Bartaman Patrika
বিনোদন
 
 

এবার ঢিমি ঢিমি চ্যালেঞ্জ নিলেন স্বয়ং দীপিকা পাড়ুকোন। মুম্বই বিমানবন্দরেই তাঁকে এই গানের তালে নাচ শেখালেন কার্তিক আরিয়ান।

১৫ ডিগ্রিতে কেন সুতির কাপড়? প্রশ্ন শিল্পার 

সুতির শাড়ি গায়ে শ্যুটিং করতে মোটেই ভালো লাগছে না শিল্পা শেট্টির। তিনি এই মুহূর্তে রয়েছেন লখনউতে। সেখানেই নতুন ছবির ‘নিকাম্মা’র শ্যুটিং চলছে। এই মুহূর্তে লখনউয়ের তাপমাত্রা ১৫ ডিগ্রি সেলসিয়াস। ৪৪ বছরের এই অভিনেত্রী একটি মজার ভিডিওর মাধ্যমে তিনি তাঁর অভিযোগ জানিয়েছেন পরিচালকের বিরুদ্ধে। ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন ‘কোল্ড ডিরেক্টর। কোল্ড ওয়েদার।’ সেখানে পরিচালক সাব্বির খানকে ট্রোল করেছেন এই অভিনেত্রী। পরিচালক তাঁর চেয়ারে বসে শট দেখাশোনা করছেন। আর শিল্পা ঠিক তাঁর পাশে বসে বলছেন, ‘১৫ ডিগ্রিতে পরিচালকের গায়ে সোয়েটার রয়েছে। আর শিল্পীর গায়ে সুতির কাপড়!’ তারপরেই মজা করে পরিচালককে ‘নিকাম্মা’ বলেছেন শিল্পা।
‘নিকাম্মা’ ছবিটি একটি রোমান্টিক কমেডি। শিল্পা ছাড়াও এই ছবিতে রয়েছেন অভিমন্যু দাসানি এবং শার্লি সেতিয়া। আগামী বছর এপ্রিল কিংবা মে মাসে এই ছবি মুক্তি পেতে চলেছে। 
02nd  December, 2019
ব্যালন ডি’ওর মুকুট লিও মেসিরই মাথায় 

প্যারিস, ৩ ডিসেম্বর: প্রত্যাশা মতোই ২০১৯ সালের ব্যালন ডি’ওরের পুরস্কার পেলেন আর্জেন্তাইন মহাতারকা লিও মেসি। এই নিয়ে ষষ্ঠবার এই পুরস্কার পেলেন তিনি। একইসঙ্গে টপকে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেও। 
বিশদ

 চেহেরের শেষ দৃশ্য পরিচালনা করবেন অমিতাভ!

অমিতাভ বচ্চন ইউরোপ চললেন। আগামী ১০ ডিসেম্বর থেকে ‘চেহেরে’ ছবির শ্যুটিং শুরু হচ্ছে। এটাই ছবির শেষ পর্যায়ের শ্যুটিং। গত সপ্তাহে তিনি মানালিতে শ্যুটিং করেছেন অয়ন মুখোপাধ্যায়রে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্য। এবার ‘চেহেরে’র পালা। ‘স্লোভাকিয়ান ন্যাশনাল পার্ক এবং দক্ষিণ পোল্যান্ডে একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং রয়েছে।
বিশদ

 ছুটির খোঁজে ঋতুপর্ণা-শাশ্বত

এখন প্রায় প্রত্যেককেই কাজের সূত্রে বাড়ির বাইরে বেরতে হয়। স্বামীর পাশাপাশি স্ত্রীও কেরিয়ারের প্রতি সচেতন। এই পাল্টে যাওয়া সময়ে বাড়ির বাচ্চাদের গ্রাস করতে থাকে নিঃসঙ্গতা। একটা ছুটির জন্য তাদের হাহাকার বাড়তে থাকে। ছুটিও মানুষের জীবন থেকে প্রায় বিদায় নিতে চলেছে।
বিশদ

 ধনুষ-সারার ছবিতে কি অজয়ের আগমন?

  কেরিয়ারের শুরুতেই সারা আলি খানের গ্রাফ ঊর্ধ্বমুখী। শোনা যাচ্ছে, আগামী ছবিতে তিনি ধনুষের বিপরীতে অভিনয় করতে চলেছেন। এই ছবির নির্মাতারা নাকি সেকেন্ড লিড চরিত্রে অজয় দেবগণকে চাইছেন। এই চরিত্রটির জন্য এর আগে হৃতিক রোশন এবং সলমন খানের কাছে প্রস্তাব গিয়েছিল।
বিশদ

লালা অমরনাথের বায়োপিক করছেন রাজকুমার হিরানি?

রাজকুমার হিরানির শেষ ছবি ‘সঞ্জু’ দর্শকদের মধ্যে আলোড়ন ফেলে দিয়েছিল। চলচ্চিত্র সমালোচকদের একাংশ এই ছবিকে সেই বছরের সেরা ছবি বলতেও কুণ্ঠা বোধ করেননি। টিনসেল টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, তিনি তাঁর আগামী ছবিতে অভিজিত্ যোশির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন।
বিশদ

 অ্যাটাকে জন

  আরও একটি অ্যাকশন থ্রিলারে দেখা যাবে জন আব্রাহামকে। ছবির নাম ‘অ্যাটাক’। আগামী বছর ১৪ আগস্ট বিশ্ব জুড়ে ছবিটি মুক্তি পেতে চলেছে। জন ছাড়াও এই ছবিতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রাকুল প্রীত সিং।
বিশদ

 আবার কমেডির পিচে অক্ষয় খান্না

এক হাতে বন্দুক, অন্য হাতে লাল গোলাপ— মজাদার এই বাহুবলী চরিত্রের নাম বাবা ভাণ্ডারী। আর এই অভিনব চরিত্রে দেখা যাবে অক্ষয় খান্নাকে। বলি পাড়ায় নতুন এক রোমান্টিক কমেডি আসতে চলেছে, আর তাতেই দেখা যাবে মজার এই ডনকে। ছবির নাম ‘সব কুশল মঙ্গল’।
বিশদ

নিশির ডাকে চান্দ্রেয়ীর সাড়া 

পাঁচ বছরের তারার জীবন সংগ্রামের গল্প বলে কালারস বাংলার ধারাবহিক ‘নিশির ডাক’। এই তারা আবার মা কালীর আশীর্বাদ ধন্য। নিশি হল অশুভ শক্তির মুখ। এই অশুভ শক্তির হাত থেকে তারা কীভাবে তার পরিবার এবং বিশ্বকে রক্ষা করে সেটাই দেখার।  
বিশদ

02nd  December, 2019
পরিণীতির নতুন ছবির মুক্তি স্থির

পরিণীতি চোপড়ার নতুন ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ এর মুক্তির দিন স্থির হয়ে গেল। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী বছর মে মাসে। একই নামের বিখ্যাত হলিউড থ্রিলারের রিমেক এই ছবির পরিচালক ঋভু দাশগুপ্ত। পওলা হকিংয়ের বেস্ট সেলিং উপন্যাসের উপর নির্ভর করে ইংরেজি ছবিটি তৈরি হয়েছিল।
বিশদ

02nd  December, 2019
বনসালির ছবিতে দ্বৈত চরিত্রে তাপসী? 

তাপসী পান্নুর বিগত কয়েকটি ছবির দিকে চোখ রাখলে বোঝা যায়, এই অভিনেত্রী কিন্তু অভিনয়কে খুব একটা হালকাভাবে নিতে ভালোবাসেন না। চরিত্রে ধার না থাকলে তিনি সেই ছবিতে কাজ করতে খুব একটা পছন্দ করেন না। তাঁর অভিনীত প্রতিটা ছবিই দর্শকদের মনে এক গভীর দাগ কেটে যায়। 
বিশদ

02nd  December, 2019
ফিলহাল নূপুর যা চান!

সুপ্রিয় নায়েক: মাত্র ৬ মিনিটের একটা ভিডিও। আর তাই নিয়ে সারা দেশ এখন মাতাল। অসম্পূর্ণ প্রেম, না পাওয়ার যন্ত্রণা আর হঠাৎ দেখা নিয়ে তৈরি হয়েছে ‘ফিলহাল’ মিউজিক ভিডিও। ইউটিউবে আপলোড করা ওই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন তিন লক্ষেরও বেশি মানুষ! ক্রমশ বেড়েই চলেছে ভিউয়ারের সংখ্যা। আর বাড়বেই বা না কেন। 
বিশদ

02nd  December, 2019
কার্তিককে মেসেজ দীপিকার 

কার্তিক আরিয়ান অভিনীত ‘পতি পত্নী অউর উহ’ ছবির ‘ঢিমি ঢিমি’ গানটি ইন্টারনেটে প্রকাশ পাওয়ার পরেই, নেটিজেনদের মধ্যে দারুণ উৎসাহ। খুব কম সময়ের মধ্যেই এই গানটি তরুণ প্রজন্মের মধ্যে জায়গা করে নিয়েছে।  বিশদ

01st  December, 2019
অক্ষয়ের উপস্থাপনায় দুর্গাবতী হলেন ভূমি 

শনিবার সকালে ছবির উপস্থাপক অক্ষয়কুমার সোশ্যাল মিডিয়াতে নতুন ছবির কথা ঘোষণা করলেন। ছবির নাম ‘দুর্গাবতী’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ভূমি পেডনেকর। একটি রোমহর্ষক গল্প নিয়ে এই ছবি তৈরি হতে চলেছে।  বিশদ

01st  December, 2019
ভটভটির হাত ধরে জলপরী যখন ডাঙায় 

প্রিয়ব্রত দত্ত: দৃশ্য ১: কিরে... অন্য হিরো তো হিরোইনকে বিয়ে করে নিল। জলের নীচে তো বউদি জলপরী পাবি রে পাগলু... (কাট)
দৃশ্য ২: এরিয়ালের সাদা সাদা ফেনা...এরিয়ালের সাদা সাদা ফেনা... (কাট)  বিশদ

01st  December, 2019
একনজরে
সংবাদদাতা, বিষ্ণুপুর: কেন্দ্রীয় হারে মহার্ঘ্যভাতা, সংশোধিত বেতনক্রম চালু সহ মোট ৯ দফা দাবিতে পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির সদস্যরা সোমবার বাঁকুড়া জেলা বিদ্যালয় পরিদর্শকের অফিসে অবস্থান ও প্রতীকী অনশন কর্মসূচি পালন করেন। এদিন সকাল ১০টা থেকে অফিসের সামনে শিক্ষকরা ধর্নায় বসেন। ...

সংবাদদাতা, কুমারগ্রাম: উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর আলিপুরদুয়ার শহরের ইন্ডোর স্টেডিয়ামের পাশে অত্যাধুনিক ব্যায়ামাগার তৈরির কাজ শুরু করছে। এই কাজ অনেকটাই এগিয়ে গিয়েছে। জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এটির কাজ সম্পূর্ণ হয়ে গেলে আলিপুরদুয়ার জেলা ক্রীড়া সংস্থার হাতে তা তুলে দেওয়া হবে।  ...

 নয়াদিল্লি, ২ ডিসেম্বর (পিটিআই): পশ্চিম জর্ডনের খামারে একটি অস্থায়ী ধাতব বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় আট শিশু সহ ১৩ জন পাকিস্তানির মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়েছে তিনজন। উদ্ধারকারীদের পক্ষে জানানো হয়েছে যে, এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণ শোনার (পশ্চিম আম্মান থেকে ৫০ ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

দীর্ঘদিনের পরিশ্রমের সুফল আশা করতে পারেন। শেয়ার বা ফাটকায় চিন্তা করে বিনিয়োগ করুন। ব্যবসায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব প্রতিবন্ধী দিবস
১৮৮২: চিত্রশিল্পী নন্দলাল বসুর জন্ম
১৮৮৯: বিপ্লবী ক্ষুদিরাম বসুর জন্ম
১৯৫৬: সাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু
১৯৭৯: হকির জাদুকর ধ্যানচাঁদের মৃত্যু
১৯৮২: কবি বিষ্ণু দে’র মৃত্যু
২০১১: অভিনেতা দেব আনন্দের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৪ টাকা ৭২.৬৫ টাকা
পাউন্ড ৯১.০৫ টাকা ৯৪.৩৪ টাকা
ইউরো ৭৭.৬১ টাকা ৮০.৬১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৪৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৫১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,০৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৬ অগ্রহায়ণ ১৪২৬, ৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ৪২/৫৩ রাত্রি ১১/১৪। ধনিষ্ঠা ২০/২৯ দিবা ২/১৭। সূ উ ৬/৪/৫৩, অ ৪/৪৭/২৯, অমৃতযোগ দিবা ৬/৪৬ মধ্যে পুনঃ ৭/২৯ গতে ১১/৪ মধ্যে। রাত্রি ৭/২৭ গতে ৮/২০ মধ্যে পুনঃ ৯/১৩ গতে ১১/৫২ মধ্যে পুনঃ ১/৩৯ গতে ৩/২৫ মধ্যে পুনঃ ৫/৫২ গতে উদয়াবধি, বারবেলা ৭/২৫ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ১২/৪৭ গতে ২/৭ মধ্যে, কালরাত্রি ৬/২৭ গতে ৮/৬ মধ্যে। 
১৬ অগ্রহায়ণ ১৪২৬, ৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ৪২/৪৮/৩২ রাত্রি ১১/১৩/৪৯। ধনিষ্ঠা ২২/৪৯/২৩ দিবা ৩/১৪/৯, সূ উ ৬/৬/২৪, অ ৪/৪৭/৫২, অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে ও ৭/৪২ গতে ১১/১৩ মধ্যে এবং রাত্রি ৭/৩২ গতে ৮/২৬ মধ্যে ও ৯/২০ গতে ১২/১ মধ্যে ও ১/৪৯ গতে ৩/৩৬ মধ্যে ও ৫/২৪ গতে ৬/৭ মধ্যে, কালবেলা ১২/৪৭/১৯ গতে ২/৭/৩০ মধ্যে, কালরাত্রি ৬/২৭/৪১ গতে ৮/৭/৩০ মধ্যে। 
৫ রবিয়স সানি  

ছবি সংবাদ

এই মুহূর্তে
শহরে এটিএম জালিয়াতি, আরও ১৪টি অভিযোগ দায়ের 
যাদবপুরের পর এবার চারু মার্কেট থানা এলাকা। শহরে ফের জাঁকিয়ে ...বিশদ

05:13:00 PM

বাংলায় এনআরসি হবে না, ধর্মের ভিত্তিতে ভাগাভাগি করা যাবে না: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 

04:06:10 PM

বুলবুল: রাজ্যকে আর্থিক সাহায্য পাঠাল কেন্দ্র
বুলবুল-এ ক্ষতিগ্রস্ত রাজ্য হিসাবে পশ্চিমবঙ্গকে আর্থিক সাহায্য পাঠাল কেন্দ্র। রাজ্যকে ...বিশদ

03:42:00 PM

আগামী ২ দিন বসবে না বিধানসভা অধিবেশন
রাজভবনে আটকে রয়েছে বিল । সেখান থেকে বিল না আসায় ...বিশদ

03:36:00 PM

বাগুইআটি উড়ালপুলে ফাটল আতঙ্ক 
বাগুইআটি উড়ালপুলে একটি ফাঁককে ঘিরে আতঙ্ক। উড়ালপুলে ফাটল দেখা দিয়েছে ...বিশদ

02:56:51 PM

বাসন্তীতে তৃণমূল কর্মী খুন 
দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে এক তৃণমূল কর্মীকে গুলি করে খুন ...বিশদ

02:13:31 PM