দক্ষিণবঙ্গ

কীর্ণাহারে দিনেদুপুরে বাড়িতে চুরি

সংবাদদাতা, শান্তিনিকেতন: মঙ্গলবার দিনেদুপুরে কীর্ণাহারের সারদাপল্লিতে জনবহুল এলাকায় বাড়িতে চুরি হল। স্থানীয় কার্তিক কোনাইয়ের ফাঁকা বাড়িতে এদিন চুরির ঘটনা ঘটে। এই ঘটনায় কীর্ণাহারের বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েছেন। এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।
কীর্ণাহার হাইস্কুল ও বাসস্ট্যান্ড লাগোয়া সারদাপল্লিতে দীর্ঘদিন ধরে কার্তিক কোনাই বসবাস করেন। মঙ্গলবার সকালে তাঁর বাড়ির লোকজন কাজে বেরিয়ে যান। বেশ কিছুক্ষণ পরে বাড়ি ফিরে দেখেন, সদর দরজার তালা ভাঙা। ঘরে আসবাবপত্র অগোছালো। আলমারি ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। কার্তিকবাবু বলেন, নগদ ৭০ হাজার টাকা ও বেশ কিছু সোনা ও রুপোর গয়না চুরি হয়েছে। খবর পেয়ে কীর্ণাহার থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে। কিন্তু দিনের ব্যস্ত সময়ে কীর্ণাহারের প্রধান রাস্তার একদম পাশে বাড়ির তালা ভেঙে দুঃসাহসিক চুরিতে স্থানীয়রা আতঙ্কিত হয়ে প‌঩ড়েছেন।
কীর্ণাহার থানা এলাকার একাধিক গ্রামে বিদ্যালয়, মন্দির ও বসতবাড়িতে নিয়মিত চুরির ঘটনা ঘটছে। বেশ কিছু ক্ষেত্রে পুলিস চুরির কিনারা করেছে। দুষ্কৃতীদের গ্রেপ্তার করেছে। কিন্তু তারপরও এলাকায় ছিনতাই বা চুরি বন্ধ হচ্ছে না।
3d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

উচ্চতর শিক্ষা ও গবেষণায় বিশেষ অগ্রগতি। নতুন কর্মপ্রাপ্তির খবর পেতে পারেন। প্রেম প্রণয় যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৫৮ টাকা৮৪.৩২ টাকা
পাউন্ড১০৩.৬৯ টাকা১০৭.১৪ টাকা
ইউরো৮৭.৬৮ টাকা৯০.৭৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা