খেলা

ওয়েস্ট ইন্ডিজে সুপার এইটেও বৃষ্টির চোখরাঙানি

লডারহিল: বৃষ্টিতে একের পর এক ম্যাচ ভেস্তে যাওয়ায় টি-২০ বিশ্বকাপের পরিকল্পনা নিয়ে ইতিমধ্যেই উঠছে প্রশ্ন। গ্রুপ পর্বের পর বৃষ্টির চোখরাঙানি রয়েছে সুপার এইটের ম্যাচেও। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের বার্বাডোজ, সেন্ট লুসিয়া, অ্যান্টিগা ও সেন্ট ভিনসেন্টে হবে এই পর্বের ১২টি ম্যাচ। প্রায় প্রতিটি ম্যাচেই অল্প থেকে ভারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। 
ব্রিজটাউনের কেনসিংটন ওভালে বৃহস্পতিবার আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচে বৃষ্টি হওয়ার আশঙ্কা ১০ থেকে ২০ শতাংশ। ২২ জুন অ্যান্টিগায় সম্ভবত বাংলাদেশের বিরুদ্ধে খেলবেন রোহিতরা। সেই ম্যাচে বৃষ্টির সম্ভাবনা ২০ শতাংশ। সেন্ট লুসিয়ায় ২৪ জুন অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারত। সেই ম্যাচে বৃষ্টির আশঙ্কা আরও বেশি, ৫০ শতাংশ। ২৩ জুন সেন্ট ভিনসেন্টের আর্নস ভেল গ্রাউন্ডে রয়েছে অস্ট্রেলিয়া-আফগানিস্তান ম্যাচ। তাতে বৃষ্টির সম্ভাবনা ৫২ শতাংশ। এই মাঠেই ২৫ জুন আফগানিস্তানের আর একটি ম্যাচ রয়েছে। তাতে বৃষ্টির আশঙ্কা ৪৭ শতাংশ। অন্যতম আয়োজক ওয়েস্ট ইন্ডিজ ২২ জুন বার্বাডোজে খেলবে আর এক আয়োজক আমেরিকার বিরুদ্ধে। সেই ম্যাচে বৃষ্টির আশঙ্কা ৪০ শতাংশ। একই মাঠে পরের দিন মুখোমুখি হবে ইংল্যান্ড-আমেরিকা। তাতে বৃষ্টির সম্ভাবনা ৫৪ শতাংশ। এছাড়া ২৪ জুন অ্যান্টিগায় মুখোমুখি দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ। সেই ম্যাচে বৃষ্টির আশঙ্কা ২৫ শতাংশ।
এমনকী, ২৯ জুন বিশ্বকাপের ফাইনালেও থাকছে বৃষ্টির রক্তচক্ষু। ইংল্যান্ড মেট ডিপার্টমেন্টের মতে, ওই দিন ৫৩ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। প্রশ্ন উঠছে, আইসিসি কি আমেরিকায় ক্রিকেট প্রসারের জন্য জেনেশুনেই এমন বৃষ্টি-বিঘ্নিত বিশ্বকাপ আয়োজনের ঝুঁকি নিয়েছে? নাকি, পুরোটাই বিশ্বক্রিকেটের নিয়ামক সংস্থার গাফিলতি! 
জলমগ্ন ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গুরুজনের থেকে অর্থকড়ি লাভ হতে পারে। স্বার্থান্বেষী আত্মীয়-স্বজনের সঙ্গে দূরত্ব রেখে চলুন। মনে চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮১ টাকা৮৪.৫৫ টাকা
পাউন্ড১০৬.৫৫ টাকা১১০.০৬ টাকা
ইউরো৮৯.৫৫ টাকা৯২.৭১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা