বিনোদন

হীরামাণ্ডি: তারকার সমাহার

অবশেষে পর্দার আড়াল খানিকটা সরল। সঞ্জয় লীলা ভনসালীর বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘হীরামাণ্ডি’র ট্রেলার মুক্তি পেল। নেটফ্লিক্সের আসন্ন এই সিরিজ ঘিরে দর্শকের প্রত্যাশা তুঙ্গে। সঞ্জয়ের নিজস্ব ম্যাজিক তো থাকবেই। পাশাপাশি রয়েছে বহু তারকার সমাহার। 
এই সিরিজের মাধ্যমেই ১৪ বছর পর অভিনয়ে ফিরলেন ফারদিন খান। কার্যত আবেগপ্রবণ অভিনেতা বলেন, ‘অভিনয়ের সঙ্গে আমার অনেকটা দূরত্ব তৈরি হয়ে গিয়েছিল। প্রায় ১৪ বছরের বিরতির পর এই সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ। অনস্ক্রিন কামব্যাকের জন্য এমন পরিচালক, এমন প্ল্যাটফর্মের মতো ভালো সুযোগ আর হয় না।’ সিরিজে তাঁর চরিত্রের নাম মহম্মদ। আক্ষরিক অর্থে এক রোমান্টিক চরিত্রে তিনি অভিনয় করেছেন।
আবার এই সিরিজের হাত ধরে ২৮ বছর পর সঞ্জয়ের সঙ্গে কাজ করলেন মনীষা কৈরালা। ১৯৯৬-এ মুক্তি পেয়েছিল সঞ্জয় পরিচালিত ‘খামোশি: দ্য মিউজিক্যাল’। সে ছবিতে মনীষাকে কাস্ট করেছিলেন পরিচালক। দীর্ঘ বিরতির পর ফের এই সিরিজে তিনি মনীষাকে কাস্ট করেছেন। মনীষার কথায়, ‘সঞ্জয়ের একটা ফোনের অপেক্ষায় আমার ২৮ বছর কেটে গিয়েছে। ‘হীরামাণ্ডি’ তৈরি করতে আমরা কঠিন পরিশ্রম করেছি। অনেক ভালোবাসা দিয়ে তৈরি এই সিরিজ আশা করি দর্শকের ভালো লাগবে।’ এছাড়াও সোনাক্ষী সিনহা, রিচা চাড্ডা, অদিতি রাও হায়দারি, সঞ্জিদা খান, শরমিন সেগল, শেখর সুমন, অধ্যয়ন সুমনের মতো শিল্পীর অভিনয় দেখবেন দর্শক। ওয়েব ডেবিউতে সঞ্জয় শেষ পর্যন্ত কোন চমক দেবেন, আপাতত তার অপেক্ষায় দর্শক। 
3Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা