উত্তরবঙ্গ

মাঝরাতে বাড়িতে ঢুকে যুবককে গুলি, আতঙ্ক পুরাতন মালদহে

সংবাদদাতা, পুরাতন মালদহ: শুক্রবার গভীর রাতে বাড়িতে ঢুকে যুবককে গুলি করে খুনের চেষ্টায় চাঞ্চল্য ছড়াল পুরাতন মালদহের রসিলাদহ এলাকায়। পাশাপাশি দুষ্কৃতীরা বন্দুক উঁচিয়ে আক্রান্তের বাড়ির অন্য সদস্যদেরও ভয় দেখায়। বর্তমানে গুলিবিদ্ধ যুবক মালদহ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার সকালে খবর চাউর হতেই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মালদহ থানার পক্ষ থেকে পুলিস এবং কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে গ্রামে। আক্রান্ত যুবকের পরিবারের দাবি, জমি সংক্রান্ত বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে।
পুলিস জানিয়েছে, জখম যুবকের নাম সুমন সাহা (৪০)। রসিলাদহের বাগানপাড়া এলাকায় ছোট বাড়ি। সেই বাড়ির সামনের দিকে তাঁর মুদিখানা রয়েছে। স্ত্রী ও দুই ছেলে নিয়ে সংসার।
অন্যদিনের মতো শুক্রবার রাত ১১টা নাগাদ শুয়ে পড়েছিলেন সাহা দম্পতি। রাত প্রায় দু’টো নাগাদ পিছনের ঘরের গ্রিল ভেঙে তিন দুষ্কৃতী ঘরে ঢুকে পড়ে। ওই ঘরেই শুয়েছিলেন সুমন। শনিবার হাসপাতাল থেকে জখম স্বামীকে দেখে এসে বাড়িতে কান্নায় ভেঙে পড়েন স্ত্রী রাখি সাহা। সামনে থেকে গুলি চালানো দেখে এখনও আতঙ্ক কাটেনি তাঁর। রাখি বলেন, আমরা বিছানা থেকে নামার সময় পাইনি। ঘরে ঢুকেই দুষ্কৃতীরা দু’বার গুলি চালায়। একটি লক্ষ্যভ্রষ্ট হলেও অন্য গুলিটি স্বামীর বাম পায়ে লাগে। দুষ্কৃতীদের মুখ ঢাকা ছিল। তা সত্ত্বেও দু’জনকে আমরা চিনতে পেরেছি। অন্য আর একজনকে চিনি না। এদিকে, গুলির আওয়াজ আর সাহা দম্পতির চিত্কার শুনে সঙ্গে সঙ্গে প্রতিবেশীরা ছুটে আসেন। বিপদ বুঝে চম্পট দেয় দুষ্কৃতীরা।
কিন্তু কেন গুলি করল দুষ্কৃতীরা? রাখি জানিয়েছেন, মাসছয়েক আগে তাঁদের বাড়ির কাছের একটি জায়গা নিয়ে এলাকায় অশান্তি হয়েছিল। গ্রামেরই কয়েকজন জমি দখল করার চেষ্টা করেছিল সেই সময়। সেই সময় অন্য গ্রামবাসীর সঙ্গে সুমনও বিষয়টির বিরোধিতা করেন। তখনই সুমনকে ‘পরে দেখে নেওয়ার’ হুমকি দিয়েছিল অভিযুক্তরা। সেই ঘটনার প্রায় ছ’মাস পর শুক্রবার সুমনের ওপর গুলি চালানোর ঘটনা ঘটল। ইতিমধ্যেই মালদহ থানায় অভিযোগ দায়ের করেছে সুমনের পরিবার। মালদহ থানার এক পদস্থ পুলিস আধিকারিক বলেন, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে এখনও কেউ ধরা পড়েনি।  ঘটনাস্থলে স্থানীয়দের জটলা। - নিজস্ব চিত্র।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক সম্পত্তি সংক্রান্ত আইনি কর্মে ব্যস্ততা। ব্যবসা সম্প্রসারণে অতিরিক্ত অর্থ বিনিয়োগের পরিকল্পনা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৫ টাকা৮৪.৫৯ টাকা
পাউন্ড১০৬.৪৩ টাকা১০৯.৯৫ টাকা
ইউরো৮৯.৬৩ টাকা৯২.৭৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা