দক্ষিণবঙ্গ

বাবার ইনস্টাগ্রামে ছবি পোস্টে যুবকের মন জয়, বাড়ি ছাড়ল অষ্টমের ছাত্রী

নিজস্ব প্রতিনিধি, তমলুক: ক্লাস এইটে পড়া ছাত্রীর নিজের মোবাইল নেই। কিন্তু, ফেসবুক, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট আছে। বাবার মোবাইল থেকে ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছিল অষ্টম শ্রেণির ওই ছাত্রী। সেই ছবি দেখে ফিদা হাওড়া জেলার শ্যামপুর থানার বড়ঘুঘুবেসিয়া গ্রামের স্বপন মাইতি। ভূপতিনগর থানার ওই নাবালিকার ঠিকানা জোগাড় করে প্রেমের বার্তা পৌঁছে দেয় স্বপন। নাবালিকা জানায়, তার কাছে মোবাইল নেই। মোবাইলের জন্য প্রেম আটবে যাবে? সেটা মানতে পারেনি স্বপন। তাই বন্ধুদের কাছ থেকে ধার করে প্রেমিকার জন্য ২০ হাজার টাকার মোবাইল কিনে দেয়। তারপরই আসে প্রেমের জোয়ার। সেই জোয়ারের টানেই ২৮ মে ওই নাবালিকাকে নিয়ে চম্পট দেয় সদ্য সাবালক হওয়া ২১ বছরের স্বপন। কিন্তু ঘর বাঁধার স্বপ্ন ভেস্তে দিল পুলিস। বৃহস্পতিবার পুলিস শ্যামপুর থেকে স্বপনকে গ্রেপ্তার করেছে। উদ্ধার হয়েছে নাবালিকাও।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শ্যামপুর থানা এলাকার স্বপন মাইতি কলকাতায় একটি সোনার দোকানে কাজ করত। এপ্রিল মাসে নাবালিকার ছবি দেখে তার হৃদয়ে প্রেমের দোলা লাগে। ইনস্টাগ্রামে ছবি দেখার পর ওই নাবালিকার সঙ্গে দেখা করার জন্য মরিয়া হয়ে ওঠে স্বপন। এরপর ঠিকানা জোগাড় করে এক বন্ধুকে নিয়ে সোজা ভূপতিনগরে পৌঁছে যায়। সেখানে একান্তে ছাত্রীর সঙ্গে কথাবার্তা বলার পর তাকে একটি মোবাইল উপহার দেয়। বাড়ির লোকজনকে লুকিয়ে সেই ফোন থেকেই প্রেমিকের সঙ্গে নাবালিকা যোগাযোগ করত। এভাবেই উভয়ের প্রেম জমে ওঠে। কিন্তু বিষয়টি বেশিদিন আড়ালে রাখতে পারেনি নাবালিকা। মোবাইলটি পরিবারের লোকজনের নজরে আসতেই শুরু হয় তার উৎস সন্ধান। কীভাবে হাতে এল মোবাইল, তা নিয়ে চাপ বাড়ান বাড়ির লোকজন। তা নিয়ে অশান্তিও হয়। এই পরিস্থিতিতে গত ২৮মে ওই নাবালিকা বাড়ি থেকে বেরিয়ে যায়। 
মেয়েকে না পেয়ে বাড়ির লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে। কিন্তু সন্ধান না পেয়ে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। এরপর পুলিস মোবাইল ফোনের সূত্রধরে শ্যামপুর থানার এলাকার স্বপনের খোঁজ পায়। মোবাইল ট্র্যাক করে বৃহস্পতিবার শ্যামপুর থেকে দু’জনকে ধরে থানায় আনা হয়। এদিন সকালে ওই নাবালিকার বাড়ির লোকজনও থানায় হাজির হন। নিয়ম অনুযায়ী, পুলিস ওই নাবালিকার বয়ান নথিভুক্ত করার জন্য কোর্টে পাঠায়। পাশাপাশি নাবালিকা ফুসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে ধৃত ওই যুবককে কোর্টে তোলা হয়। অভিযুক্ত স্বপন আপাতত জেলে। আর নাবালিকার ঠাঁই হয়েছে হোমে।
ভূপতিনগর থানার ওসি গোপাল পাঠক বলেন, ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিল ওই নাবালিকা। বাবার মোবাইল নিয়ে সেই ছবি পোস্ট করার পর ধৃত যুবক সেটি দেখে প্রেমে পড়ে যায়। তারপর ওই নাবালিকা নিয়ে চলে যায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়। নাবালিকাকে উদ্ধার করা হয়েছে।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গুরুজনের থেকে অর্থকড়ি লাভ হতে পারে। স্বার্থান্বেষী আত্মীয়-স্বজনের সঙ্গে দূরত্ব রেখে চলুন। মনে চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮১ টাকা৮৪.৫৫ টাকা
পাউন্ড১০৬.৫৫ টাকা১১০.০৬ টাকা
ইউরো৮৯.৫৫ টাকা৯২.৭১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা