দেশ

রিল ভিডিও বানাতে গিয়েই প্রেম, দুই সন্তানের বাবার সঙ্গে পালালেন তিন সন্তানের মা

পাটনা: রিল ভিডিও বানাতে বানাতেই প্রেমকাহিনীর সূত্রপাত। সম্পর্ক আরও গভীর হতেই দুই সন্তানের বাবা ওই ‘প্রেমিকের’ সঙ্গে পালিয়েই গেলেন তিন সন্তানের মা। চমকপ্রদ এই ঘটনাটি বিহারের মোতিহারির হরসিদ্ধি থানা এলাকার। খবর চাউর হতেই হতবাক সকলে। নিজেদের সংসার এবং সন্তানদের পরিত্যাগ করে, তাঁরা একে অপরের সঙ্গে থাকার শপথ নিয়ে পালিয়ে যান।
ঘটনার দুই কেন্দ্রীয় চরিত্র হলেন পাহাড়পুর থানার মালদহিয়া গ্রামের অজিত কুমার ও সমাজ মাধ্যমের তাঁরই এক ফলোয়ার হরসিদ্ধি এলাকার এক মহিলা।  সমাজ মাধ্যমেই আলাপ তাঁদের। নিয়মিত সমাজ মাধ্যমে রিলস পোস্ট করতেন অজিত। আর তাঁর সেই রিলস ভিডিওতে লাইক এবং কমেন্ট করা দিয়েই শুরু আলাপচারিতা। যা  ক্রমেই ঘনিষ্ঠতায় পরিণত হয়। শেষমেশ একে অন্যের প্রেমে হাবুডুবু খেয়ে  পালিয়েই গেলেন। এদিকে, তাঁদের এই পলায়নের পর, উভয়ের পরিবারই কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছে। একদিকে মহিলার স্বামী যেমন স্ত্রীকে খুঁজে বের করতে মরিয়া, তেমনই অন্যদিকে অজিতের স্ত্রীও তাঁর স্বামীকে ফিরে পাওয়ার জন্য উঠেপড়ে লেগেছেন। এই পরিস্থিতিতে তাঁদের সন্তানরাও অসহায় অবস্থায় রয়েছে।
জানা গিয়েছে, ওই মহিলা তার বাপের বাড়িতেই থাকতেন এবং সেখান থেকেই পালিয়ে যান। এ বিষয়ে মহিলার বাবা থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিস তদন্ত শুরু করেছে। তবে ইতিমধ্যেই অজিতদের এই প্রেম কাহিনী স্থানীয় এলাকায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।
16h 16m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

শরিকি সম্পত্তি মামলায় ফল অনুকূল হতে পারে। উচ্চশিক্ষা ও বিজ্ঞান গবেষণায় উন্নতির যোগ। অর্থাগম হবে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৯৭ টাকা
পাউন্ড১০৭.৮৭ টাকা১১১.৬৫ টাকা
ইউরো৮৯.৬৮ টাকা৯৩.০৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা