড কেউ প্রত্যাশা করেন না। হাসপাতাল চত্বর সহ গোটা এলাকার সুস্থ স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে আমরা এসব আচরণ মেনে নিতে পারি না। 
মাথাভাঙার মহকুমা পুলিস আধিকারিক সুরজিৎ মণ্ডল বলেন, সোমবার রাতে মাথাভাঙা হাসপাতাল পাড়ায় একটি বাড়িতে নার্সের সঙ্গে এক যুবককে আটকে রেখেছিলেন স্থানীয়রা। আমরা গিয়ে দু’জনকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। কোনও লিখিত অভিযোগ না হওয়ায় মেয়েটিকে ছেড়ে দেওয়া হয়েছে। ছেলেটিকে গ্রেপ্তার করা  হয়েছে। তবে মেয়েটির বাবা বলেছিলেন, আটক ছেলেটি তাদের হবু জামাই।

6th     December,   2023
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ