দেশ

কাল ওয়েনাড়ে মনোনয়ন জমা দেবেন প্রিয়াঙ্কা গান্ধী, মেগা প্রস্তুতি কংগ্রেসের

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: ন্যাশনাল জেনারেল সেক্রেটারি ভার্সেস স্টেট জেনারেল সেক্রেটারি। কংগ্রেস বনাম বিজেপি। প্রার্থী, প্রিয়াঙ্কা গান্ধী বনাম নব্যা হরিদাস। কেরলের ওয়েনাড় লোকসভা নির্বাচনে এই মর্মেই আগামী ১৩ নভেম্বর ভোট। বিজেপির প্রার্থী নব্যা বর্তমানে কোজিকোড় পুরসভার কাউন্সিলার। সেই হিসেবে তিনি ইলেক্টোরাল পলিটিক্সে পুরনো। কিন্তু নতুন প্রিয়াঙ্কা। প্রথমবার নামছেন নির্বাচনী ময়দানে। তাই তাঁর মনোনয়ন থেকে শুরু করে ভোট প্রচার, পুরো বিষয়টিকে ইভেন্টে পরিণত করতে চায় কংগ্রেস। আগামী কাল বুধবার ২৩ অক্টোবর মনোনয়ন জমা দেবেন সোনিয়া-কন্যা। বুধবার বেলা ১২ টায় কালপেট্টার জেলা কালেক্টর তথা রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পেশ করবেন তিনি। 
তবে একেবারই সাদামাটা নয়। ৫২ বছর বয়সে প্রিয়াঙ্কার জীবনে প্রথমবার নির্বাচনে দাঁড়ানোর এই পর্বকে ঘটা করেই পালন করা হবে। এআইসিসি সূত্রে জানা গিয়েছে, সোমবার কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গের সঙ্গে দেখা করে আশীর্বাদ নিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। খাড়্গেও তাঁকে পুষ্পস্তবক দিয়ে মন্তব্য করেন, ‘গো অ্যান্ড উইন।’ আগামী কাল প্রিয়াঙ্কা পৌঁছবেন ওয়েনাড়। সঙ্গে যাবেন মা সোনিয়া এবং দাদা রাহুল। 
মনোনয়ন পেশে কংগ্রেস শাসিত তিন রাজ্য হিমাচল প্রদেশ, কর্ণাটক এবং তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীও উপস্থিত থাকবেন। মল্লিকার্জুন খাড়্গে তো বটেই। দলের শক্তি প্রদর্শনে কালপেট্টা নিউ বাসস্ট্যান্ডে হবে রোড শো। সেখান থেকেই প্রিয়াঙ্কা যাবেন মনোনয়ন জমা দিতে। এতদিন হিমাচল, কর্ণাটক, তেলেঙ্গানা জয়ের অন্যতম কাণ্ডারি হিসেবে ‘লেডি লাকে’র তকমায় প্রিয়াঙ্কা গান্ধী দলের মন জয় করেছিলেন। এবার এআইসিসির সাধারণ সম্পাদকের সামনে চ্যালেঞ্জ ভোটারদের মন জয়। প্রিয়াঙ্কার পার্সোনালিটির পরীক্ষা! -ফাইল চিত্র
8h 8m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

শরিকি সম্পত্তি মামলায় ফল অনুকূল হতে পারে। উচ্চশিক্ষা ও বিজ্ঞান গবেষণায় উন্নতির যোগ। অর্থাগম হবে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৯৭ টাকা
পাউন্ড১০৭.৮৭ টাকা১১১.৬৫ টাকা
ইউরো৮৯.৬৮ টাকা৯৩.০৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা