বিদেশ

ট্রাম্প জিতলে ফার্স্ট লেডি হবেন না মেলানিয়া, জল্পনা তুঙ্গে

নিউ ইয়র্ক: বিচারপ্রক্রিয়া হোক বা হাই প্রোফাইল বিতর্ক— স্বামী ডোনাল্ড ট্রাম্পের পাশে দেখা যায়নি প্রাক্তন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকে। আদৌ তাঁদের সম্পর্কের গতিপথ ‘মসৃণ’ আছে কি না, তা নিয়ে চর্চা শুরু হয়েছে মার্কিন রাজনীতির অন্দরে। এই আবহে সম্প্রতি একটি প্রতিবেদন প্রকাশ্যে এসেছে। সেখানে দাবি করা হয়েছে, ট্রাম্প যদি এবার প্রেসিডেন্ট নির্বাচিত হন, সেক্ষেত্রে পূর্ণ সময়ের ফার্স্ট লেডি পদে আর থাকবেন না মেলানিয়া। ট্রাম্পের সঙ্গে নাকি এমনই চুক্তি হয়েছে তাঁর। 
আগামী নভেম্বরে আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন। গত ২৭ জুন সে দেশের প্রথম সারির সংবাদ সংস্থা আয়োজিত বিতর্ক সভায় মুখোমুখি হয়েছিলেন ট্রাম্প ও তাঁর প্রতিদ্বন্দ্বী জো বাইডেন। বর্তমান প্রেসিডেন্টের সঙ্গেই ছিলেন জিল বাইডেন। তবে দেখা মেলেনি মেলানিয়ার। এর আগে পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসের আনা অভিযোগের ভিত্তিতে ট্রাম্পের বিরুদ্ধে যখন দীর্ঘদিন বিচারপ্রক্রিয়া চলছিল, তখনও স্ত্রী পাশে ছিলেন না। সেই সময় অবশ্য, ‘আমার পরিবারের কাছে এটা মেনে নেওয়া কষ্টকর’ বলে জল্পনা এড়িয়েছিলেন মেলানিয়া। 
তবে বিতর্কসভাও কেন তিনি এড়িয়ে গেলেন, তা নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। মেলানিয়ার ঘনিষ্ঠ মহল জানিয়েছে, স্বামীর সঙ্গে তাঁর চুক্তির কথা। জানা যাচ্ছে, দম্পতির একমাত্র ছেলে ব্যারন ট্রাম্প নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারেন। এবার থেকে মেলানিয়া তাঁর দিকেই নজর দেবেন বলে খবর। 
2d ago
কলকাতা
রাজ্য
দেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মে অগ্রগতি হবে। চাকরিজীবীদের পদোন্নতি ও বদলির যোগ আছে। সৎজন সান্নিধ্যে মানসিক আনন্দ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৫৭ টাকা৮৪.৩১ টাকা
পাউন্ড১০৩.৯০ টাকা১০৭.৩৫ টাকা
ইউরো৮৮.১৭ টাকা৯১.৩০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা