উত্তরবঙ্গ

চাঁচলে গভীর রাতে
ডাকাত দলের হানা
নগদ সহ সোনার গয়না নিয়ে চম্পট

সংবাদদাতা, মালদহ: গভীর রাতে গৃহস্থের বাড়িতে হানা দিল ডাকাত দল। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার কুশমাই গ্রামে। নগদ প্রায় তিন লক্ষ টাকা এবং দু’ভরি সোনার গয়না ডাকাতি করে চম্পট দেয় তারা। পুলিস ও স্থানীয় সূত্রের খবর, কাপড়ের মুখোশ পরে হাতে আগ্নেয়াস্ত্র এবং ভোজালি নিয়ে ওই বাড়িতে ঢোকে ডাকাতের দলটি। শুধু তাই নয়, ওই বাড়ির গৃহকর্তা এবং তাঁর দুই ছেলেকেও ভোজালি দিয়ে আঘাত করে। পুরো ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ডাকাতের আক্রমণে জখম গৃহকর্তা ও তাঁর ছেলের চিকিৎসা চলছে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে। 
চাঁচল থানার পুলিস জানিয়েছে, লিখিত অভিযোগ পেয়েই ঘটনার তদন্ত শুরু হয়েছে। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, চাঁচল থানার কুশমাই গ্রামে ঘটনাটি ঘটেছে। জনৈক রৌশন আলির বাড়িতে মঙ্গলবার গভীর রাতে হানা দেয় ডাকাতদলটি। স্থানীয় ভাষায় বাড়ির মালিকের খোঁজ করছিল তারা। অত রাতে পরিচিত কেউ ডাকছে ভেবে বাড়ির দরজা খুলে দেন রৌশন আলির পরিবারের সদস্যরা। তখনই রীতিমতো হুড়মুড় করে আগ্নেয়াস্ত্র এবং ভোজালি নিয়ে বাড়ির ভেতরে ঢুকে পড়ে ডাকাত দলটি।
রৌশন আলির পুত্রবধূ পায়েল খাতুন বলেন, গ্রাম্য ভাষায় বাইরে থেকে শ্বশুরকে ডাকছিল ওরা। পরিচিত কেউ কোনও জরুরি প্রয়োজনে এসেছে ভেবে আমরা দরজা খুলে দিই। এরপরই বাড়িতে ঢুকে হামলা শুরু করে সশস্ত্র ডাকাতরা। তারা শ্বশুরমশাই এবং আমার স্বামী সহ অন্যান্যদের মাথায় বন্দুক ঠেকায়। প্রতিবাদ করতেই ধারালো অস্ত্রের ঘায়ে হাত কেটে যায় আমার স্বামী ও শ্বশুরের। ভয়ে আমরা শোকেসের চাবি তুলে দিই ডাকাতদের হাতে। শোকেস খুলে তিন লক্ষ টাকা নগদ এবং দু’ভরি সোনার গয়না নিয়ে উধাও হয়ে যায় তারা। এই ঘটনার পর থেকে আমরা চরম আতঙ্কে রয়েছি। পুলিসে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
16Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা