Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 আজ জেলায় জেলায় অন্তত ৫০ শতাংশ বুথে অ্যাপের মহড়া শেষ করার নির্দেশ কমিশনের

বিএনএ, মেদিনীপুর: আজ, শুক্রবারের মধ্যে প্রতিটি জেলার অন্তত ৫০ শতাংশ বুথে অ্যাপ সংক্রান্ত মহড়া শেষ করার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। প্রসঙ্গত, এবার অ্যাপের মাধ্যমে মোবাইল নম্বর রেজিস্ট্রেশনের পর প্রিসাইডিং অফিসার, সেক্টর অফিসাররা ভোটের দিন এসএমএসে সব তথ্য কমিশনকে জানাবেন। সেই কাজের মহড়াই আজকের মধ্যে সম্পূর্ণ করার নির্দেশ দিয়েছে কমিশন। প্রত্যেক জেলার মোট বুথের কমপক্ষে ৫০ শতাংশে এই মহড়ার নির্দেশ দেওয়া হয়েছে। মুখ্য নির্বাচনী আধিকারিক সমস্ত জেলা নির্বাচনী আধিকারিক বা জেলাশাসককে এই নির্দেশিকা পাঠিয়েছেন। বৃহস্পতিবারের মধ্যেই মহড়ার অংশ হিসেবে অ্যাপের মাধ্যমে মোবাইল নম্বর রেজিস্ট্রেশনের কাজ করতে বলা হয়েছে। এদিন বিকেলের মধ্যে অধিকাংশ জায়গায় তা সম্পন্নও হয়েছে।
পশ্চিম মেদিনীপুরের জেলাশাসক পি মোহন গান্ধী বলেন, এই অ্যাপ ব্যবহার করে নম্বর রেজিস্ট্রেশনের মাধ্যমে ভোটের দিনের কাজকর্ম মনিটারিংয়ের কাজ হবে। এটারই ড্রাই রান করার ব্যাপারে কমিশন থেকে নির্দেশিকা এসেছে। আমরা সেই মতো সকলকে এই কাজ করতে বলে দিয়েছি।
নির্দেশিকায় বলা হয়েছে, অ্যাপের সঙ্গে সকলের পরিচিতি ঘটাতে ও অ্যাপ ঠিকমতো কাজ করছে কি না, তা দেখতেই এই ড্রাই রান চালাতে হবে। কীভাবে এই কাজ হবে? নির্বাচনী দপ্তরের এক কর্তা বলেন, এসএমএস পাঠানোর জন্য নির্দিষ্ট নম্বর রয়েছে। সেখানে প্রথমে বড় হাতের ‘ডব্লুবিইএল’ লিখে বিধানসভা কেন্দ্রের নম্বরের প্রথম তিনটি ডিজিট, তারপর এরপর বড় হাতের ‘পি’ লিখে পোলিং স্টেশনের শেষ তিনটি ডিজিট দিয়ে এসএমএস করতে হবে। এই কাজ বৃহস্পতিবারের মধ্যেই শেষ করতে বলা হয়েছিল। এই কাজ ঠিকমতো করার পরেই প্রিসাইডিং অফিসারকে একটি লিঙ্ক এসএমএস করা হবে। সেখান থেকে তিনি অ্যাপ্লিকেশনটা ডাউনলোড করে নেবেন। এরপর শুক্রবার এই অ্যাপের মাধ্যমেই ডামি ভোটের হার, কতগুলি ভোট পড়ল, ১১টা, ১টা এবং ৩টের সময় তিন দফায় জানাতে হবে। এই সংক্রান্ত ওটিপি বা ওয়ান টাইপ পাসওয়ার্ড কারও সঙ্গে শেয়ার না করার নির্দেশ দেওয়া হয়েছে। শুক্রবার এই কাজ শেষের পর শনিবারের মধ্যে জেলাশাসকদের এবিষয়ে ফিডব্যাক দিতে হবে।
ওই কর্তা বলেন, এটা প্রত্যেকবারই হয়। ভোটের দিন ক’টার সময় কত ভোট পড়ল, তা এসএমএসের মাধ্যমেই মনিটরিং হবে। কাজটা এসএমএসের মাধ্যমেই হবে, অ্যাপের মাধ্যমে নম্বরগুলি মূলত রেজিস্ট্রেশন হবে। এটা এক ধরনের মক টেস্ট। আমরা ৫০শতাংশের বেশি বুথে যাতে এটা করা যায়, তার চেষ্টা করছি।
নির্দেশিকা পাওয়ার পর এদিন বিভিন্ন জেলার ব্লক কতৃপক্ষ এই কাজ শুরু করেছে। শালবনীর বিডিও সঞ্জয় মালাকার বলেন, আমরা নির্দেশিকা পেয়েছি। এদিন দুপুরেই নম্বর রেজিস্ট্রেশনের কাজ সম্পূর্ণ করা হয়েছে। কেশপুরের বিডিও দীপক ঘোষ বলেন, নির্দেশমতো ওই কাজ আমরাও শুরু করে দিয়েছি। মহড়া হয়ে একদিকে ভালোই হচ্ছে।
নির্বাচনের সময় সাধারণত ভোটগ্রহণের একদিন আগে ডিস্ট্রিবিউশন সেন্টার থেকে জিনিসপত্র নিয়ে প্রিসাইডিং অফিসার রওনা দেন। যাওয়ার সময় তাঁর অথবা অন্য যেকোনও পোলিং পার্সোন্যালের মোবাইল নম্বর রেজিস্ট্রেশন করাতে হয়। ভোটের দিন ভোটদানের হার, বুথের অবস্থা, ভোট জ্যাম হল কি না, এই সমস্ত কিছু সাংকেতিক ভাষায় এসএমএসের মাধ্যমে নির্দিষ্ট নম্বরে পাঠাতে হয়। সেই কাজ আরও ভালোভাবেই করতেই এবার অ্যাপে মোবাইল নম্বর রেজিস্ট্রেশন করাতে হচ্ছে। ওই অ্যাপ দেখেই কেন্দ্রিয়ভাবে কমিশনের কর্তারা ভোট-পরিস্থিতির উপর নজরদারি চালাবেন।

‘কাজের মানুষ’ অসিত মালকে জেতাতে বোলপুরে টার্গেট বেঁধে দিলেন অনুব্রত

বিএনএ, সিউড়ি: তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পর বৃহস্পতিবার প্রথম বোলপুরে কর্মী সম্মেলন করলেন অনুব্রত মণ্ডল। আর সেই সম্মেলনে বোলপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী অসিত মালকে কাজের মানুষ বলে পরিচয় করিয়ে দিলেন। একইসঙ্গে বোলপুর বিধানসভা কেন্দ্র থেকেই এক লক্ষ ভোটের লিড দিতে হবে বলে টার্গেট বেঁধে দিলেন তিনি।
বিশদ

 প্রার্থীকে জেতাতে আধুনিক প্রযুক্তি ব্যবহারের উপর জোর দিতে চান তেহট্টের তৃণমূল কর্মীরা

সংবাদদাতা, তেহট্ট: কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের প্রার্থী মহুয়া মৈত্রকে জেতাতে আধুনিক প্রযুক্তি ব্যবহারের উপর জোর দিতে চাইছেন তেহট্টে তৃণমূল কর্মীরা। করিমপুরের জয়লাভের ক্ষেত্রেও প্রযুক্তি ব্যবহারের উপর গুরুত্ব দিয়েছিলেন তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র। এলাকার তৃণমূল কর্মীরা বলেন, মহুয়া মৈত্র শুধু লড়াকু নেত্রী নন।
বিশদ

তারাপীঠে এসে পুজো দিলেন শতাব্দী রায়, গেলেন ফুলিডাঙার মাজারেও

সংবাদদাতা, রামপুরহাট: তৃতীয়বারের জন্য প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর বৃহস্পতিবারই তারাপীঠে তারামায়ের পুজো দিলেন শতাব্দী রায়। তারামায়ের পুজো দিয়ে তিনি ফুলিডাঙার মাজারেও যান। এদিন থেকেই কার্যত শুরু হয়ে গেল তাঁর প্রচারপর্ব।
বিশদ

আশীর্বাদ করলেন আবেগপ্রবণ বাসিন্দারা
নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন সত্যজিৎ জায়া রুপালি

 অভিমন্যু মাহাত, ফুলবাড়ি ও সুদেব দাস, রানাঘাট, বিএনএ: নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন নিহত বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী রুপালি বিশ্বাস। বৃহস্পতিবার ফুলবাড়ি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইলেন তিনি। কেউ তাঁকে ফিরিয়ে দিলেন না। বরং ফুলবাড়ির প্রত্যেকেই আবেগপ্রবণ হয়ে উঠলেন।
বিশদ

প্রার্থী সুব্রত, বাঁকুড়ায় এককাট্টা তৃণমূলের সব গোষ্ঠী

 বিএনএ, বাঁকুড়া ও সংবাদদাতা, বিষ্ণুপুর: পঞ্চায়েত ও জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় প্রার্থী হওয়ায় বাঁকুড়ায় তৃণমূলের সব স্তরের নেতা ও কর্মীরা গোষ্ঠীদ্বন্দ্ব ভুলে এককাট্টা হয়ে প্রচারে নামতে চলেছেন। জেলা তৃণমূল কংগ্রেস সূত্রে এমনটাই জানা গিয়েছে।
বিশদ

 নন্দীগ্রাম ১ লক্ষ ভোটের লিড দেবে, ১৪ মার্চের সভায় বললেন শুভেন্দু

 বিশ্বজিৎ মাইতি  নন্দীগ্রাম, বিএনএ: আসন্ন লোকসভা ভোটে জমি আন্দোলনের পীঠস্থান নন্দীগ্রাম ১ লক্ষ ভোটের লিড দেবে। বৃহস্পতিবার বিকেলে ১৪ মার্চের শহিদ স্মরণ উপলক্ষে নন্দীগ্রাম সীতানন্দ কলেজ মাঠের জনসভায় দলের প্রার্থীকে পাশে বসিয়ে একথা বলেন জমি আন্দোলনের কাণ্ডারি শুভেন্দু অধিকারী।
বিশদ

গরম পড়তেই জঙ্গিপুর ও রঘুনাথগঞ্জে পানীয় জলের তীব্র সঙ্কট

 সংবাদদাতা, জঙ্গিপুর: গরম পড়তেই রঘুনাথগঞ্জ ও জঙ্গিপুরে পরিস্রুত পানীয় জলের সঙ্কট শুরু হয়েছে। ভূগর্ভস্থ জলস্তর নামতে শুরু করায় শহরের সমস্ত নলকূপই কার্যত অচল হয়ে পড়ছে। পানীয়জলের ভরসা একমাত্র পুরসভার পাইপলাইনের জল। কিন্তু, সেই জলও মেলে না অধিকাংশ এলাকায়। দরকার আরও সাবপাম্পিং স্টেশন।
বিশদ

 জেলা পরিষদে প্রাক্তন কবাডি খেলোয়াড়কে নিগ্রহে অভিযুক্ত ঠিকাদার, চাঞ্চল্য

সংবাদদাতা, বর্ধমান: পূর্ব বর্ধমান জেলা পরিষদে নিজের কাজে এসে ঠিকাদারের হাতে আক্রান্ত হলেন রাজ্যের প্রাক্তন কবাডি খেলোয়াড় হাবিব আলি। কৃষি কর্মাধ্যক্ষের ঘরে হাবিব বসে থাকার সময় আচমকা এক ঠিকাদার এসে তাঁকে টেন্ডারের কাগজপত্র তুলে নিতে বলে। জমার কলার ধরে তাঁকে টানা-হ্যাঁচড়া করা হয়। ধাক্কাধাক্কিও করা হয় বলে অভিযোগ।
বিশদ

 ভোটে গোলমালের আশঙ্কা, পুলিস মুচলেকা লেখাল অভিযুক্তদের দিয়ে

  বিএনএ, বহরমপুর: মাত্র দু’মাসের মধ্যে মুর্শিদাবাদ জেলায় প্রায় ৭ হাজার জনকে বাউন্ড-ডাউন করা হয়েছে। লোকসভা ভোটে গোলমাল পাকানোর আশঙ্কায় তাদেরকে বাউন্ড-ডাউন করেছে জেলা পুলিস। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার ব্যাপারে মুচলেকা লিখিয়ে নেওয়ার পর প্রত্যেক অভিযুক্তকে সতর্ক করা হয়েছে।
বিশদ

বিয়েবাড়ি থেকে ফেরার পথে
ঘাটাল-পাঁশকুড়া সড়কে মর্মান্তিক দুর্ঘটনায় বাবা-মেয়ে সহ মৃত ৩, জখম ৬

 সংবাদদাতা, ঘাটাল: বিয়েবাড়ি থেকে ফেরার পথে এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় বাবা-মেয়ে সহ তিনজন মারা গিয়েছেন। ঘটনায় জখম হয়েছেন আরও ছ’জন। বুধবার রাতে ঘাটাল-পাঁশকুড়া সড়কের সোনামুই বিএড কলেজের সামনে এই ঘটনা ঘটে।
বিশদ

প্রার্থীই ঘোষণা হয়নি, ব্যাকফুটে বিরোধী সব দল
পূর্ব বর্ধমানে প্রথম রাউন্ডের প্রচারে অনেক এগিয়ে তৃণমূল

বিএনএ, বর্ধমান: দলীয় প্রার্থীদের নিয়ে তৃণমূল কংগ্রেস পুরোদমে প্রচারে নামলেও প্রার্থী চূড়ান্ত না হওয়ায় বিরোধী দলগুলি ভোটপ্রচারে প্রথম রাউন্ডে অনেকটা পিছিয়ে পড়েছে। পূর্ব বর্ধমান জেলায় ভোটের ময়দানে এখনও অবধি একতরফা খেলছে রাজ্যের শাসকদল। প্রার্থী কবে ঠিক হবে তা নিয়ে অধীর অপেক্ষায় বিজেপি, সিপিএম ও কংগ্রেস নেতৃত্ব।
বিশদ

 কুলটিতে ট্রাকের ধাক্কায় ইলেক্ট্রিক পোল ভেঙে যাওয়ায় উত্তেজনা

 বিএনএ, আসানসোল: কুলটির শিয়ালডাঙায় ট্রাকের ধাক্কায় একটি ইলেক্ট্রিক পোল ভেঙে যাওয়ায় বৃহস্পতিবার উত্তেজনা ছড়ায়। ঘটনার প্রতিবাদে এলাকার লোকজন বিক্ষোভ দেখাতে থাকেন। বাসিন্দাদের অভিযোগ, ওই ট্রাকে কয়লাপাচার করা হয়। প্রতিদিনই দুপুরের দিকে ফাঁকা ট্রাকগুলি স্টেশন রোড হয়ে কয়লা খাদানে যায়।
বিশদ

কাটোয়া হাসপাতালে থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুকে ভুল রক্ত দেওয়ার ঘটনায় রিপোর্ট তলব সিএমওএইচে

সংবাদদাতা, কাটোয়া: কাটোয়া মহকুমা হাসপাতালে থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুকে ভুল রক্ত দেওয়ার ঘটনায় হাসপাতাল সুপারকে তদন্ত করে রিপোর্ট পাঠানোর নির্দেশ দিলেন পূর্ব বর্ধমানের সিএমওএইচ। 
বিশদ

কান্দিতে তৃণমূল জোরকদমে প্রচার শুরু করলেও ময়দানে নামেনি কংগ্রেস

  সংবাদদাতা, কান্দি: কান্দিতে বহরমপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীর হয়ে তৃণমূল প্রচার শুরু করলেও সেভাবে ময়দানে নামেনি কংগ্রেস। জানা গিয়েছে, আগামী সোমবার কর্মিসভার মধ্য দিয়ে কান্দি মহকুমা এলাকায় কংগ্রেস ভোটপ্রচার শুরু করতে চলেছে। ওইদিন এলাকার প্রায় ২০০জন সক্রিয় কর্মী নিয়ে কান্দিতে সভা হবে।
বিশদ

Pages: 12345

একনজরে
 লন্ডন, ১৪ মার্চ (পিটিআই): বুধবার রাতে চুক্তিহীন ব্রেক্সিটের বিপক্ষে ভোট দিয়ে সরকারকে দ্বিতীয়বার ধাক্কা দিয়েছেন হাউস অব কমন্সের সদস্যরা। কার্যত কোণঠাসা হয়ে পড়া ব্রিটিশ প্রধানমন্ত্রী টেরিজা মে ভেঙে পড়তে নারাজ। আগামী সপ্তাহের কোনও একটি দিনে শেষবারের মতো চেষ্টা করে দেখতে ...

 পাটনা, ১৪ মার্চ (পিটিআই): তাঁর বিজেপি ত্যাগ সম্ভবত সময়ের অপেক্ষা। তার আগে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তুলোধোনা করলেন শত্রুঘ্ন সিনহা। পাটনা সাহিব কেন্দ্রের এই এমপির ...

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: আগামী লোকসভা ভোটে হাওড়া জেলার ১৩ হাজার ৫৮২ জন শারীরিকভাবে প্রতিবন্ধী মানুষ তাঁদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তাঁদের মধ্যে ১৪১৯ জন দৃষ্টিহীন, ২৩০৬ ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাইকোর্টের নির্দেশ সত্ত্বেও প্রায় তিন বছরে কয়েকটি চিঠির হাতের লেখা সম্পর্কে রিপোর্ট দেয়নি সিআইডি। অথচ, সেইসব চিঠিতে টাকা চেয়ে হুমকি ছাড়াও বিচারবিভাগ সম্পর্কে মারাত্মক অসম্মানজনক মন্তব্য রয়েছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় যুক্ত ব্যক্তির পক্ষে দিনটি শুভ। প্রেম-প্রীতিতে আগ্রহ বাড়বে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৬৪ – জিজিয়া কর তুলে দেন মুঘল সম্রাট আকবর
১৮৯২ – লিভারপুল ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হয়।
১৮৭২ - ভারতীয় সাক্ষ্য আইন প্রবর্তন।
১৯০৪ - স্বনামধন্য বাঙালি কবি ও লেখক অন্নদাশঙ্কর রায়ের জন্ম
১৯৩৪: রাজনীতিক কাঁসিরামের জন্ম
১৯৩৭ - পৃথিবীর প্রথম ব্লাডব্যাংক চালু হয় শিকাগোতে
১৯৩৯ - বাঙালি ভ্রমণ কাহিনী, রম্যরচনা ও উপন্যাস লেখক জলধর সেনের মৃত্যু
১৯৭৬: অভিনেতা অভয় দেওলের জন্ম
১৯৭৭: অভিনেতা যিশু সেনগুপ্তের জন্ম
১৯৮৩: সঙ্গীতশিল্পী হানি সিংয়ের জন্ম
১৯৮৫ – প্রথম ইন্টারনেট ডোমেইন নাম নিবন্ধিত হয়। (symbolics.com)



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭০ টাকা ৭০.৩৯ টাকা
পাউন্ড ৯০.৬৮ টাকা ৯৩.৯৭ টাকা
ইউরো ৭৭.২৯ টাকা ৮০.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৫২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৩২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী ৪৯/৪৭ রাত্রি ১/৪৫। আর্দ্রা ৫৪/৪৫ রাত্রি ৩/৪৪। সূ উ ৫/৪৯/৫৫, অ ৫/৪১/৫৩, অমৃতযোগ দিবা ৭/২৩ মধ্যে পুনঃ ৮/১২ গতে ১০/৩৪ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৪/৭ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৯ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ৩/২২ গতে ৪/১১ মধ্যে, বারবেলা ৮/৪৮ গতে ১১/৪৬ মধ্যে, কালরাত্রি ৮/৪৩ গতে ১০/১৫ মধ্যে।
৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী রাত্রি ৯/০/৫০। আর্দ্রানক্ষত্র রাত্রি ১১/৩২/৪৫, সূ উ ৫/৫০/২৮, অ ৫/৪০/৪৯, অমৃতযোগ দিবা ৭/২৫/১১ মধ্যে ও ৮/১২/৩২ থেকে ১০/৩৪/৩৬ মধ্যে ও ১২/৫৬/৫১ থেকে ২/৩১/২৪ মধ্যে ও ৪/৬/৬ থেকে ৫/৪০/৪৯ মধ্যে এবং রাত্রি ৭/১৮/৬ থেকে ৮/৫৫/২৩ মধ্যে ও ৩/২৪/৩২ থেকে ৪/১৩/১১ মধ্যে, বারবেলা ৮/৪৩/৩ থেকে ১০/১৬/৫১ মধ্যে, কালবেলা ১০/১৬/৫১ থেকে ১১/৪৫/৩৯ মধ্যে, কালরাত্রি ৮/৪৩/১৪ থেকে ১০/১৪/২৬ মধ্যে।
 ৭ রজব
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ:  উচ্চতর বিদ্যায় শুভ ফল। বৃষ: পাওনা অর্থ আদায় হবে। মিথুন: উচ্চশিক্ষায় ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৫৬৪ – জিজিয়া কর তুলে দেন মুঘল সম্রাট আকবর১৮৯২ – ...বিশদ

07:03:20 PM

দাসপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস 
টোটোকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে গেল কনেযাত্রীবোঝাই বাস। ...বিশদ

07:55:31 PM

২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামেরা 
১৭টি আসন ছেড়ে ২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামফ্রন্ট। ...বিশদ

06:51:12 PM

আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির সম্ভাবনা 
আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে ...বিশদ

05:01:43 PM

২৬৯ পয়েন্ট উঠল সেনসেক্স

04:02:07 PM