বিনোদন

ঐন্দ্রিলার আপশোস

‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এ সঞ্চালনার মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন ঐন্দ্রিলা সাহা। তিনি এখন টেলি পর্দার ব্যস্ত অভিনেত্রী। স্টার জলসার ‘তেঁতুলপাতা’র ‘রিংকি’ হিসেবেই এখন তাঁকে চেনেন দর্শক। শ্যুটিংয়ের ব্যস্ততার মাঝে ভাগ করে নিলেন নানা কথা।

লক্ষ্মী মেয়ে
‘তেঁতুল পাতা’ ধারাবাহিকের রিংকি কেমন? ঐন্দ্রিলা বললেন, ‘বাড়ির ছোট মেয়ে। খুবই শান্ত। কোনও বিধিনিষেধ এলে লক্ষ্মী মেয়ের মতো শোনে।’ বাস্তবেও কি লক্ষ্মী মেয়ে তিনি? হেসে জানালেন, ‘লক্ষ্মী’ মেয়ের অনেক গুণই তাঁর মধ্যে রয়েছে।

বৈচিত্র্য 
স্বল্প কেরিয়ারেই নানা ধরনের চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে ঐন্দ্রিলার। নেগেটিভ, পরিণত, পিরিয়ড ড্রামা— একাধিক ঘরানায় কাজের সুযোগ হয়েছে তাঁর। ফলে নতুন অফার এলে তা যেন আগের সব চরিত্রের থেকে আলাদা হয়, সচেতন ভাবে তা মনে রাখেন অভিনেত্রী। এই ধারাবাহিক তাঁর সেই ইচ্ছে পূরণ করেছে। ঐন্দ্রিলা বললেন, ‘এই চরিত্রটা অবশ্যই আলাদা। যৌথ পরিবারে যেমন হয়, বহু সদস্যের মধ্যে আলাদা করে অনেকের দিকে নজর দেওয়া হয়ে ওঠে না। তেমনই এই মেয়েটি।’ পরিবারে এমন মানুষ থাকেন, যাঁরা স্পষ্টবাদী, খুব পরিণত, প্রয়োজনে ঝগড়াও করে নিজের মতামত ব্যক্ত করতে চান। চরিত্র নির্মাণে নিজের ব্যক্তি অভিজ্ঞতাকে কাজে লাগানোর অভিজ্ঞতা ভাগ করে নিয়ে ঐন্দ্রিলা বলেন, ‘আমি যেহেতু যৌথ পরিবারে বড় হয়েছি তাই আমার আশপাশে এমন অনেককে দেখেছি। তাই চরিত্রের সঙ্গে রিলেট করতে পারছি। যারা হয়তো পরিবারের একটু সমর্থন পেলে জীবনে অনেক কিছু করতে পারত। কিন্তু সেটা পায়নি বলে নিজেকে সেভাবে প্রকাশ করতে পারেনি।’ ছোট থেকে নাচ শিখলেও পেশাগত ব্যস্ততায় নাচ নিয়ে আর চর্চা করতে পারেন না তিনি। অভিনেত্রীর আপশোস, ‘পরিবারে কেউ যদি বলত যে, নাচটা ছাড়িস না, ব্যালান্স করে চল। তাহলে ভালো হতো। রিংকি চরিত্রটাও ঠিক এরকমই।’ 

সামাজিক সংযোগ
বেড়াতে যেতে ভালোবাসেন ঐন্দ্রিলা। সেই অবসরে সমাজমাধ্যমে সব আপডেট শেয়ার করেন। তাঁর কথায়, ‘শ্যুটিংয়ের মধ্যে আমি খুব একটা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকি না। কোনও বিশেষ মুহূর্তের ছবি মাঝে মাঝে পোস্ট করি। কিন্তু বেড়াতে গেলে সমস্ত আপডেটেড পোস্ট থাকে।’ এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ার কুপ্রভাব তাঁর নজরে পড়েনি। ফলে সমাজমাধ্যম থেকে মুখ ফিরিয়ে নেওয়ার প্রশ্নই নেই। বরং তা ভালো কাজে ব্যবহার করতে চান অভিনেত্রী।
পিয়ালী দাস
8h 8m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

শরিকি সম্পত্তি মামলায় ফল অনুকূল হতে পারে। উচ্চশিক্ষা ও বিজ্ঞান গবেষণায় উন্নতির যোগ। অর্থাগম হবে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৯৭ টাকা
পাউন্ড১০৭.৮৭ টাকা১১১.৬৫ টাকা
ইউরো৮৯.৬৮ টাকা৯৩.০৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা