দক্ষিণবঙ্গ

নবদ্বীপে চার দলীয় মহিলা ফুটবল প্রতিযোগিতা

সংবাদদাতা, নবদ্বীপ: চার দলীয় নকআউট মহিলা ফুটবল প্রতিযোগিতা হল নবদ্বীপে। মঙ্গলবার নবদ্বীপ রয়্যাল ক্লাবের উদ্যোগে ক্লাবের নিজস্ব মাঠে একদিনের এই খেলা আয়োজিত হয়। খেলায় কলকাতার এস পি ওয়ান ফাউন্ডেশন, উত্তর ২৪ পরগণার শ্যামনগর আদিবাসী ইউনিট ফুটবল অ্যাকাডেমি, নদীয়ার অলিম্পিক ক্লাব ফুটবল অ্যাকাডেমি ও পশ্চিম বর্ধমানের এম আর বি সি কোচিং ক্যাম্প অংশ নেয়। ফাইনালে কলকাতার এস পি ওয়ান ফাউন্ডেশন ১-০ গোলে অলিম্পিক ক্লাব ফুটবল অ্যাকাডেমিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের হাতে শঙ্করকুমার দাস ট্রফি তুলে দেওয়া হয়। রানার্স দলকে দেবেন্দ্রনাথ বিশ্বাস ট্রফি দেওয়া হয়।
এদিন মাঠে বিধায়ক পুণ্ডরীকাক্ষ সাহা, পুরসভার চেয়ারম্যান বিমানকৃষ্ণ সাহা সহ অসংখ্য ক্রীড়াপ্রেমী উপস্থিত ছিলেন। নবদ্বীপ রয়্যাল ক্লাবের সম্পাদক নিতাই বসাক বলেন, এদিন খেলা দেখতে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। খেলায় উৎসাহ দিতে অংশগ্রহণকারী প্রতিটি দলের খেলোয়াড়কে পুরস্কৃত করা হয়।
মাটি কাটার যন্ত্র আটক: নদীর ধার থেকে মাটি কাটার অভিযোগ পেয়ে মাটিবোঝাই তিনটি ট্রাক্টর ও মাটি কাটার একটি যন্ত্র আটক করল নবদ্বীপ ব্লক ভূমি ও ভূমি সংস্কার দপ্তর। মঙ্গলবার দুপুরে নবদ্বীপ থানার ফরেস্টডাঙা থেকে ওই তিনটি ট্রাক্টর আটক করা হয়। নবদ্বীপের বিএলএলআরও নবীনকুমার গৌতম বলেন, এদিন ভাগীরথীর পাড়ে অবৈধভাবে মাটি কাটা চলছিল। খবর পেয়ে অভিযান চালিয়ে তিনটি  ট্রাক্টর ও একটি মাটি কাটার যন্ত্র আটক করা হয়।
3d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

উচ্চতর শিক্ষা ও গবেষণায় বিশেষ অগ্রগতি। নতুন কর্মপ্রাপ্তির খবর পেতে পারেন। প্রেম প্রণয় যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৫৮ টাকা৮৪.৩২ টাকা
পাউন্ড১০৩.৬৯ টাকা১০৭.১৪ টাকা
ইউরো৮৭.৬৮ টাকা৯০.৭৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা