দক্ষিণবঙ্গ

লালগোলায় রাস্তা নিয়ে দুই পরিবারের সংঘর্ষে প্রৌঢ়র মৃত্যু

সংবাদদাতা, লালবাগ: বাড়ি ঢোকার রাস্তা নিয়ে বিবাদের জেরে সংঘর্ষে মৃত্যু হল এক প্রৌঢ়ের। পুলিস জানিয়েছে, মৃতের নাম আব্দুল মান্নান(৫৫)। লালগোলা থানার মানিকচক অঞ্চলের মানিকচক গ্রামে এই ঘটনা ঘটেছে। 
বাড়ি ঢোকার রাস্তা নিয়ে আব্দুল মান্নানের সঙ্গে কাকার ছেলেদের দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। আগেও দুই পরিবার একাধিকবার বিবাদে জড়িয়েছিল। গ্রামবাসীদের মধ্যস্থতায় মিটেও যায়। মঙ্গলবার সকালে আবার দু’পক্ষের মধ্যে বচসা বাধে। বচসা চলাকালীন দু’পক্ষ লাঠি, বাঁশ, লোহার রড, হাঁসুয়া নিয়ে পরস্পরের উপর হামলা চালায়। লোহার রডের আঘাতে ও হাঁসুয়ার কোপে আব্দুল মান্নান গুরুতরভাবে জখম হন। ঘটনাস্থলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গ্রামবাসী ও পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি প্রথমে কৃষ্ণপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। শারীরিক অবস্থার অবনতি হলে পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসা চলাকালীন সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়। 
মৃতের এক আত্মীয় বলেন, এদিন সকালে রাস্তা নিয়ে আব্দুল মান্নানের সঙ্গে অভিযুক্তদের বচসা চলছিল। আচমকাই ওঁরা লোহার রড ও হাঁসুয়া নিয়ে হামলা চালায়। লালগোলা থানার এক পুলিস অফিসার বলেন, ঘটনার পর দু’পক্ষ লালগোলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিস তদন্ত শুরু করেছে। তবে কেউ আটক বা গ্রেপ্তার হয়নি।
2d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

উচ্চ শিক্ষা ও ব্যবসায় শুভ ফল প্রাপ্তির যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৭১ টাকা৮৪.৪৫ টাকা
পাউন্ড১০৪.৭৯ টাকা১০৮.২৭ টাকা
ইউরো৮৮.৫৯ টাকা৯১.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা