উত্তরবঙ্গ

শিলিগুড়িতে মা ও 
মেয়ের রহস্যমৃত্যু 
নিয়ে ধন্দে পুলিস

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: মা ও মেয়ের অস্বাভাবিক মৃত্যু নিয়ে ধন্দে পড়েছে শিলিগুড়ি পুলিস। জোড়া মৃতদেহ উদ্ধারের ৪৮ ঘণ্টা পর মঙ্গলবারও পুলিস ঘটনার রহস্য ভেদ করতে পারেনি। তারা ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া সুইসাইড নোট পরীক্ষার জন্য কলকাতায় পাঠাচ্ছে। শুধু তাই নয়, ওই ঘটনা নিয়ে ফরেন্সিক দলকেও তলব করেছে পুলিস। সমগ্র ঘটনা নিয়ে শহরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
রবিবার শহরের শান্তিনগরে বাড়ি থেকে গৃহবধূ লতা সরকার (৪৫) ও তাঁর মেয়ে তিষা সরকারের (২০) মৃতদেহ উদ্ধার করে পুলিস। ইতিমধ্যে ওই ঘটনা নিয়ে আশিঘর ফাঁড়ির পুলিসের কাছে দু’টি অভিযোগ হয়েছে। মৃত গৃহবধূর স্বামী সাধন সরকার ওই ঘটনা নিয়ে প্রভাবশালী তৃণমূল কংগ্রেস নেতা সহ পাঁচ জনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করেছেন। অন্যদিকে মৃত গৃহবধূর ভাই ওই ঘটনা নিয়ে গৃহবধূর স্বামীর বিরুদ্ধেই আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করেছেন। এরফলে সমগ্র ঘটনা নিয়ে ধন্দে পড়েছে পুলিস। ঘটনার ৪৮ ঘণ্টা পর এদিন ফের পুলিস ওই এলাকায় যায়।
পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতদেহ উদ্ধারের দীর্ঘক্ষণ পর ঘটনাস্থল থেকে মেলে সুইসাইড নোট। তাতে অনেক জায়গায় কাটাছেঁড়া। কিছু শব্দ বোঝা যাচ্ছে না। কিছু বাক্যের অর্থ স্পষ্ট নয়। তাই সেই নোট নিয়ে তদন্তকারী পুলিস অফিসারদের মধ্যে খটকা বেঁধেছে। তাই পুলিস সেই সুইসাইড নোট পরীক্ষার জন্য কলকাতায় হ্যান্ড রাইটিং বিশেষজ্ঞদের কাছে পাঠাচ্ছে। একই সঙ্গে মা ও মেয়ের মধ্যে কার আগে মৃত্যু হয়েছে। কে কাকে খুন করে আত্মঘাতী হয়েছেন? নাকি দু’জনেই একসঙ্গে আত্মঘাতী হয়েছেন। এসব প্রশ্নের উত্তর এখনও অধরা। তাই ঘটনার তদন্তের জন্য ফরেন্সিক বিশেষজ্ঞদের সহযোগিতা চাওয়া হয়েছে। শীঘ্রই ফরেন্সিক দল এখানে আসবে।
পুলিস অফিসাররা বলেন, মা ও মেয়ের অস্বাভাবিক মৃত্যু নিয়ে দু’টি অভিযোগ হয়েছে। সেগুলি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে। তবে ওই ঘটনার তদন্তে কিছু ‘মিসিং লিঙ্ক’ রয়েছে। কাজেই, তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ঘটনাটি নিয়ে নিশ্চিতভাবে কিছু বলা সম্ভব নয়।
7Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা