বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

স্টিরিওটাইপ ভাঙতে চান শন

একটা ভালো গল্পের খোঁজে ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। দু’বছর পর সেই সুযোগ এল স্টার জলসার ‘রোশনাই’-এর হাত ধরে। অভিজ্ঞতা ভাগ করে নিলেন অভিনেতা।

নতুন জার্নি
‘একটা লম্বা জার্নির পর টেলিভিশনে কামব্যাক করছি নতুন অবতারে। ভালো লাগছে’, আড্ডার শুরুতেই বললেন শন। তাঁর কথায়, ‘প্রতিদিন অনুরাগীদের মেসেজ পাই। কেউ না কেউ আমাকে গিফট পাঠান, ফোন করেন। ফলে টেলিভিশনে ফিরতে পেরে আমি এক্সাইটেড।’ টেলিভিশনে ফিরতে এতটা সময় লাগল কেন? শনের উত্তর, ‘অনেকদিন ধরে ভালো একটা গল্প খুঁজছিলাম। সেটা পেতে দেরি হল বলে আমারও ফিরতে সময় লাগল।’ টেলিভিশন ছাড়া ইতিমধ্যে বেশ কিছু ছবিতেও তিনি অভিনয় করেছেন। যদিও এখনই সে বিষয়ে তিনি কথা বলতে চাইলেন না। 

স্টিরিওটাইপ
দর্শক ‘রোশনাই’তে শনকে যে চরিত্রে দেখবেন, তা অভিনেতার কেরিয়ারে প্রথম। ‘এর আগে যে ধরনের চরিত্র করেছি তারা যে কম কথা বলে, কম হাসে, রাগী। মানুষের মনের মধ্যে গেঁথে রয়েছে, শন এই ধরনের চরিত্র ভালো করবে। আমি সেই স্টিরিওটাইপটা ভাঙতে চাই।’ এমন একটা চরিত্র উপহার দেওয়ার জন্য লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন শন। এই ধারাবাহিকে শনের চরিত্রের নাম  আরণ্যক। যে বাড়িতে সকলের সঙ্গে মিলেমিশে থাকে। শান্ত, ভদ্র এবং যেকোনও পরিস্থিতিতে মানিয়ে নিতে পারে। এই ধরনের চরিত্রে প্রথমবার অভিনয় করলেও পারফরম্যান্স সম্পর্কে আত্মবিশ্বাসী শন।

নতুন জুটি
‘রোশনাই’তে শন এর বিপরীতে দেখা যাবে অনুষ্কা গোস্বামীকে। তাঁদের জুটি নতুন। সহ অভিনেত্রী সম্পর্কে শনের মত, ‘অনুষ্কা কঠোর পরিশ্রমী। খুব ভালো নাচে। এই গল্পটা নাচকে কেন্দ্র করে। গল্পে একটা ব্যাকস্টোরিও রয়েছে। পরিস্থিতি যেমনই হোক না কেন, তার মধ্যেও ভালো কিছু করে দেখানোর চেষ্টা ওর মধ্যে রয়েছে।’ এই ধারাবাহিকে রয়েছে বেনারসের গল্প। দিনকয়েকের মধ্যেই বেনারসে শ্যুটিংয়ে যাবেন শন। তিনি জানালেন, বেনারসের ভূগোলকে কেন্দ্র করে ধারাবাহিকে চমক থাকবে। যা দর্শকের ভালো লাগবে বলে আশাবাদী তিনি। 
পিয়ালী দাস

17th     April,   2024
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ