Bartaman Patrika
রাজ্য
 

ষষ্ঠ দফার ভোটে ইভিএম
নিয়ে গোলমাল, অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবিবার ষষ্ঠ দফায় ইলেকট্রনিক ভোটযন্ত্র (ইভিএম) নিয়ে কয়েক জায়াগায় গোলমাল হয়েছে। বাঁকুড়া লোকসভা কেন্দ্রের শালতোড়ার এক নম্বর বুথে ভোটযন্ত্রের তিনটি অংশ দুষ্কৃতীরা আছাড় মেরে ফেলে ভেঙে দিয়েছে। কমিশন এই খবর পাওয়ার পর ইঞ্জিনিয়ারদের সেখানে পাঠানো হয়। রিপোর্ট পাওয়ার পর সেখানে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাব জানিয়েছেন। পূর্ব মেদিনীপুরের তমলুক লোকসভা কেন্দ্রের সুতাহাটা বিধানসভার অন্তর্গত উরধামা প্রাথমিক স্কুলের বুথে ভোটগ্রহণ শুরুর আগে মক পোলের সময় দুই দলের সমর্থকদের মধ্যে হাতাহাতিতে ইভিএম পড়ে যায়। তবে সেখানে ভোটগ্রহণ হয়েছে। অন্যদিকে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের খণ্ডঘোষ বিধানসভার ২১০ নম্বর বুথ থেকে অভিযোগ ওঠে, যাঁকেই ভোট দেওয়া হোক না কেন ভিভিপ্যাটে একজন প্রার্থীর নাম দেখাচ্ছে। মুখ্য নির্বাচনী আধিকারিক জানিয়েছেন, তদন্ত করে দেখা যায় বিষয়টি ঠিক নয়। কোনও গোলমাল নেই ভোটযন্ত্রে।
এদিকে, কেশপুরের একটি ভোটগ্রহণ কেন্দ্রের মধ্যে ঢুকে মোবাইলে ছবি তোলার অভিযোগ উঠেছে ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের বিরুদ্ধে। প্রিসাইডিং অফিসারকে সরানো হলেও এব্যাপারে ভারতী দেবীর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে কি না, সেই প্রশ্নের উত্তর এড়িয়ে যান মুখ্য নির্বাচনী আধিকারিক। তিনি বলেন, এব্যাপারে রিটার্নিং অফিসারের কাছ থেকে রিপোর্ট চাওয়া হয়েছে। রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে। এর আগে দার্জিলিং লোকসভা কেন্দ্রের এক প্রার্থীর বিরুদ্ধে এই অভিযোগ ওঠায় তাঁকে শো-কজ করেছিল কমিশন।
এদিকে ময়না, গোপীবল্লভপুর ও বিষ্ণপুরের কলাবাগান এলাকায় কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানোর খবর কমিশন পেলেও এব্যাপারে বিস্তারিত রিপোর্ট সন্ধ্যা পর্যন্ত আসেনি। সবং-ভগবনাপুরে সেতুর দুপাশে গোলমাল থামাতে কেন্দ্রীয় বাহিনী গুলি চালায়। এখানে দুই জন আহত হয়েছেন। ঘাটাল লোকসভা কেন্দ্রের দোগাছিয়ায় গুটগেরিয়া স্কুলের বুথের বাইরে বিজেপি প্রার্থী ভারতী ঘোষের নিরাপত্তারক্ষী কেন্দ্রীয় বাহিনীর জওয়ান গুলি চালান। এখানে একজন আহত হন। মেদিনীপুর শহরে বটতলার বিদ্যসাগর স্কুলের বুথে সংঘর্ষে সাত জন আহত হয়েছেন বলে এডিজি (আইনশৃঙ্খলা) সিদ্ধিনাথ গুপ্তা জানিয়েছেন। মেদিনীপুরের রামপুরিয়া স্কুলের বুথে গোলমালের ঘটনায় কিছু লোক বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইআর করেছেন। দাঁতনে দুই দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে।
এদিন ভোটপর্ব চলার সময় বিজেপির এক প্রতিনিধিদল মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে দেখা করে ভোট নিয়ে অভিযোগ জানিয়ে যায়। বিজেপি নেতারা বলেন, এরাজ্যের ভোটে কমিশনের ভূমিকায় তাঁরা সন্তুষ্ট নন। রাজ্যের প্রশাসন ও পুলিস অফিসারদের ভূমিকাও ঠিক নয়। দিল্লিতে অফিসারদের নামের তালিকা পাঠানো হচ্ছে। রাজ্যের পরিস্থিতি খুব খারাপ। গুন্ডামি চলছে। ভোটের আগে বিজেপি কর্মী খুন হয়েছেন। এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। বহিরাগত লোকজন ঢুকে থাকলেও কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না। প্রার্থী ভারতী ঘোষের গাড়ি ভাঙচুরের ঘটনা দুর্ভাগ্যজনক। পরের দফার ভোটে একশো শতাংশ বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি করেন বিজেপি নেতারা। মুখ্য নির্বাচনী আধিকারিককে দেওয়া স্মারকলিপিতে গোপীবল্লভপুরে বিজেপি নেতা খুন এবং ভারতী ঘোষের উপর হামলায় জডিতদের গ্রেপ্তার করার দাবি ছাড়াও বিষ্ণপুর লোকসভার কেন্দ্রের ২৬টি বুথে রিগিংয়ের অভিযোগ করা হয়েছে। সিপিএম নেতা রবীন দেবও এদিন মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তরে এসে এদিনের ভোটে অনিয়মের অভিযোগ করেন। পূর্ব মেদিনীপুরের হলদিয়া ও সুতাহাটায় ফের ভোট নেওয়ার দাবি করেছেন তিনি। কমিশনকে বারাবার সতর্ক করলেও কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না বলে সিপিএম নেতা অভিযোগ করেন। এডিজি জানিয়েছেন, গোপীবল্লভপুরের খুনের ঘটনার তদন্ত করা হচ্ছে।

13th  May, 2019
ষষ্ঠ দফায় কমিশনের ভূমিকায় ক্ষুব্ধ নাকভি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যে ষষ্ঠ দফার ভোটে নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে তীব্র অসন্তোষ প্রকাশ করলেন কেন্দ্রীয় সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী মুখতার আব্বাস নাকভি। রবিবার রাজ্য বিজেপির সদর কার্যালয়ে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে কেন্দ্রীয় মন্ত্রী বলেন, দুঃখের সঙ্গে জানাচ্ছি, এদিনের ভোটে কমিশনের যতটা ইতিবাচক ভূমিকা নেওয়া উচিত ছিল, তারা তা নিতে পারেনি।
বিশদ

13th  May, 2019
উঃ মাঃ ফলের আগে ভর্তি নয়, সতর্কবার্তা ক. বিশ্ববিদ্যালয়ের
ওয়েবসাইটে ভর্তির যোগ্যতামানের নম্বর
আপলোডের তোড়঩জোড় কলেজগুলির

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশে এখনও কিছুটা দেরি রয়েছে। কিন্তু তার আগেই কোন বিষয়ে ন্যূনতম কত নম্বর পেলে আবেদন করা যাবে, তা প্রায় ঠিক করে ফেলেছে বেশিরভাগ কলেজই। সপ্তাহ খানেক পর থেকেই তা ওইসব কলেজের ওয়েবসাইটে দেখতে পারবেন ছাত্রছাত্রীরা।
বিশদ

13th  May, 2019
রাত জেগে বুথ পাহারা দিল বাহিনী,
সন্ধ্যা ৬টাতেও ভোট দিল লালগড়

 রাহুল দত্ত, কাঁকড়াঝোড়: জঙ্গলমহলে ভোটের আগের রাত জেগেই কাটাতে হল কেন্দ্রীয় বাহিনীকে। একদা মাওবাদী অধ্যুষিত এলাকা বলে পরিচিত ছিল লালগড়, বেলপাহাড়ি, কাঁকড়াঝোড় সহ ঝাড়গ্রাম জেলার বিস্তীর্ণ অংশ। এখন মাওবাদী সমস্যা অনেকটাই কমেছে। সারাবছর নিরাপত্তায় থাকা কেন্দ্রীয় বাহিনীও কমিয়ে নেওয়া হয়েছে কেন্দ্রের পক্ষ থেকে।
বিশদ

13th  May, 2019
এমসিআই পরিদর্শন সম্পূর্ণ নতুন পাঁচ মেডিক্যাল কলেজের
খামতির জন্য দিল্লি তলব
কোচবিহারের কর্তাদের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অবশেষে মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া’র (এমসিআই) পরিদর্শন সম্পূর্ণ হল রাজ্যের পাঁচ নতুন মেডিক্যাল কলেজ হাসপাতালে। এই পাঁচটি মেডিক্যাল কলেজ হল রায়গঞ্জ, কোচবিহার, রামপুরহাট, পুরুলিয়া এবং ডায়মন্ডহারবার। এর মধ্যে প্রথম পরিদর্শন হয়েছিল ডায়মন্ডহারবারে। বিশদ

13th  May, 2019
ভোট বৃদ্ধির জন্য প্রচারে তৃণমূলের
লক্ষ্য এবার বামপন্থী, কংগ্রেসিরাও

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেশ গড়ার নির্বাচন। তাই ভোট নষ্ট করবেন না। এই আবেদন নিয়েই ভোটারদের দোরে দোরে প্রচারে জোর দিচ্ছে তৃণমূল। তাদের এই অভিযানের নিশানায় অবশ্যই বামপন্থী এবং কংগ্রেসের ভোটাররা। মোদি সরকারের সমালোচনার পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের জমানায় বাংলার উন্নয়নকেই অস্ত্র করে ঘরে ঘরে প্রচার চালানোকেই অগ্রাধিকার দিচ্ছে তৃণমূল।
বিশদ

13th  May, 2019
কেন্দ্র দমদম
সিন্ডিকেট, তোলাবাজি নিয়ে চাপা ক্ষোভ কামারহাটিতে, তৃণমূল বলছে কোনও অভিযোগ নেই

হরিহর ঘোষাল, কামারহাটি, বিএনএ: বিটি রোডের ডানলপ মোড় থেকে অটো করে বেলঘরিয়া স্টেশন যাচ্ছিলাম। নীলগঞ্জ রোডে তীব্র যানজট। শর্টকাট করতে অটোওয়ালা গলি রাস্তার ভিতর দিয়ে বেলঘরিয়া স্টেশনের দিকে নিয়ে গেল। রাস্তার দু’ধারে বাড়ির দেওয়ালে শাসক দলের দেওয়াল লিখন বেশি চোখে পড়ছিল।
বিশদ

13th  May, 2019
ভোট পর্বের মধ্যে বিধাননগর পুলিস
এলাকা থেকে উদ্ধার ৩৮ লক্ষ টাকা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভোট পর্ব চলাকালীন গত দু’মাসে বিধাননগর পুলিস কমিশনারেট এলাকায় নাকা চেকিংয়ে প্রায় ৩৮ লক্ষ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। লেকটাউন, বাগুইআটি, এয়ারপোর্ট, নিউটাউন থানা এলাকা থেকে ওই টাকা উদ্ধার হয়েছে।
বিশদ

13th  May, 2019
মুকুল রায়ের গাড়িতে দু’বার তল্লাশি চালাল পুলিস

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজেপি নেতা মুকুল রায়ের গাড়ি তল্লাশি করল পুলিস। রবিবার বিধাননগর কমিশনারেটের পুলিস এয়ারপোর্ট থানা এলাকায় ও বাগুইআটি থানা এলাকায় দু’বার মুকুল রায়ের গাড়ি আটকায়। পুলিস সূত্রের দাবি, রবিবার নাকা চেকিং চলছিল।
বিশদ

13th  May, 2019
  কেন্দ্রীয় বাহিনী ছিল নিষ্ক্রিয়, কমিশনকে চিঠি কংগ্রেসের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রীয় বাহিনী হাজির থাকলেও নিষ্ক্রিয়ছিল। রবিবার রাজ্যের ষষ্ঠ দফার ভোটগ্রহণের পর এই অভিযোগ জানিয়ে মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরাকে চিঠি দিল প্রদেশ কংগ্রেস। দলের পক্ষে রাজ্যসভার সদস্য প্রদীপ ভট্টাচার্য তাঁর চিঠিতে সপ্তম তথা শেষ দফার ভোট আরও হিংসাত্মক হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন।
বিশদ

13th  May, 2019
  এক গ্রাম বয়কটে অনড়, অন্যটি বুথমুখী

 নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: একদিকে ভোট বয়কট, তো অন্যদিকে শেষ পর্যন্ত ভোটাররা বুথমুখী। ঝাড়গ্রাম বিধানসভা এলাকার দুই প্রান্তে দু’রকম চিত্র। একটি রামচন্দ্রপুর গ্রাম, অন্যটি ভেদাকুই। দু’টি গ্রামেই প্রধানমন্ত্রী গ্রামীন সড়ক যোজনার কাজ নিয়ে ক্ষোভ ছিল গ্রামবাসীদের।
বিশদ

13th  May, 2019
  দুপুরেই ভোট শেষ আমলাশোলে

 নিজস্ব প্রতিনিধি, আমলাশোল: জঙ্গলমহলে বহু বছর পর ভোট হল সন্ধ্যা ছ’টা পর্যন্ত। কিন্তু আমলাশোলকে দেখে তা বোঝার উপায়ই নেই। দুপুরের মধ্যেই ভোটারশূন্য বুথ। এজেন্টরাও যে যার কাজ মিটিয়ে বাড়ি চলে গিয়েছেন। তবে কোনও গণ্ডগোলের জন্য চিত্রটা এমন নয়! এখানকার ভোটার সংখ্যা ৪৪৭ জন।
বিশদ

13th  May, 2019
শেষ হল ষষ্ঠ দফার ভোটগ্রহণ

বিক্ষিপ্ত কয়েকটি অশান্তি ছাড়া মোটের উপর শান্তিপূর্ণভাবেই শেষ হল ষষ্ঠ দফার ভোটগ্রহণ। এদিন রাজ্যের মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া, বিষ্ণুপুর, পুরুলিয়া, তমলুক, কাঁথি এবং ঘাটালে ভোটগ্রহণ হল।
বিশদ

12th  May, 2019
ভিনরাজ্য থেকে বিজেপি
লোক ঢোকাচ্ছে: মমতা
ধরিয়ে দিলে পুরস্কার,
ঘোষণা তৃণমূল নেত্রীর

অলকাভ নিয়োগী ও পবিত্র ত্রিবেদী: হাড়োয়া ও দমদম: বাংলার নির্বাচনে বিজেপি ভিনরাজ্য থেকে লোক ঢোকাচ্ছে বলে অভিযোগ তুললেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী, সেই বহিরাগতরা কেউ কেউ পুলিসের পোশাকে ঢুকছে বলেও তাঁর দাবি। এ ব্যাপারে তিনি দলীয় নেতা এবং সাধারণ মানুষকে নজরদারির পরামর্শ দিয়েছেন। ধরিয়ে দিতে পারলে পুরস্কার দেওয়ার ঘোষণাও করেছেন মুখ্যমন্ত্রী।
বিশদ

12th  May, 2019
ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে আইনি নোটিস শুভেন্দুর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নির্বাচনী জনসভায় মানহানিকর মন্তব্য করার অভিযোগে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিজেপির বিপ্লব দেবকে আইনি নোটিস পাঠালেন তৃণমূল নেতা ও রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। শুক্রবার পূর্ব মেদিনীপুরের ময়নায় এক জনসভায় বিপ্লববাবুর ওই মন্তব্যর পরে শুভেন্দুবাবুর তরফে তাঁর আইনজীবী শুভেন্দুবিকাশ বেরা আইনি নোটিস ইমেল ও ফ্যাক্স করে পাঠিয়ে দেন।
বিশদ

12th  May, 2019

Pages: 12345

একনজরে
 সংবাদদাতা, মালবাজার: ফুল ঝাড়ুকেই এখন প্রধান অর্থনৈতিক ফসল হিসাবে বেছে নিয়েছেন কালিম্পং জেলার গোরুবাথান ব্লকের সামসিং ফরেস্ট কম্পাউন্ড বস্তির কয়েকশ চাষি। অন্যান্য ফসলের তুলনায় সকলেই এখন ঝাড়ুকেই বেশি প্রাধান্য দিচ্ছেন। কারণ ঝাড়ু ফলিয়ে তাঁরা এখন বেশি লাভের মুখ দেখছেন। একবার ...

 ব্রিস্টল, ১৫ মে: জাতীয় দলের জার্সিতেও আইপিএলের দুরন্ত ফর্ম বজায় রেখেছেন জনি বেয়ারস্টো। ব্রিস্টলে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে’তে তাঁর অনবদ্য সেঞ্চুরিতে ভর করে ...

  বিএনএ, বর্ধমান: স্ট্রংরুম পরিদর্শনে গিয়ে লোকসভা কেন্দ্রের প্রার্থীদের এজেন্টরা তার ধারেকাছে ঘেঁষতে পারবেন না। প্রার্থীদের এজেন্টরা পরিচয়পত্র নিয়ে নিয়মিত স্ট্রংরুম ভিজিটে যান। কিন্তু, নির্বাচন কমিশনের নির্দেশ, প্রেমিসেস থেকে বেশকিছুটা দূরে একটি ক্যাম্প তৈরি করতে হবে। ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উপস্থিত বুদ্ধি ও সময়োচিত সিদ্ধান্তে শত্রুদমন ও কর্মে সাফল্য। ব্যবসায় গোলযোগ। প্রিয়জনের শরীর-স্বাস্থ্যে অবনতি। উচ্চশিক্ষায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩১: বঙ্গ নাট্যালয়ের প্রতিষ্ঠাতা যতীন্দ্রমোহন ঠাকুরের জন্ম
১৯৭০: টেনিস খেলোয়াড় গ্যাব্রিয়েলা সাবাতিনির জন্ম
১৯৭৫: প্রথম মহিলা হিসেবে এভারেস্ট জয় করলেন জুঙ্কো তাবেই
১৯৭৮: অ্যাথলিট সোমা বিশ্বাসের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৪৯ টাকা ৭১.১৮ টাকা
পাউন্ড ৮৯.১৯ টাকা ৯২.৪৬ টাকা
ইউরো ৭৭.৩৪ টাকা ৮০.৩৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৮১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,১৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৮/৮ দিবা ৮/১৬। চিত্রা ৫৮/১০ রাত্রি ৪/১৬। সূ উ ৫/০/৮, অ ৬/৫/৪৪, অমৃতযোগ দিবা ৩/২৮ গতে অস্তাবধি। রাত্রি ৬/৪৯ গতে ৯/০ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ২/৬ মধ্যে পুনঃ ৩/৩৪ গতে উদয়াবধি, বারবেলা ২/৪৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৩ গতে ১২/৫৫ মধ্যে।
১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৫/৩২/৪৭ দিবা ৭/১৩/২৬। চিত্রানক্ষত্র ৫৭/১১/১৩ রাত্রি ৩/৫২/৪৮, সূ উ ৫/০/১৯, অ ৬/৭/১৫, অমৃতযোগ দিবা ৩/৩৪ গতে ৬/৭ মধ্যে এবং রাত্রি ৬/৫৮ গতে ৯/৪ মধ্যে ও ১১/৫৬ গতে ২/৪ মধ্যে ও ৩/৩০ গতে ৫/০ মধ্যে, বারবেলা ৪/২৮/৫৩ গতে ৬/৭/১৫ মধ্যে, কালবেলা ২/৫০/৩১ গতে ৪/২৮/৫৩ মধ্যে, কালরাত্রি ১১/৩৩/৪৭ গতে ১২/৫৫/২৫ মধ্যে।
১০ রমজান
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: উচ্চশিক্ষায় সাফল্য। বৃষ: উচ্চপদস্থ ব্যক্তির আনুকূল্যে কর্মক্ষেত্রে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮৩১: বঙ্গ নাট্যালয়ের প্রতিষ্ঠাতা যতীন্দ্রমোহন ঠাকুরের জন্ম১৯৭০: টেনিস খেলোয়াড় গ্যাব্রিয়েলা ...বিশদ

07:03:20 PM

ঝড়-বৃষ্টিতে তার ছিঁড়ে অন্ধকারে ডুবল জলপাইগুড়ি
জলপাইগুড়ি শহরের বিস্তীর্ন অংশ ডুবে রয়েছে অন্ধকারে। সন্ধ্যা থেকে ঝড়-বৃষ্টির ...বিশদ

08:10:08 PM

ডায়মন্ডহারবারের এসডিপিও এবং আমহার্স্ট স্ট্রিট থানার ওসিকে সরিয়ে দিল নির্বাচন কমিশন

07:27:00 PM

বিমান সংস্থার উপর চটলেন শ্রেয়া
বিমানে বাদ্যযন্ত্র নিয়ে যেতে বাধা দেওয়া হয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালকে। ...বিশদ

06:21:47 PM

ভোটের দিন গরম বাড়বে
উত্তর বঙ্গের পাঁচ জেলায় বৃষ্টির সম্ভাবনা থাকলেও ভোটের দিন কিন্তু ...বিশদ

06:10:39 PM