কলকাতা

ডোমজুড়ের পাকুড়িয়ায় বৃদ্ধাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা, পলাতক অভিযুক্ত

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: এক বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টা হাওড়ায়। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ডোমজুড় থানা এলাকার পাকুড়িয়া ব্রিজের কাছে। রাতের অন্ধকারে একা পেয়ে ওই বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টা করে এক যুবক। আপাতত ওই বৃদ্ধা হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন।
পুলিস সূত্রে জানা গিয়েছে, সলপ এলাকার একটি ঝুপড়িতে থাকেন ওই বৃদ্ধা। প্রতিদিনই তিনি গোরু নিয়ে যান পাকুড়িয়া রেল ব্রিজের নীচে। সেখানে খুঁটির সঙ্গে বেঁধে রাখেন গোরু। সারাদিন ওই চত্বরে ঘাস খাওয়ার পর রাতের দিকে তাকে ঘরে নিয়ে আসেন বৃদ্ধা। শুক্রবার রাত সাড়ে ৯টা নাগাদ তিনি ব্রিজের নীচে গিয়েছিলেন গোরুকে ঘরে নিয়ে আসার জন্য। পুলিসের দাবি, রেললাইন ধরে হেঁটে আসার সময় তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে এক যুবক। তাঁকে জাপটে পাশের ঝোপে টেনে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে সে। বৃদ্ধার চিৎকারে আশপাশ থেকে কয়েকজন চলে আসায় যুবক পালিয়ে যায়। প্রাথমিকভাবে তদন্তকারীদের অনুমান, ওই যুবক নেশাগ্রস্ত। রেললাইনের পাশে বসে শুকনো নেশা করছিল সে। তবে স্থানীয় এক মহিলা বলেন, বৃদ্ধাকে দেখে তাঁর মনে হয়েছে, তাঁকে ধর্ষণ করা হয়েছে। তিনি ওই অবস্থায় কোনওমতে টলতে টলতে আমাদের ঘরের কাছে এসে একটি পোলের নীচে বসে পড়েছিলেন। আমাদের দেখতে পেয়ে বাঁচাও বাঁচাও করে আর্তনাদ করেন। তিনি যেখানে বসেছিলেন সেখানে ছড়িয়ে ছিটিয়ে পড়েছিল রক্ত। আমরা তারপর তাঁকে হাসপাতালে নিয়ে যাই। পুলিসকেও সে কথা জানিয়েছি। স্থানীয় বাসিন্দা নিখিলেশ খাঁ বলেন, রাতে অন্য এলাকা থেকে বহু যুবক এখানে রেললাইনের ধারে এসে নেশা করে। মদ-গাঁজার আসর বসায়। অতীতেও এমন ঘটনা ঘটেছে। আমরা আতঙ্কের মধ্যে রয়েছি। এ নিয়ে তদন্ত হওয়া দরকার।
এদিকে, ডোমজুড় থানা এক অজ্ঞাতপরিচয় যুবকের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা রুজু করেছে। যদিও পুলিস শনিবার রাত পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। পুলিসের এক কর্তার দাবি, লিখিত অভিযোগ দায়ের হয়েছে। সবদিক খতিয়ে দেখেই তদন্ত করা হচ্ছে। আমরা ধর্ষণের চেষ্টার মামলার রুজু করেছি। আক্রান্ত মহিলা কিছুটা সুস্থ হলে তাঁর বয়ান নেওয়া হবে।
3Months ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আর্থিক উন্নতি ও গৃহসুখ বৃদ্ধি। বস্ত্রাদি ও বিবিধ অলঙ্কারাদি ব্যবসার গতি বৃদ্ধি ও মানসিক তৃপ্তি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১১০.২৬ টাকা১১৩.৮৫ টাকা
ইউরো৯১.৭১ টাকা৯৪.৯১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা