বিনোদন

শাহরুখের বিপরীতে সামান্থা

গত বছর রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’র হাত ধরে প্রথমবার পরিচালকের সঙ্গে জুটি বেঁধেছিলেন শাহরুখ খান। দর্শক থেকে সমালোচক— সব স্তরে প্রশংসা কুড়িয়েছিল সে ছবি। তবে বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। ‘ডাঙ্কি’তে বাদশার সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। তিনি জানিয়েছিলেন, এই সুযোগ তাঁর কাছে স্বপ্নপূরণ। এবার ফের স্বপ্নপূরণের সুযোগ পাবেন আরও এক নায়িকা। তিনি সামান্থা রুথ প্রভু। সূত্রের খবর, হিরানির সঙ্গে ফের কাজ করার প্রস্তুতি নিচ্ছেন শাহরুখ। সেখানেই সামান্থাকে কাস্ট করেছেন নির্মাতারা।  
একাধিক সাক্ষাৎকারে নিজেকে ‘শাহরুখ ফ্যান’ বলে উল্লেখ করেছেন অভিনেত্রী। দীর্ঘ অসুস্থতার পর্ব কাটিয়ে সদ্য কাজে ফিরেছেন অভিনেত্রী। ‘সিটাডেল’ ছবির ভারতীয় সংস্করণ ‘সিটাডেল: হানি বানি’র প্রচারে ব্যস্ত নায়িকা। প্রচারপর্বের এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, দক্ষিণী তারকা মহেশ বাবু, সূর্য ও শাহরুখ খানের বিপরীতে কাজ করা তাঁর কাছে স্বপ্নের মতো। প্রথম দু’জনের সঙ্গে ইতিমধ্যেই কাজ করেছেন ‘ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেত্রী। এবার শাহরুখ খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত নায়িকা। প্রথমবার জুটিতে দেখা যাবে শাহরুখ ও সামান্থাকে। শাহরুখ-সামান্থার রসায়ন কেমন হবে, তা আগ্রহ বাড়াচ্ছে অনুরাগীদের। 
জানা গিয়েছে, অ্যাকশন-অ্যাডভেঞ্চার ঘরানার এই ছবিটি দেশাত্মবোধক গল্পকে ঘিরে তৈরি হবে। যার জন্য এখন থেকেই গবেষণা শুরু করেছেন রাজকুমার। শোনা যাচ্ছে, আগামী ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন ছবির ঘোষণা হতে পারে। যদিও এখনও পর্যন্ত ছবির নাম চূড়ান্ত হয়নি বলে খবর। বর্তমানে শাহরুখ ব্যস্ত সুজয় ঘোষ পরিচালিত ‘কিং’-এর কাজ নিয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে তাঁর মেয়ে সুহানা খানকে। 
26d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মাতুলকূলের সম্পত্তি প্রাপ্তির যোগ আছে। সব কাজকর্মে বাধার মধ্যে অগ্রগতি। শরীর-স্বাস্থ্য চলনসই।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮১ টাকা৮৪.৫৫ টাকা
পাউন্ড১০৬.৫৫ টাকা১১০.০৬ টাকা
ইউরো৮৯.৫৫ টাকা৯২.৭১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা