খেলা

জিম্বাবোয়ে রওনা রিয়ানদের

মুম্বই: কুড়ি ওভারের ফরম্যাটে বিশ্বজয়ের রেশ এখনও টাটকা। তার মধ্যেই জিম্বাবোয়ে রওনা হল ভারতের তরুণ ব্রিগেড। মঙ্গলবার কোচ ভিভিএস লক্ষ্মণের সঙ্গে মুম্বই থেকে উড়ান ধরলেন ঋতুরাজ গায়কোয়াড়, অভিষেক শর্মা, রিয়ান পরাগ, আভেশ খান, রবি বিষ্ণোই, ওয়াশিংটন সুন্দর, তুষার দেশপাণ্ডেরা। অধিনায়ক শুভমান গিল অবশ্য আমেরিকা থেকে সোজা হারারেতে যাবেন। আপাতত তিনি মার্কিন মুলুকে ছুটি কাটাচ্ছেন।
তবে পাঁচ ম্যাচের সিরিজের প্রথম দু’টিতে সঞ্জু স্যামসন, শিবম দুবে, যশস্বী জয়সওয়ালকে পাচ্ছে না ভারত। হ্যারিকেনের কারণে তাঁরা টিম ইন্ডিয়ার বাকি সদস্যদের সঙ্গে আটকে রয়েছেন বার্বাডোজে। দেশে ফেরার পর সংবর্ধিত হবেন শিবমরা। আশা করা হচ্ছে যে, সিরিজের পরের তিনটি ম্যাচে তাঁরা খেলতে পারবেন। এই ত্রয়ীর পরিবর্ত হিসেবে প্রথম দুই ম্যাচের জন্য দলে এসেছেন সাই সুদর্শন, জিতেশ শর্মা ও হর্ষিত রানা।
রিঙ্কু সিং ও খলিল আহমেদ ছিলেন বিশ্বকাপ স্কোয়াডের রিজার্ভ ক্রিকেটার। তাঁরাও এখন বার্বাডোজে। তাঁদের পরিবর্ত হিসেবে কারও নাম ঘোষিত হয়নি। মনে করা হচ্ছে যে বার্বাডোজ থেকেই এই দু’জনে ধরবেন জিম্বাবোয়ের উড়ান। রোহিতদের সঙ্গে রিঙ্কু ও খলিলকে দেশে ফেরানো হবে না। উল্লেখ্য, জিম্বাবোয়ে সফরে ভারতের প্রথম ম্যাচ ৬ জুলাই।
2d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

চোখের সমস্যায় মানসিক অস্থিরতা ও উদ্বেগ। কর্মস্থলে অতিরিক্ত কাজের চাপ। আর্থিক দিক শুভ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৭১ টাকা৮৪.৪৫ টাকা
পাউন্ড১০৪.৭৯ টাকা১০৮.২৭ টাকা
ইউরো৮৮.৫৯ টাকা৯১.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা