উত্তরবঙ্গ

আগাছায় ঢেকেছে রায়গঞ্জ মেডিক্যাল পরিদর্শনে গিয়ে ক্ষুব্ধ এডিএম

নিজস্ব প্রতিনিধি, রায়গঞ্জ: আগাছায় ঢেকেছে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতাল চত্ত্বর। পরিদর্শনে গিয়ে এই দৃশ্য দেখে ক্ষুব্ধ অতিরিক্ত জেলা শাসক। পুরসভাকে জঙ্গল ও আবর্জনা সাফাইয়ের নির্দেশ দিয়েছেন তিনি। একই সঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষকে পরিষেবা আরও উন্নত করতে বলেছেন তিনি। এডিএম বলেন, মেডিক্যাল কলেজ চত্ত্বর পরিচ্ছন্ন রাখার জন্য পুরসভাকে এবং পরিষেবার মান উন্নয়নের জন্য মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষকে কিছু নির্দেশ দেওয়া হয়েছে।  
বুধবার দুপুরে আচমকাই রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতাল পরিদর্শনে যান উত্তর দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা (সাধারণ) হাসিন জেহেরা রিজভী। হাসপাতাল কর্তৃপক্ষ, পুরসভার আধিকারিকদের পাশাপাশি জেলা প্রশাসনের ডেপুটি ম্যাজিস্ট্রেটদের নিয়ে তিনি ঘুরে দেখেন গোটা হাসপাতাল। মালদহ সহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় হু হু করে বাড়ছে ডেঙ্গু ও ম্যালেরিয়ায় আক্রান্তের সংখ্যা। এদিন রায়গঞ্জ মেডিক্যালের কোথাও জমা জল বা আবর্জনা রয়েছে কিনা খতিয়ে দেখেন অতিরিক্ত জেলা শাসক। পরিদর্শন করেন গুরুত্বপূর্ণ বিভাগ ।
অতিরিক্ত জেলাশাসক বলেন, মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করে সেখানকার পরিষেবা সংক্রান্ত বিষয় দেখলাম। পরিচ্ছন্নতা নিয়ে পুরসভা এবং মেডিক্যাল কলেজকে কিছু নির্দেশ দেওয়া হয়েছে। 
হাসপাতালের এমএসভিপি প্রিয়ঙ্কর রায় বলেন, অতিরিক্ত জেলা শাসক বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন। জঙ্গল সাফাই সহ বিভিন্ন প্রয়োজনীয় পরামর্শ ও নির্দেশ দিয়েছেন তিনি।  
জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, জেলার ডেঙ্গু পরিস্থিতি খতিয়ে দেখতে আধিকারিকদের নির্দেশ দেওয়া হয়েছে রাজ্য থেকে। জেলার বিভিন্ন হাসপাতাল সম্পর্কেও জানতে চেয়েছে রাজ্য।  রায়গঞ্জ পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন সন্দীপ বিশ্বাস বলেন, এদিন অতিরিক্ত জেলা শাসক মেডিক্যাল কলেজ পরিদর্শন করেন। সেখানে আমাদের পুরসভার নির্বাহী আধিকারিক উপস্থিত ছিলেন। তাঁকে হাসপাতাল চত্ত্বর পরিচ্ছন্ন রাখা এবং জঙ্গল সাফাই করার নির্দেশ দিয়েছেন। 
 নিজস্ব চিত্র।  
3d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

হস্তশিল্পীরা বিশেষ স্বীকৃতি ও সুনাম পেতে পারেন। পারিবারিক ক্ষেত্রে চাপ। ব্যয় কিঞ্চিৎ বাড়তে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৫৮ টাকা৮৪.৩২ টাকা
পাউন্ড১০৩.৮৩ টাকা১০৭.৩০ টাকা
ইউরো৮৭.৯০ টাকা৯১.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা