দেশ

নাগপুরে লাইনচ্যুত সিএসএমটি শালিমার এক্সপ্রেসের দুটি বগি

নাগপুর, ২২ অক্টোবর: ফের লাইনচ্যুত ট্রেন! লাইন থেকে ছিটকে গেল সিএসএমটি শালিমার এক্সপ্রেসের দুটি বগি। আজ, মঙ্গলবার দুপুরে দুর্ঘটনাটি ঘটে মহারাষ্ট্রের নাগপুরের কলমনা স্টেশনের কাছে। তবে এর জেরে হতাহতের কোনও খবর নেই, এই যা রক্ষা। যদিও বগি দুটি লাইনচ্যুত হওয়ায় যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।
জানা গিয়েছে, আজ মঙ্গলবার ট্রেন নং ১৮০২৯ ডাউন ছত্রপতি শিবাজি টার্মিনাস-শালিমার এক্সপ্রেস ট্রেনটি নাগপুরের কলমনা স্টেশন পার করার পরই দুর্ঘটনার কবলে পড়ে। ইঞ্জিনের পিছনের পরপর দুটি কামরা রেললাইন থেকে ছিটকে যায়। বিপদ বুঝতে পেরে সঙ্গে সঙ্গেই ব্রেক কষে ট্রেন থামানো হয় বলে বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে। কামরা লাইনচ্যুত হওয়ায় তীব্র ঝাঁকুনি হলেও, কোনও হতাহতের খবর মেলেনি। তবে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। অনেকেই ভয়ে ট্রেন থেকে নেমে পড়েন।
দক্ষিণ-পূর্ব মধ্য রেলওয়ের আধিকারিক দিলীপ সিং বলেন, কলমনা স্টেশনের কাছে শালিমার এক্সপ্রেসের দুটি কামরা লাইনচ্যুত হয়েছে। ইঞ্জিনের পরে থাকা পার্সেল ভ্যান ও এস-২ কামরাটি লাইনচ্যুত হয়েছে। দুর্ঘটনায় কোনও যাত্রী আহত হননি। দ্রুত যাত্রীদের গন্তব্যে পৌঁছে দিতে রেলওয়ে প্রশাসন কাজ করছে। রেলের তরফে একটি হেল্পলাইন নম্বরও চালু করা হয়েছে। যাত্রীদেরও যাবতীয় সুযোগ-সুবিধা দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।
14h 14m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

শরিকি সম্পত্তি মামলায় ফল অনুকূল হতে পারে। উচ্চশিক্ষা ও বিজ্ঞান গবেষণায় উন্নতির যোগ। অর্থাগম হবে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৯৭ টাকা
পাউন্ড১০৭.৮৭ টাকা১১১.৬৫ টাকা
ইউরো৮৯.৬৮ টাকা৯৩.০৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা