দক্ষিণবঙ্গ

আসানসোলে যুবককে খুন, ধৃত ৩ 

নিজস্ব প্রতিনিধি, আসানসোল: গোরু নিয়ে ফেরার পথে বিবাদের জেরে বন্ধুদের হাতেই খুন হলেন এক যুবক। পুলিস জানিয়েছে, মৃতের নাম মহম্মদ নাসিম ওরফে মুন্না(৩৮)। তাঁর তিন বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিস।
পুলিস সূত্রে জানা গিয়েছে, আসানসোলের রেলপার এলাকার অনেকে বারাবনি থানার লালগঞ্জ হাট থেকে গোরু কেনেন। সেই গোরুগুলি হাঁটিয়ে আনার জন্য ২০০টাকা করে মেলে। সেই কাজে যুক্ত থাকেন স্থানীয় কিছু যুবক। মুন্নাও ওই কাজ করতেন। মঙ্গলবার মুন্না তিন বন্ধু মহম্মদ ইরফান, মহম্মদ ইফতিকার ও মহম্মদ জাভেদের সঙ্গে লালগঞ্জে গোরুর হাটে যান। বাকি তিন বন্ধু ফিরে এলেও মুন্না ফেরেননি। এরপরই মুন্নার পরিবারের পক্ষ থেকে আসানসোল উত্তর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। তিন বন্ধুর সঙ্গেই তিনি বাড়ি থেকে বেরিয়েছিলেন বলে পরিবারের দাবি। পুলিস তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদ করে মুন্নার নিখোঁজ রহস্য উদঘাটন করে। 
পুলিসের জেরায় ধৃতরা জানায়, চারজন মিলে ২২টি গোরু নিয়ে আসছিল। মুন্না তাদের সঙ্গে আসতে চাইছিল না। যা নিয়ে ঝামেলা শুরু হয়। তারপরই গৌরাণ্ডি-আসানসোল রাস্তার চাকডোবার কাছে মুন্নাকে বেধড়ক মারধর করা হয়। তারপরই শ্বাসরোধ করে খুন করে একটি ঝোপজঙ্গল ঘেরা গর্তে দেহ ফেলে দেয়। পুলিস দেহ উদ্ধার করে রবিবার ময়নাতদন্তে পাঠায়। তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে আসানসোল জেলা আদালতে তোলা হয়। অভিযুক্তদের ১২দিন পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক। আসানসোল দুর্গাপুর পুলিস কমিশনারেটের এসিপি বিশ্বজিৎ নস্কর বলেন, খুনের ঘটনায় তিন বন্ধুকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত চলছে।
8d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

হস্তশিল্পীদের কর্মে সাফল্য ও সুনাম। সন্তানের সঙ্গে মতবিরোধ হতে পারে। ধর্মকর্মে মনোযোগ বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৭ টাকা৮৪.৪১ টাকা
পাউন্ড১০৪.৩১ টাকা১০৭.৭৮ টাকা
ইউরো৮৮.১৪ টাকা৯১.২৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
26th     June,   2024
দিন পঞ্জিকা