Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

গরম পড়তেই জঙ্গিপুর ও রঘুনাথগঞ্জে পানীয় জলের তীব্র সঙ্কট

সংবাদদাতা, জঙ্গিপুর: গরম পড়তেই রঘুনাথগঞ্জ ও জঙ্গিপুরে পরিস্রুত পানীয় জলের সঙ্কট শুরু হয়েছে। ভূগর্ভস্থ জলস্তর নামতে শুরু করায় শহরের সমস্ত নলকূপই কার্যত অচল হয়ে পড়ছে। পানীয়জলের ভরসা একমাত্র পুরসভার পাইপলাইনের জল। কিন্তু, সেই জলও মেলে না অধিকাংশ এলাকায়। দরকার আরও সাবপাম্পিং স্টেশন। তাছাড়া, শহরের বহু বাড়িতেই জলের পাইপলাইন থেকে পাম্প লাগিয়ে সরাসরি জল তুলে নেওয়ার ফলে অনেকে পাইপলাইনের জল পাচ্ছেন না বলে অভিযোগ। পুরসভার চেয়ারম্যান মহম্মদ মোজাহারুল ইসলাম বলেন, সবরকম ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
জঙ্গিপুর ও রঘুনাথগঞ্জ, এই দুই শহরের বুক চিরে গিয়েছে ভাগীরথী নদী। উত্তরে ফিডার ক্যানেল, ফরাক্কা জলাধার এবং দক্ষিণে ৯ লক্ষ লিটার ধারণক্ষমতা সম্পন্ন জলাধার রয়েছে। শহরের পূর্বে পাঁচ কিলোমিটার দূরে বইছে পদ্মানদীর একটি শাখা। এই শহর জল আর জলাধারে বেষ্টিত হলেও পরিস্রুত পানীয়জল পরিষেবা থেকে বঞ্চিত এলাকাবাসী।
রাস্তার ধারে বা পাড়ায় লাগানো পুরসভার পানীয় জলের কল থাকলেও নির্দিষ্ট কিছু এলাকায় জল পড়ে এবং কিছু এলাকায় সরু সুতোর মতো হয়ে জল পড়ছে। জঙ্গিপুর পুরসভায় মোট ২১টি ওয়ার্ড। ভাগীরথীর পূর্বপাড়ে ৫.১৮ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে জঙ্গিপুর শহরে ১৩টি ওয়ার্ডে প্রায় ৫০হাজার মানুষ বসবাস করেন। রয়েছে জঙ্গিপুর কলেজ, দু-তিনটি উচ্চ বিদ্যালয় এবং রঘুনাথগঞ্জ-২ ব্লক অফিস। ভাগীরথীর পশ্চিমপাড়ে ৮টি ওয়ার্ড নিয়ে তৈরি জঙ্গিপুর শহরের অপর অংশ রঘুনাথগঞ্জ। ২.৫৯ বর্গ কিলোমিটার এলাকায় প্রায় ৪০হাজার মানুষ শহরে বাস করেন। জঙ্গিপুর সদর হাসপাতাল, রঘুনাথগঞ্জ থানা, জঙ্গিপুর কোর্ট, এসডিও, বিডিও অফিসসহ একাধিক অফিস আর ব্যবসায়িক কেন্দ্র রয়েছে। জনসংখ্যার নিরিখে সরকারি হিসেব অনুয়ায়ী প্রতিদিন ৬০ লক্ষ লিটারের বেশি জল প্রয়োজন। অথচ দু’টি শহরে পৃথক দু’টি ৯ লক্ষ লিটারের জলাধার রয়েছে। ভাগীরথী থেকে জল তুলে দু’টি শহরে জল সরবরাহ করা হয়। কিন্তু, তাতেও সঙ্কট মিটছে না।
পুরসভার চেয়ারম্যান মোজাহারুল সাহেব বলেন, অম্রুত প্রকল্পে ১৫ কোটি টাকার জল প্রকল্প অনুমোদন মিলেছে। দ্রুতগতিতে জল প্রকল্পের কাজ শুরু হয়ে যাবে। আগামী এক বছরের মধ্যেই শহরবাসীকে পরিস্রুত পানীয় জল পৌঁছে দিতে পারব। তাছাড়া কোনও এলাকায় জলের সমস্যা থাকলে জরুরি ভিত্তিতে জলট্যাঙ্কের সাহায্যে জল দেওয়া যায় কি না ভাবনাচিন্তা করা হবে। তবে, গোটা পুর এলাকায় পর্যাপ্ত টিউবওয়েল চালু রয়েছে। প্রয়োজনে আরও টিউবওয়েল দেওয়া হবে।
জলস্তর নেমে যাওয়ায় বাড়ির নলকূপগুলিতে জল তুলতে বেগ পেতে হয়। কারণ, শহরে বেআইনিভাবে অনুমতি ছাড়াই অন্তত দুই শতাধিক সাবমার্সিবল পাম্প চলছে বিভিন্ন বাড়িতে। ফলে সাধারণ নলকূপগুলি অকেজো হয়ে পড়ে।
ফলে সাধারণ মানুষের ভরসা পুরসভার নলবাহিত পানীয় জলই। কিন্তু, বিভিন্ন এলাকায় পাইপলাইন থাকলেও জল আসে না। তারমধ্যে ১, ৮ এবং ২১ নম্বর ওয়ার্ডে দীর্ঘ প্রায় পাঁচ বছর ধরে জল মিলছে না। রাধানগর ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হাওয়ানুর বিবি বলেন, মাঠ পার করে কাদিকোলা থেকে জল বয়ে আনি। কিন্তু, এখন সেখানেও জল পাওয়া যায় না। তাই বাধ্য হয়ে কলের জলই খাই। এনায়েত নগরের বাসিন্দা রাকেশ মণ্ডল বলেন, জল নিয়ে এলাকায় নিত্য ঝামেলা হওয়ায় এলাকার লোকজন জলের ট্যাপকল ও পাইপ ভেঙে ফেলেছে। মহাবীরতলা থেকে জল নিয়ে আসি। ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা তিন ফুট গর্ত করে অতিরিক্ত নল লাগিয়ে জল সংগ্রহ করেন। এক বাসিন্দা বলেন, একটি পাঁচ লিটারের জার জল ভর্তি হতে ১৫-২০ মিনিট লেগে যায়। ওয়ার্ডের কাউন্সিলার সম্মানি মণ্ডলের দেওর লক্ষ্মণ মণ্ডল বলেন, এলাকাবাসীর অভিযোগ সত্য। কারণ, এলাকায় জলের সমস্যা আছে। তবে, জলপ্রকল্পের কাজ হয়ে গেলে বছরখানেকের মধ্যেই জল সমস্যা মিটে যাবে।
পুরসভার বিরোধী দলনেতা সিপিএমের সুবীর রায় বলেন, রঘুনাথগঞ্জ শহরে জলের তেমন সমস্যা না থাকলেও পুর এলাকায় সমস্যা আছে। রঘুনাথগঞ্জের বালিঘাটা এবং জঙ্গিপুরের ধনপতনগর, রাধানগরে জল পৌঁছয় না।

‘কাজের মানুষ’ অসিত মালকে জেতাতে বোলপুরে টার্গেট বেঁধে দিলেন অনুব্রত

বিএনএ, সিউড়ি: তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পর বৃহস্পতিবার প্রথম বোলপুরে কর্মী সম্মেলন করলেন অনুব্রত মণ্ডল। আর সেই সম্মেলনে বোলপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী অসিত মালকে কাজের মানুষ বলে পরিচয় করিয়ে দিলেন। একইসঙ্গে বোলপুর বিধানসভা কেন্দ্র থেকেই এক লক্ষ ভোটের লিড দিতে হবে বলে টার্গেট বেঁধে দিলেন তিনি।
বিশদ

 প্রার্থীকে জেতাতে আধুনিক প্রযুক্তি ব্যবহারের উপর জোর দিতে চান তেহট্টের তৃণমূল কর্মীরা

সংবাদদাতা, তেহট্ট: কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের প্রার্থী মহুয়া মৈত্রকে জেতাতে আধুনিক প্রযুক্তি ব্যবহারের উপর জোর দিতে চাইছেন তেহট্টে তৃণমূল কর্মীরা। করিমপুরের জয়লাভের ক্ষেত্রেও প্রযুক্তি ব্যবহারের উপর গুরুত্ব দিয়েছিলেন তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র। এলাকার তৃণমূল কর্মীরা বলেন, মহুয়া মৈত্র শুধু লড়াকু নেত্রী নন।
বিশদ

তারাপীঠে এসে পুজো দিলেন শতাব্দী রায়, গেলেন ফুলিডাঙার মাজারেও

সংবাদদাতা, রামপুরহাট: তৃতীয়বারের জন্য প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর বৃহস্পতিবারই তারাপীঠে তারামায়ের পুজো দিলেন শতাব্দী রায়। তারামায়ের পুজো দিয়ে তিনি ফুলিডাঙার মাজারেও যান। এদিন থেকেই কার্যত শুরু হয়ে গেল তাঁর প্রচারপর্ব।
বিশদ

আশীর্বাদ করলেন আবেগপ্রবণ বাসিন্দারা
নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন সত্যজিৎ জায়া রুপালি

 অভিমন্যু মাহাত, ফুলবাড়ি ও সুদেব দাস, রানাঘাট, বিএনএ: নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন নিহত বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী রুপালি বিশ্বাস। বৃহস্পতিবার ফুলবাড়ি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইলেন তিনি। কেউ তাঁকে ফিরিয়ে দিলেন না। বরং ফুলবাড়ির প্রত্যেকেই আবেগপ্রবণ হয়ে উঠলেন।
বিশদ

প্রার্থী সুব্রত, বাঁকুড়ায় এককাট্টা তৃণমূলের সব গোষ্ঠী

 বিএনএ, বাঁকুড়া ও সংবাদদাতা, বিষ্ণুপুর: পঞ্চায়েত ও জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় প্রার্থী হওয়ায় বাঁকুড়ায় তৃণমূলের সব স্তরের নেতা ও কর্মীরা গোষ্ঠীদ্বন্দ্ব ভুলে এককাট্টা হয়ে প্রচারে নামতে চলেছেন। জেলা তৃণমূল কংগ্রেস সূত্রে এমনটাই জানা গিয়েছে।
বিশদ

 নন্দীগ্রাম ১ লক্ষ ভোটের লিড দেবে, ১৪ মার্চের সভায় বললেন শুভেন্দু

 বিশ্বজিৎ মাইতি  নন্দীগ্রাম, বিএনএ: আসন্ন লোকসভা ভোটে জমি আন্দোলনের পীঠস্থান নন্দীগ্রাম ১ লক্ষ ভোটের লিড দেবে। বৃহস্পতিবার বিকেলে ১৪ মার্চের শহিদ স্মরণ উপলক্ষে নন্দীগ্রাম সীতানন্দ কলেজ মাঠের জনসভায় দলের প্রার্থীকে পাশে বসিয়ে একথা বলেন জমি আন্দোলনের কাণ্ডারি শুভেন্দু অধিকারী।
বিশদ

 জেলা পরিষদে প্রাক্তন কবাডি খেলোয়াড়কে নিগ্রহে অভিযুক্ত ঠিকাদার, চাঞ্চল্য

সংবাদদাতা, বর্ধমান: পূর্ব বর্ধমান জেলা পরিষদে নিজের কাজে এসে ঠিকাদারের হাতে আক্রান্ত হলেন রাজ্যের প্রাক্তন কবাডি খেলোয়াড় হাবিব আলি। কৃষি কর্মাধ্যক্ষের ঘরে হাবিব বসে থাকার সময় আচমকা এক ঠিকাদার এসে তাঁকে টেন্ডারের কাগজপত্র তুলে নিতে বলে। জমার কলার ধরে তাঁকে টানা-হ্যাঁচড়া করা হয়। ধাক্কাধাক্কিও করা হয় বলে অভিযোগ।
বিশদ

 ভোটে গোলমালের আশঙ্কা, পুলিস মুচলেকা লেখাল অভিযুক্তদের দিয়ে

  বিএনএ, বহরমপুর: মাত্র দু’মাসের মধ্যে মুর্শিদাবাদ জেলায় প্রায় ৭ হাজার জনকে বাউন্ড-ডাউন করা হয়েছে। লোকসভা ভোটে গোলমাল পাকানোর আশঙ্কায় তাদেরকে বাউন্ড-ডাউন করেছে জেলা পুলিস। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার ব্যাপারে মুচলেকা লিখিয়ে নেওয়ার পর প্রত্যেক অভিযুক্তকে সতর্ক করা হয়েছে।
বিশদ

বিয়েবাড়ি থেকে ফেরার পথে
ঘাটাল-পাঁশকুড়া সড়কে মর্মান্তিক দুর্ঘটনায় বাবা-মেয়ে সহ মৃত ৩, জখম ৬

 সংবাদদাতা, ঘাটাল: বিয়েবাড়ি থেকে ফেরার পথে এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় বাবা-মেয়ে সহ তিনজন মারা গিয়েছেন। ঘটনায় জখম হয়েছেন আরও ছ’জন। বুধবার রাতে ঘাটাল-পাঁশকুড়া সড়কের সোনামুই বিএড কলেজের সামনে এই ঘটনা ঘটে।
বিশদ

 আজ জেলায় জেলায় অন্তত ৫০ শতাংশ বুথে অ্যাপের মহড়া শেষ করার নির্দেশ কমিশনের

 বিএনএ, মেদিনীপুর: আজ, শুক্রবারের মধ্যে প্রতিটি জেলার অন্তত ৫০ শতাংশ বুথে অ্যাপ সংক্রান্ত মহড়া শেষ করার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। প্রসঙ্গত, এবার অ্যাপের মাধ্যমে মোবাইল নম্বর রেজিস্ট্রেশনের পর প্রিসাইডিং অফিসার, সেক্টর অফিসাররা ভোটের দিন এসএমএসে সব তথ্য কমিশনকে জানাবেন।
বিশদ

প্রার্থীই ঘোষণা হয়নি, ব্যাকফুটে বিরোধী সব দল
পূর্ব বর্ধমানে প্রথম রাউন্ডের প্রচারে অনেক এগিয়ে তৃণমূল

বিএনএ, বর্ধমান: দলীয় প্রার্থীদের নিয়ে তৃণমূল কংগ্রেস পুরোদমে প্রচারে নামলেও প্রার্থী চূড়ান্ত না হওয়ায় বিরোধী দলগুলি ভোটপ্রচারে প্রথম রাউন্ডে অনেকটা পিছিয়ে পড়েছে। পূর্ব বর্ধমান জেলায় ভোটের ময়দানে এখনও অবধি একতরফা খেলছে রাজ্যের শাসকদল। প্রার্থী কবে ঠিক হবে তা নিয়ে অধীর অপেক্ষায় বিজেপি, সিপিএম ও কংগ্রেস নেতৃত্ব।
বিশদ

 কুলটিতে ট্রাকের ধাক্কায় ইলেক্ট্রিক পোল ভেঙে যাওয়ায় উত্তেজনা

 বিএনএ, আসানসোল: কুলটির শিয়ালডাঙায় ট্রাকের ধাক্কায় একটি ইলেক্ট্রিক পোল ভেঙে যাওয়ায় বৃহস্পতিবার উত্তেজনা ছড়ায়। ঘটনার প্রতিবাদে এলাকার লোকজন বিক্ষোভ দেখাতে থাকেন। বাসিন্দাদের অভিযোগ, ওই ট্রাকে কয়লাপাচার করা হয়। প্রতিদিনই দুপুরের দিকে ফাঁকা ট্রাকগুলি স্টেশন রোড হয়ে কয়লা খাদানে যায়।
বিশদ

কাটোয়া হাসপাতালে থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুকে ভুল রক্ত দেওয়ার ঘটনায় রিপোর্ট তলব সিএমওএইচে

সংবাদদাতা, কাটোয়া: কাটোয়া মহকুমা হাসপাতালে থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুকে ভুল রক্ত দেওয়ার ঘটনায় হাসপাতাল সুপারকে তদন্ত করে রিপোর্ট পাঠানোর নির্দেশ দিলেন পূর্ব বর্ধমানের সিএমওএইচ। 
বিশদ

কান্দিতে তৃণমূল জোরকদমে প্রচার শুরু করলেও ময়দানে নামেনি কংগ্রেস

  সংবাদদাতা, কান্দি: কান্দিতে বহরমপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীর হয়ে তৃণমূল প্রচার শুরু করলেও সেভাবে ময়দানে নামেনি কংগ্রেস। জানা গিয়েছে, আগামী সোমবার কর্মিসভার মধ্য দিয়ে কান্দি মহকুমা এলাকায় কংগ্রেস ভোটপ্রচার শুরু করতে চলেছে। ওইদিন এলাকার প্রায় ২০০জন সক্রিয় কর্মী নিয়ে কান্দিতে সভা হবে।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: আগামী লোকসভা ভোটে হাওড়া জেলার ১৩ হাজার ৫৮২ জন শারীরিকভাবে প্রতিবন্ধী মানুষ তাঁদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তাঁদের মধ্যে ১৪১৯ জন দৃষ্টিহীন, ২৩০৬ ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাইকোর্টের নির্দেশ সত্ত্বেও প্রায় তিন বছরে কয়েকটি চিঠির হাতের লেখা সম্পর্কে রিপোর্ট দেয়নি সিআইডি। অথচ, সেইসব চিঠিতে টাকা চেয়ে হুমকি ছাড়াও বিচারবিভাগ সম্পর্কে মারাত্মক অসম্মানজনক মন্তব্য রয়েছে। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের জুট মিলগুলির শ্রমিকদের নতুন বেতন চুক্তি বুধবার বেশি রাতে শ্রম দপ্তরে স্বাক্ষরিত হয়েছে। তবে সিটু সহ সাতটি শ্রমিক সংগঠন জানিয়েছে, আজ শুক্রবার জুট মিলগুলিতে প্রতীকী ধর্মঘট থেকে তারা সরে আসছে না। ...

নয়াদিল্লি, ১৪ মার্চ: বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-৩ ব্যবধানে ওয়ান ডে সিরিজ হেরেও বিচলিত নন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘বিশ্বকাপের জন্য ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় যুক্ত ব্যক্তির পক্ষে দিনটি শুভ। প্রেম-প্রীতিতে আগ্রহ বাড়বে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৬৪ – জিজিয়া কর তুলে দেন মুঘল সম্রাট আকবর
১৮৯২ – লিভারপুল ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হয়।
১৮৭২ - ভারতীয় সাক্ষ্য আইন প্রবর্তন।
১৯০৪ - স্বনামধন্য বাঙালি কবি ও লেখক অন্নদাশঙ্কর রায়ের জন্ম
১৯৩৪: রাজনীতিক কাঁসিরামের জন্ম
১৯৩৭ - পৃথিবীর প্রথম ব্লাডব্যাংক চালু হয় শিকাগোতে
১৯৩৯ - বাঙালি ভ্রমণ কাহিনী, রম্যরচনা ও উপন্যাস লেখক জলধর সেনের মৃত্যু
১৯৭৬: অভিনেতা অভয় দেওলের জন্ম
১৯৭৭: অভিনেতা যিশু সেনগুপ্তের জন্ম
১৯৮৩: সঙ্গীতশিল্পী হানি সিংয়ের জন্ম
১৯৮৫ – প্রথম ইন্টারনেট ডোমেইন নাম নিবন্ধিত হয়। (symbolics.com)





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭০ টাকা ৭০.৩৯ টাকা
পাউন্ড ৯০.৬৮ টাকা ৯৩.৯৭ টাকা
ইউরো ৭৭.২৯ টাকা ৮০.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৫২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৩২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী ৪৯/৪৭ রাত্রি ১/৪৫। আর্দ্রা ৫৪/৪৫ রাত্রি ৩/৪৪। সূ উ ৫/৪৯/৫৫, অ ৫/৪১/৫৩, অমৃতযোগ দিবা ৭/২৩ মধ্যে পুনঃ ৮/১২ গতে ১০/৩৪ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৪/৭ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৯ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ৩/২২ গতে ৪/১১ মধ্যে, বারবেলা ৮/৪৮ গতে ১১/৪৬ মধ্যে, কালরাত্রি ৮/৪৩ গতে ১০/১৫ মধ্যে।
৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী রাত্রি ৯/০/৫০। আর্দ্রানক্ষত্র রাত্রি ১১/৩২/৪৫, সূ উ ৫/৫০/২৮, অ ৫/৪০/৪৯, অমৃতযোগ দিবা ৭/২৫/১১ মধ্যে ও ৮/১২/৩২ থেকে ১০/৩৪/৩৬ মধ্যে ও ১২/৫৬/৫১ থেকে ২/৩১/২৪ মধ্যে ও ৪/৬/৬ থেকে ৫/৪০/৪৯ মধ্যে এবং রাত্রি ৭/১৮/৬ থেকে ৮/৫৫/২৩ মধ্যে ও ৩/২৪/৩২ থেকে ৪/১৩/১১ মধ্যে, বারবেলা ৮/৪৩/৩ থেকে ১০/১৬/৫১ মধ্যে, কালবেলা ১০/১৬/৫১ থেকে ১১/৪৫/৩৯ মধ্যে, কালরাত্রি ৮/৪৩/১৪ থেকে ১০/১৪/২৬ মধ্যে।
 ৭ রজব
এই মুহূর্তে
দাসপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস 
টোটোকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে গেল কনেযাত্রীবোঝাই বাস। ...বিশদ

07:55:31 PM

২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামেরা 
১৭টি আসন ছেড়ে ২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামফ্রন্ট। ...বিশদ

06:51:12 PM

আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির সম্ভাবনা 
আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে ...বিশদ

05:01:43 PM

২৬৯ পয়েন্ট উঠল সেনসেক্স

04:02:07 PM

নিউজিল্যান্ডের মসজিদে হামলার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪৯ 

02:22:06 PM

মাদারিহাটে গাড়িতে ধাক্কা মারল ট্রাক, জখম ১০ 

01:36:00 PM