Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 ছাত্র আন্দোলনের জেরে অচলাবস্থা গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে, চাপানউতোর

 বিএনএ, মালদহ: ভর্তিতে অনিয়ম নিয়ে ছাত্র আন্দোলনের জেরে কার্যত অচলাবস্থার মুখে এসে দাঁড়িয়েছে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়। একদিকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ভর্তির তথ্য প্রকাশে নারাজ,অন্যদিকে আন্দোলনকারী শিক্ষার্থীরা নিজেদের অবস্থানে অনড় থাকায় এই পরিস্থিতি তৈরি হয়েছে। বুধবারও ভর্তিতে অনিয়ম নিয়ে আন্দোলনকারী শিক্ষার্থীরা উপাচার্যের ঘরে অবস্থান বিক্ষোভ করেন। আন্দোলনকারীরা জানিয়েছেন, ভর্তিসংক্রান্ত অনিয়মের সন্তোষজনক জবাব বা সকলের ভর্তির সুযোগ না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। এদিকে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় উপাচার্য স্বাগত সেনকে মালদহ মেডিক্যাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। এদিন অধ্যাপক ও শিক্ষাকর্মীদের একটি দল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার পরিবেশ ফেরানোর দাবিতে মিছিল করেন এবং জেলার পুলিস ও প্রশাসনিক কর্তাদের সঙ্গে সাক্ষাৎ করেন। পাশাপাশি মঙ্গলাবার উপাচার্য ও তাঁর সহকর্মীদের ওপরে হামলা হয়েছিল বলে দাবি করে বিশ্ববিদ্যালয় একটি অভিযোগ দায়ের করেছে। আন্দোলনকারী শিক্ষার্থীরাও ছাত্রীদের শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ দায়ের করেছেন। সবমিলিয়ে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে রয়েছে।
বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট অফিসার রাজীব পতিতুণ্ড বলেন, বিশ্ববিদ্যালয়ের অচলাবস্থা তৈরি হয়নি। তবে আমরা পরিস্থিতি নিয়ে উদ্বেগে আছি। কাজে সমস্যা তৈরি হচ্ছে। সার্বিক শিক্ষার পরিবেশ ফেরা খুব জরুরি। আন্দোলনকারী শিক্ষার্থীরা জানিয়েছেন, পরিস্থিতি স্বাভাবিক ছিল এবং এখনও আছে। একটি অনিয়মের অভিযোগের জবাব আমরা চেয়েছি যা নিয়ে বিশ্ববিদ্যালয় নিজের স্বপক্ষে কোনও নথি দাখিল করতে পারেনি। আমরা একটিই কথা বলেছি যে ভর্তি প্রক্রিয়া এগজিকিউটিভ কাউন্সিল পর্যন্ত নিয়ে যাওয়ার দরকার হয়েছিল, এর থেকে বড় নথি কি হতে পারে? তারও সদুত্তর বিশ্ববিদ্যালয় দিতে পারেনি। আমরা শান্তিপূর্ণ আন্দোলন করেছি, কিন্তু মিথ্যা হেনস্তার অভিযোগ করা হচ্ছে। উপাচার্যের অসুস্থতা দুঃখজনক। কিন্তু অন্যায়ের প্রতিবিধান না হলে আন্দোলন চলবে। আমাদের আন্দোলনকারী ছাত্রীদের শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ আমরা থানায় দায়ের করেছি।
বিশ্বিদ্যালয়ের মিছিলকারী অধ্যাপকদের অন্যতম অচিন্ত্য বন্দ্যোপাধ্যায় বলেন, কে দোষী কে নির্দোষ সেসব নিয়ে আমাদের কোনও বক্তব্য নেই। আমরা প্রশাসন ও পুলিসের দ্বারস্থ হয়েছি শুধু এটা বলতে যে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার পরিবেশ ফেরানো হোক।
আন্দোলনে না থাকলেও গোটা ঘটনায় তীব্র প্রতিক্রিয়া মিলেছে তৃণমূল ছাত্র পরিষদের তরফে। সংগঠনের জেলা সভাপতি প্রসূন রায় বলেন, মাস ছ’য়েক আগে এই বিশ্ববিদ্যালয়েই অচিন্ত্যবাবু অফিসার পদে বসতে গিয়ে নিগৃহীত হয়েছিলেন। সেদিন তিনি পথে নামলে আজকের পরিস্থিতি তৈরি হতো না। আর অধ্যাপকদের মিছিল বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে হল না, এটাও দুর্ভাগ্যজনক। আন্দোলনকারী শিক্ষার্থীরা ও কর্তৃপক্ষের উচিত আলোচনার মাধ্যমে বিষয়টি মেটানো। কিন্তু কর্তৃপক্ষ নিজেদের ভুল আড়াল করতে চেয়ে আলোচনায় বসছেন না, এই অনড় অবস্থান অনুচিত। উল্টে আন্দোলনকারীদের উপরে মিথ্যা হেনস্তার অভিযোগ করাটাও অনভিপ্রেত। উপাচার্যের সুস্থতা এবং শুভবুদ্ধির জন্য প্রার্থনা করব।
বিশ্ববিদ্যালয়ের ফুড অ্যান্ড নিউট্রিশান বিভাগে এক শিক্ষার্থীর ভর্তিতে অবৈধতার অভিযোগ তুলে শুক্রবার থেকে আন্দোলনে নামে একাংশের শিক্ষার্থী। সোমবার উপাচার্যের সঙ্গে আন্দোলনকারীদের এনিয়ে বৈঠক হওয়ার কথা ছিল। সেখানে অন্য একটি অংশের শিক্ষার্থী ও বহিরাগতদের হামলার অভিযোগ ওঠে। পরে উপাচার্য ভর্তিতে অনিয়ম হয়নি বলে দাবি করলেও কোনও নথি দেখাননি বলে আন্দোলনকারীদের অভিযোগ। রাতে উপাচার্য অসুস্থ হয়ে পড়লে তাঁকে মেডিক্যালে ভর্তি করা হয়। ওই ঘটনায় আন্দোলনকারীদের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। আবার আন্দোলনকারী ছাত্রীরা কর্তৃপক্ষের একাংশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছে। এদিকে এদিনও আন্দোলনকারীরা উপাচার্যের ঘরে বসে আন্দোলন চালিয়ে যান। গোটা ঘটনায় বিশ্ববিদ্যালয় কার্যত অচলাবস্থার মুখে এসে দাঁড়িয়েছে।
 অভিযান শেষ হতেই শিলিগুড়ি জেলা হাসপাতালের সামনে ফের ফুটপাত দখল, প্রশ্নের মুখে পুরসভা

  সংবাদদাতা, শিলিগুড়ি: বুধবার সকালে শিলিগুড়ি জেলা হাসপাতালের প্রবেশ পথের দু’ধারের ফুটপাত দখলমুক্ত করল শিলিগুড়ি পরসভা। যদিও এদিন পুরসভার এই অভিযানের একঘণ্টা বাদেই ফের সেই ফুটপাত দখল করে পসরা সাজিয়ে বসে দোকানিরা। ঘটনায় স্বাভাবিকভাবেই পুর কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।
বিশদ

 পুর বকেয়া ১০ কোটি, সব কাজ বন্ধ করলেন ঠিকাদাররা

  বিএনএ, জলপাইগুড়ি: জলপাইগুড়ি পুরসভার কাছে ঠিকাদারদের বকেয়া রয়েছে প্রায় ১০ কোটি টাকা। বকেয়া টাকা না মেটানোয় শহরের বহু উন্নয়ন প্রকল্পের কাজ কার্যত থমকে রয়েছে। কয়েক মাস আগে ‘ওয়ার্ক অর্ডার’ হওয়া সত্ত্বেও রাস্তা, নিকাশি নালা, পার্ক, কালর্ভাট নির্মাণের মতো গুরুত্বপূর্ণ কাজ বন্ধ করে দিয়েছেন ঠিকাদাররা।
বিশদ

 শিলান্যাসের পরেও সেতু নির্মাণের কাজ শুরু না হওয়ায় ক্ষোভ ফুঁসছেন হরিনাথপুর বাসিন্দারা

 সংবাদদাতা, আলিপুরদুয়ার: ফালাকাটার দেওগাঁ পঞ্চায়েতের হরিনাথপুর গ্রামে হরিনাথপুর স্টেটপ্ল্যান প্রাথমিক স্কুলের সামনে পাকা সেতুর শিলান্যাসের পরেও কাজ শুরু হয়নি। বন্যায় সেতুটি ভেঙে যাওয়ার পর পঞ্চায়েতের তৈরি বাঁশের সাঁকো দিয়েই কোনক্রমে যাতায়াত করছেন গ্রামের বাসিন্দারা।
বিশদ

 হবিবপুরে দলীয় পর্যবেক্ষকদের এলাকা ছাড়তে নিষেধ বিজেপির

 অভিজিৎ চৌধুরী, মালদহ, বিএনএ: তৃণমূল কংগ্রেসের কায়দায় হবিবপুর উপনির্বাচনে অঞ্চলভিত্তিক পর্যবেক্ষক পাঠিয়েছে বিজেপি। একেবারে তৃণমূলস্তর থেকে ভোট পরিচালনার জন্য সম্প্রতি এই কৌশলের প্রয়োগ করেছিল তৃণমূল নেতৃত্ব। এবার দলের জেলা সভাপতি থেকে জেলার পদস্থ নেতাদের এক একটি অঞ্চলের দায়িত্বে পাঠিয়েছে বিজেপি।
বিশদ

 ৩ বছর সক্রিয় রাজনীতিতে অনুপস্থিতিই এগিয়ে রাখছে করিমকে

 কাজল মণ্ডল, ইসলামপুর, সংবাদদাতা: সক্রিয় রাজনীতিতে প্রায় তিন বছরের অনুপস্থিতি এবারের তৃণমূল কংগ্রেস প্রার্থী আবদুল করিম চৌধুরীকে এগিয়ে রাখছে বলে মনে করছে জেলার রাজনৈতিক মহলের একাংশ। ওই মহলের একাংশের আলোচনা, দীর্ঘদিন ধরে এলাকার বিধায়ক ও পরে মন্ত্রী থাকলেও তিনি এলাকার উন্নতি বিশেষ করতে পারেননি।
বিশদ

মাদার অ্যান্ড চাইল্ড কেয়ার হাবে কাজ করতে দেওয়ার দাবিতে সুপারকে ঘেরাও করে বিক্ষোভ আয়াদের

 বিএনএ, কোচবিহার: মাদার অ্যান্ড চাইল্ড কেয়ার হাবে (মাতৃমা) কাজ করতে দেওয়ার দাবিতে মঙ্গলবার আয়ারা কোচবিহার মেডিক্যাল কলেজ ও এমজেএন হাসপাতালের সুপারকে দিনভর ঘেরাও করে বিক্ষোভ দেখান। তাঁদের দাবি, হাসপাতালের প্রসূতি বিভাগ থেকে তাঁদের বের করে দেওয়া হলেও মাতৃমাতে কাজে নেওয়া হচ্ছে না।
বিশদ

 হরিরামপুরে হিন্দু মিলন মন্দিরের বার্ষিক শান্তিযজ্ঞ ও হিন্দু সম্মেলন

  সংবাদদাতা, হরিরামপুর: বুধবার দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর হিন্দু মিলন মন্দিরে ভারত সেবাশ্রম সংঘের উদ্যোগে বার্ষিক শান্তিযজ্ঞ ও হিন্দু সম্মেলন অনুষ্ঠিত। এদিন ভারত সেবাশ্রম সংঘের প্রতিষ্টাতা স্বামী প্রণবানন্দজী মহারাজের রথ নিয়ে এলাকার মহিলারা প্রভাত ফেরি করেন।
বিশদ

 আলিপুরদুয়ারে বাছাই কর্মীদের নিয়ে গণনার প্রশিক্ষণের কাজ শুরু করল তৃণমূল কংগ্রেস

 সংবাদদাতা, আলিপুরদুয়ার:আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের অধীন তুফানগঞ্জ ১৪, কুমারগ্রাম ১৯ এবং আলিপুরদুয়ার, মাদারিহাট, ফালাকাটা, নাগরাকাটা ও কালচিনি বিধানসভায় ১৭ টি করে টেবিলে ভোট গণনা হবে।
বিশদ

 ডালখোলায় দুর্ঘটনায় স্কুলবাস, আহত ১১ পড়ুয়া

 সংবাদাতা, ইসলামপুর: বুধবার সকালে ডালখোলা থানার নিচিতপুরে ৩১ নম্বর জাতীয় সড়কে একটি স্কুল বাস দুর্ঘটনায় পড়ে। পুলিস ও স্কুল সূত্রে জানা গিয়েছে, নিচিতপুরের একটি বেসরকারি স্কুলের পড়ুয়াদের নিয়ে বাসটি স্কুলে যাচ্ছিল। স্কুল থেকে সামান্য দূরে দুর্ঘটনা ঘটে।
বিশদ

বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে গৌড়বঙ্গের জেলাগুলিতে বিক্ষোভ, মিছিল

বাংলা নিউজ এজেন্সি: কলকাতায় বিদ্যাসাগর কলেজে বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে বুধবার গৌড়বঙ্গের জেলাগুলিতে বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন রাস্তায় নামে। এদিন সন্ধ্যায় রায়গঞ্জ শহরের পলিটেকনিক কলেজ সংলগ্ন এলাকায় বিদ্যাসাগরের মূর্তিতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মাল্যদান করা হয়।
বিশদ

 সঞ্জয় কলোনির যুবক খুনের ঘটনার পুনর্নির্মাণ করাল পুলিস

  সংবাদদাতা, আলিপুরদুয়ার: আলিপুরদুয়ারের সঞ্জয় কলোনির যুবক খোকন চৌধুরীকে(৩০) গলা কেটে খুনের ঘটনায় পুলিস ধৃত তিনজনকে দিয়ে বুধবার খুনের ঘটনার পুনর্নির্মাণ করাল। গত ৮ মে সকালে শহর থেকে কয়েক কিলোমিটার দূরে পাটকাপাড়া চা বাগানে খোকনবাবুর মুণ্ডহীন দেহ উদ্ধার হয়।
বিশদ

 কর্ণজোড়ায় পেঁচা উদ্ধার

 বিএনএ, রায়গঞ্জ: বুধবার কর্ণজোড়ায় সূর্যোদয় মূক ও বধির বিদ্যালয়ের পিছনের রাস্তা থেকে তিনটি পেঁচার বাচ্চা উদ্ধার করল স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তিনটি বাচ্চাই পাশের একটি গাছ থেকে পড়ে গিয়েছিল। সংগঠনের দাবি, রায়গঞ্জ বিএড কলেজের দুই ছাত্র প্রথমে পেঁচার বাচ্চাগুলিকে পড়ে থাকতে দেখেন।
বিশদ

রক্ষণাবেক্ষণের অভাবে হেমতাবাদের ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ পার্ক বছর না ঘুরতেই বেহাল

 সংবাদদাতা, রায়গঞ্জ: উত্তর দিনাজপুর জেলা পুলিস ট্রাফিক আইন সম্পর্কে সকলকে জানাতে হেমতাবাদে ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ নাম দিয়ে একটি পার্ক বানিয়েছিল। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ওই পার্ক বেহাল হয়ে পড়েছে। এতে স্থানীয় বাসিন্দাদের মধ্যে ক্ষোভ জমছে। এই মডেল পার্ক নিয়ে সাধারণ মানুষের মধ্যে প্রথমদিকে যথেষ্ট উৎসাহ উদ্দীপনা ছিল।
বিশদ

 রাজকুমার রায়ের স্মরণসভা

  বিএনএ, রায়গঞ্জ: বুধবার সকালে রায়য়ঞ্জের ঘড়ি মোড়ে মৃত ভোট কর্মী রাজকুমার রায়ের স্মরণ সভা অনুষ্ঠিত হয়। গত বছর পঞ্চায়েত নির্বাচনের সময়ে এই দিনেরই রাজকুমার রায়ের মৃত্যু হয়েছিল। তাই এদিন দিনটিকে ভোটার ও ভোট কর্মী রক্ষা দিবস হিসাবে পালন করা হয়।
বিশদ

Pages: 12345

একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 ব্রিস্টল, ১৫ মে: জাতীয় দলের জার্সিতেও আইপিএলের দুরন্ত ফর্ম বজায় রেখেছেন জনি বেয়ারস্টো। ব্রিস্টলে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে’তে তাঁর অনবদ্য সেঞ্চুরিতে ভর করে ...

  বিএনএ, বর্ধমান: স্ট্রংরুম পরিদর্শনে গিয়ে লোকসভা কেন্দ্রের প্রার্থীদের এজেন্টরা তার ধারেকাছে ঘেঁষতে পারবেন না। প্রার্থীদের এজেন্টরা পরিচয়পত্র নিয়ে নিয়মিত স্ট্রংরুম ভিজিটে যান। কিন্তু, নির্বাচন কমিশনের নির্দেশ, প্রেমিসেস থেকে বেশকিছুটা দূরে একটি ক্যাম্প তৈরি করতে হবে। ...

বীরেশ্বর বেরা, কলকাতা: বালিগঞ্জ ফার্ন রোডের অভিজাত এলাকায় সাদা রঙের দোতলা বাড়ির বাসিন্দা মিতা চক্রবর্তী। এবার তিনি কলকাতা দক্ষিণ কেন্দ্রের কংগ্রেস প্রার্থী। প্রথমবার নির্বাচনে দাঁড়ালেও ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উপস্থিত বুদ্ধি ও সময়োচিত সিদ্ধান্তে শত্রুদমন ও কর্মে সাফল্য। ব্যবসায় গোলযোগ। প্রিয়জনের শরীর-স্বাস্থ্যে অবনতি। উচ্চশিক্ষায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩১: বঙ্গ নাট্যালয়ের প্রতিষ্ঠাতা যতীন্দ্রমোহন ঠাকুরের জন্ম
১৯৭০: টেনিস খেলোয়াড় গ্যাব্রিয়েলা সাবাতিনির জন্ম
১৯৭৫: প্রথম মহিলা হিসেবে এভারেস্ট জয় করলেন জুঙ্কো তাবেই
১৯৭৮: অ্যাথলিট সোমা বিশ্বাসের জন্ম





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৪৯ টাকা ৭১.১৮ টাকা
পাউন্ড ৮৯.১৯ টাকা ৯২.৪৬ টাকা
ইউরো ৭৭.৩৪ টাকা ৮০.৩৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৮১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,১৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৮/৮ দিবা ৮/১৬। চিত্রা ৫৮/১০ রাত্রি ৪/১৬। সূ উ ৫/০/৮, অ ৬/৫/৪৪, অমৃতযোগ দিবা ৩/২৮ গতে অস্তাবধি। রাত্রি ৬/৪৯ গতে ৯/০ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ২/৬ মধ্যে পুনঃ ৩/৩৪ গতে উদয়াবধি, বারবেলা ২/৪৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৩ গতে ১২/৫৫ মধ্যে।
১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৫/৩২/৪৭ দিবা ৭/১৩/২৬। চিত্রানক্ষত্র ৫৭/১১/১৩ রাত্রি ৩/৫২/৪৮, সূ উ ৫/০/১৯, অ ৬/৭/১৫, অমৃতযোগ দিবা ৩/৩৪ গতে ৬/৭ মধ্যে এবং রাত্রি ৬/৫৮ গতে ৯/৪ মধ্যে ও ১১/৫৬ গতে ২/৪ মধ্যে ও ৩/৩০ গতে ৫/০ মধ্যে, বারবেলা ৪/২৮/৫৩ গতে ৬/৭/১৫ মধ্যে, কালবেলা ২/৫০/৩১ গতে ৪/২৮/৫৩ মধ্যে, কালরাত্রি ১১/৩৩/৪৭ গতে ১২/৫৫/২৫ মধ্যে।
১০ রমজান
এই মুহূর্তে
ঝড়-বৃষ্টিতে তার ছিঁড়ে অন্ধকারে ডুবল জলপাইগুড়ি
জলপাইগুড়ি শহরের বিস্তীর্ন অংশ ডুবে রয়েছে অন্ধকারে। সন্ধ্যা থেকে ঝড়-বৃষ্টির ...বিশদ

08:10:08 PM

ডায়মন্ডহারবারের এসডিপিও এবং আমহার্স্ট স্ট্রিট থানার ওসিকে সরিয়ে দিল নির্বাচন কমিশন

07:27:00 PM

বিমান সংস্থার উপর চটলেন শ্রেয়া
বিমানে বাদ্যযন্ত্র নিয়ে যেতে বাধা দেওয়া হয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালকে। ...বিশদ

06:21:47 PM

ভোটের দিন গরম বাড়বে
উত্তর বঙ্গের পাঁচ জেলায় বৃষ্টির সম্ভাবনা থাকলেও ভোটের দিন কিন্তু ...বিশদ

06:10:39 PM

এবার কমিশনের তোপের মুখে খোদ সিইও দপ্তরের আধিকারিকরাই
রাজনৈতিক দল ও রাজনৈতিক ব্যক্তিত্ব নয়। এবার নির্বাচন কমিশনের তোপের ...বিশদ

05:49:03 PM

সল্টলেকে ৪০ লক্ষ টাকা সহ ধৃত ১
রবিবার ভোট। ঠিক তার মুখে আজ বৃহস্পতিবার সল্টলেকের এফ ই ...বিশদ

05:39:55 PM