দক্ষিণবঙ্গ

দখলদারদের সতর্ক করতে গিয়ে মেজাজ হারালেন পুরুলিয়ার চেয়ারম্যান

সংবাদদাতা, পুরুলিয়া: স্টেশনের সামনে অবৈধ দখলদারদের সতর্ক করতে গিয়ে মেজাজ হারলেন পুরুলিয়া পুরসভার চেয়ারম্যান নব্যেন্দু মাহালি। এক ছোট ব্যবসায়ী সারানোর আগে বিকল্প জায়গার ব্যবস্থা করার দাবি জানানোয় উত্তেজিত হয়ে পড়েন চেয়ারম্যান। পরে তিনি অন্যত্র সরে যাওয়ার জন্য এক মাস সময় দেন। 
নবান্নে মুখ্যমন্ত্রী বৈঠকের পর শুক্রবার দুপুরে পথে নামেন চেয়ারম্যান সহ পুরসভার কর্মীরা। পুরুলিয়া স্টেশনের সামনে ফুটপাত দখল মুক্ত করার জন্য চেয়ারম্যান ব্যবসায়ীদের সতর্ক করেন। সেই সময় এক ব্যবসায়ী পুনর্বাসনের দাবি জানান। তাতেই মেজাজ হারিয়ে চেয়ারম্যান তাঁর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। চেয়ারম্যান ব্যবসায়ীকে বলেন, এক বছর আগে সতর্ক করা হয়েছিল। কিন্তু, ভ্রুক্ষেপ নেই। এখন বিকল্প জায়গার দাবি জানাচ্ছেন। চেয়ারম্যান বলেন, বিকল্প জায়গার অনুরোধ করতেই পারেন। কিন্তু, তার আগে ফুটপাত দখলমুক্ত করতে হবে। 
এদিনের অভিযানের সময় এক মহিলা ব্যবসায়ী চেয়ারম্যানকে বলেন, আমাদের এই দোকান অবৈধ হলে ট্রেড লাইসেন্স কেন দেওয়া হয়েছে? প্রতিমাসে কেন পুরসভা ট্যাক্স নেয়? চেয়ারম্যান তাঁকে বলেন, ওই এলাকায় কোনও মতেই অনুমোদন পাওয়ার কথা নয়। পুরোটাই অবৈধ। চেয়ারম্যান বলেন, এদিন সতর্ক করা হয়েছে। এক মাসের মধ্যে ফুটপাত থেকে সরে না গেলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। এদিন স্টেশনের বাইরে দাঁড়িয়ে থাকা টোটো চালকদেরও সতর্ক করেন চেয়ারম্যান। রাস্তার উপর টোটো পার্কিং না করার নির্দেশ দেন।
2d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

দীর্ঘমেয়াদি সঞ্চয় বা শেয়ার থেকে অর্থাগম যোগ। বিদ্যার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় শুভ ফল লাভ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৫৮ টাকা৮৪.৩২ টাকা
পাউন্ড১০৩.৮৩ টাকা১০৭.৩০ টাকা
ইউরো৮৭.৯০ টাকা৯১.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
30th     June,   2024
দিন পঞ্জিকা