বিদেশ

ইমরানকে আগামী পাঁচ বছর জেলে রাখা জরুরি, বিস্ফোরক মন্তব্য পাকিস্তানের মন্ত্রীর

ইসলামাবাদ: দেশের আর্থিক স্থিতিশীলতার জন্য আগামী পাঁচ বছর ইমরান খানকে জেলে রাখা জরুরি। এটাই দেশের মানুষের রায়। পিটিআই প্রধান বাইরে এলে ফের দেশজুড়ে বিক্ষোভের আগুন জ্বলতে পারে। শনিবার জেলবন্দি প্রাক্তন পাক প্রধানমন্ত্রীকে নিয়ে এমনই মন্তব্য করলেন পরিকল্পনা ও উন্নয়নমন্ত্রী আহসান ইকবাল। তাঁর কথায়, ‘পাকিস্তানের উন্নয়নের জন্য আগামী পাঁচ বছর ইমরান খানকে জেলে রাখতে হবে। সাধারণ মানুষ আমাদের একথা জানিয়েছেন।’ প্রসঙ্গত, গত বছরের আগস্ট থেকে একাধিক মামলায় জেলবন্দি ‘কাপ্তান’।
পিএমএল (এন) নেতার দাবি, বিভিন্ন রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের বিরুদ্ধে লাগাতার বিক্ষোভ দেখাচ্ছে পিটিআই। এই পরিবেশে কোনওরকম আলোচনা সম্ভব নয়। ইকবালের কথায়, ‘সরকারের সঙ্গে আলোচনায় বসার জন্য ইমরানকে আগে বিষয়টিকে গুরুত্ব দিতে হবে।’ 
ইকবালের এই মন্তব্য ঘিরে ইতিমধ্যে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। প্রাক্তন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ফাওয়াদ চৌধুরীর তোপ, ইমরান খানকে জেলে রাখাই এই সরকারের রাজনৈতিক এবং অর্থনৈতিক কৌশল। তিনি আরও বলেন, আসলে এই সরকারের প্রতি মানুষের কোনও আস্থা নেই। চৌধুরীর এই বক্তব্যের উত্তর দিতে বিন্দুমাত্র দেরি করেননি ইকবাল। এক্স হ্যান্ডলে তিনি লেখেন, এটা সরকারের কৌশল নয়, মানুষের দাবি।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

চল্লিশের ঊর্ধ্ব বয়সিরা সতর্ক হন, রোগ বৃদ্ধি হতে পারে। অর্থ ও কর্ম যোগ শুভ। পরিশ্রম...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৭ টাকা৮৪.২৬ টাকা
পাউন্ড১০৬.৯৩ টাকা১০৯.৬০ টাকা
ইউরো৯০.০০ টাকা৯২.৪৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা