কলকাতা

বনগাঁয় মোটরবাইক দুর্ঘটনায় আরোহীর মৃত্যু, জখম চালক

সংবাদদাতা, বনগাঁ: পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক বাইক আরোহীর। মৃত যুবকের নাম বাবন বিশ্বাস (২৪)। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন বাইকচালক স্বরূপ মজুমদার। বর্তমানে কলকাতার এক হাসপাতালে তিনি ভর্তি। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে পেট্রাপোল থানার হরিদাসপুর ব্রিজ সংলগ্ন এলাকায়। জানা গিয়েছে, পেট্রাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্যের সঙ্গে যুক্ত ছিলেন বাবন। একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন তিনি। ওইদিন সন্ধ্যায় বাড়ি থেকে বের হন তিনি। ফেরার সময় মায়ের জন্য ওষুধ আনার কথা ছিল তাঁর। বাড়ি থেকে বেরিয়ে পেট্রাপোল সীমান্তে যান বাবন। সেখানে কাজ সেরে বনগাঁয় ফেরেন। রাত সাড়ে ১১টা নাগাদ হরিদাসপুর ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ধাক্কা মারে তাঁদের বাইক। স্বরূপ বাইক চালাচ্ছিলেন। পিছনের আসনে বসেছিলেন বাবন। কারও মাথায় হেলমেট ছিল না বলে জানা গিয়েছে। দু’জনকেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বনগাঁ সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে বাবনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় স্বরূপকে কলকাতা স্থানান্তরিত করা হয়েছে।
বাড়িতে বৃদ্ধা মাকে নিয়ে থাকতেন বাবন। দিদির বিয়ে হয়ে গিয়েছে। প্রায় ১২ বছর আগে নিখোঁজ হয়ে যান বাবা। একমাত্র রোজগেরে ছেলেকে হারিয়ে ভেঙে পড়েছেন মা। এদিন বাড়িতে গিয়ে দেখা গেল, শোকস্তব্ধ পরিবার ও প্রতিবেশীরা। ছেলের ছবি বুকে আগলে কেঁদেই চলেছেন মা প্রতিমা বিশ্বাস। তিনি কান্নাভেজা গলায় বললেন, সন্ধ্যায় বাড়িতে এসেছিল। বলে গেল, ফেরার পথে আমার ওষুধ নিয়ে আসবে। সারারাত বাড়ি না ফেরায় চিন্তায় ছিলাম। সকালে শুনলাম সব শেষ হয়ে গিয়েছে।
সোমবার ময়নাতদন্তের পর তাঁর মরদেহ বাড়িতে আনা হয়। মৃতের বন্ধুরা বলেন, এদিন বনগাঁ শহরে একটি অনুষ্ঠান ছিল। গান শুনে সেখান থেকে বাড়ি ফিরছিল দুই বন্ধু। বাইকের গতি বেশি থাকায় বাঁকের মুখে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ফুটপাতে। তাতেই উল্টে যায় বাইকটি। প্রতিবেশীরা বলছিলেন, হেলমেট থাকলে হয়তো বেঁচে যেত ছেলেটি।
8h 8m ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

শরিকি সম্পত্তি মামলায় ফল অনুকূল হতে পারে। উচ্চশিক্ষা ও বিজ্ঞান গবেষণায় উন্নতির যোগ। অর্থাগম হবে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৯৭ টাকা
পাউন্ড১০৭.৮৭ টাকা১১১.৬৫ টাকা
ইউরো৮৯.৬৮ টাকা৯৩.০৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা