দেশ

প্রকাশ্য দিবালোকে ব্যস্ত রাস্তায় মহিলাকে ধর্ষণ, ভিডিও বানালো পথচারীরা!

ইন্দোর, ৬ সেপ্টেম্বর: হচ্ছেটা কী? প্রকাশ্য দিবালোকে ব্যস্ত রাস্তায় লোকেদের মাঝেই এক মহিলাকে ধর্ষণের অভিযোগ! আর সেই ধর্ষণের ঘটনার প্রতিবাদ না করে তার ভিডিও করল পথচারীরা। নক্কারজনক এই কাণ্ডটি ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে। ভয়ঙ্কর এই ঘটনার ভিডিওটি ভাইরাল করা হয়েছে সোশ্যাল মিডিয়াতেও। যা দেখে ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই।
অভিযোগ, রাস্তার ময়লা সংগ্রহকারী এক মহিলাকে  মদ্যপান করিয়ে প্রকাশ্য দিবালোকেই ধর্ষণ করা হয়েছে। সবচেয়ে অবাক করা বিষয় হল, ঘটনাটি ঘটেছে কয়লা ফাটক মোড়ে। এটি এমন একটি জায়গা, যেখান থেকে প্রতিদিন হাজার হাজার মানুষ আসা-যাওয়া করে। ঘটনার ভিডিওটি ভাইরাল হতেই ব্যবস্থা নিয়েছে পুলিস। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্ত নির্যাতিতাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল।
এক সিনিয়র পুলিস আধিকারিক এই ঘটনা প্রসঙ্গে জানান, ‘অভিযুক্ত লোকেশ নামক ব্যক্তি নির্যাতিতাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল। বুধবার তাঁকে মদ্যপান করিয়ে ধর্ষণ করে। কিছু পথচারী এই ঘটনা দেখতেও পায়, কিন্তু তাঁরা ঘটনার প্রতিবাদ না করে ভিডিও করে। পরে লোকেশ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। চৈতন্য ফিরে পাওয়ার পর নির্যাতিতা থানায় অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত লোকেশকে গ্রেপ্তার করা হয়েছে।’
10d ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আয় বৃদ্ধি ও গৃহসুখ বৃদ্ধি। কর্মস্থলে সাফল্য ও প্রশংসা লাভের সম্ভাবনা। শরীর-স্বাস্থ্য বুঝে চলুন।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১০ টাকা৮৪.৮৪ টাকা
পাউন্ড১০৮.৬৪ টাকা১১২.১৯ টাকা
ইউরো৯১.৫৩ টাকা৯৪.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
14th     September,   2024
দিন পঞ্জিকা