বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

শেষলগ্নে জমজমাট জামনগর

আম্বানি পরিবারের বিয়ে বলে কথা! গত শুক্রবার থেকেই গোটা বিশ্বের নজর গুজরাতের জামনগরে। রবিবার অর্থাৎ প্রাক-বিবাহ অনুষ্ঠানের তৃতীয় দিনেও তার অন্যথা হল না। অন্যান্য দিনের মতোই এদিনও ছিল একাধিক ইভেন্ট। সকালে ক্যাসুয়াল পোশাকে সময় কাটান অতিথিরা। সন্ধ্যা ছ’টা থেকে শুরু হয় বহু প্রতীক্ষিত ‘হস্তাক্ষর’ ইভেন্ট। ভারতের ঐতিহ্যবাহী পোশাকে সেজে ওঠেন আমন্ত্রিত অতিথিরা। এই অনুষ্ঠানে ভালোবাসার চির অটুট বন্ধনের শপথ নেন তাঁরা। সব্যসাচী, সত্য পাল, মণীশ মালহোত্রা, তরুণ তাহলিয়ানির  মতো ডিজাইনারদের পোশাকে সেজে ওঠেন তারাকারা। রাতের খাবারের পর শুরু হয় কালচারাল ইভেন্ট। শেষ দিন মঞ্চ মাতালেন ভারতীয় শিল্পীরা। ছিলেন প্রীতম, শ্রেয়া ঘোষাল, উদিত নারায়ণ, শান, সুখবিন্দর সিং, মোহিত চৌহান, মোনালী ঠাকুর, অরিজিৎ সিং, লাকি আলি, নীতি মোহন সহ আরও অনেকে। সাংস্কৃতিক অনুষ্ঠানের পর হয় শেষলগ্নের পার্টি। নাচেন হার্ডি সান্ধু, সুখবীর ও অন্যান্যরা। অনুষ্ঠানে যোগ দেন শাহরুখ খান, সলমন খান, আমির খান থেকে রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, আলিয়া ভাট সহ আরও অনেক তারকা। অন্যদিকে, দক্ষিণী তারকা রামচরণ স্ত্রী উপাসনার পা মালিশ করে দিচ্ছেন— এই ভিডিও ভাইরাল হয়েছে। অন্যদিকে, অনুষ্ঠানের প্রথম দু’দিন দেখা যায়নি বচ্চন পরিবারকে। তৃতীয় দিনে অনুরাগীদের সেই ইচ্ছাও পূরণ হয়েছে। শেষলগ্নে প্রি-ওয়েডিং ইভেন্টে যোগ দেন অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যা। 
তবে তারকাখচিত অনুষ্ঠানে বিতর্ক থাকবে না, তা আবার হয় নাকি! দ্বিতীয় দিন যেমন সাক্ষী থাকল একাধিক বিতর্কের। কয়েকদিন আগেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এর জন্য একটি হলিউড প্রোজেক্ট পর্যন্ত ছেড়ে দিয়েছেন তিনি। দ্বিতীয় দিন অভিনেত্রীকে মঞ্চে ডেকে তোলেন রণবীর। তারপর ‘দিল ধড়ক নে দো’ ছবির গানে নাচেন দু’জনে। এতেই প্রশ্ন তুলেছেন অনেকে। গর্ভবতী অবস্থায় এমনভাবে নাচা দীপিকার উচিত হয়েছে কি না, সে প্রশ্নও তোলেন অনেকে। অন্যদিকে, এদিন মঞ্চ মাতিয়েছেন বলি পাড়ার তিন খান— শাহরুখ, সলমন, আমির। ‘আরআরআর’ ছবির অস্কারজয়ী গান ‘নাটু নাটু’র সুরে পা মেলান তাঁরা। পাশাপাশি শাহরুখের গলায় শোনা গিয়েছে ‘জয় শ্রীরাম’ ধ্বনি। এতেই তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। 
বিনোদন, খেলা, শিল্প— দেশ বিদেশের বিভিন্ন ক্ষেত্রের তারকাদের সমাহারে ১ থেকে ৩ মার্চ জমজমাট হয়ে রইল জামনগর। এবার অপেক্ষা জুলাই মাসের। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের চারহাত এক হওয়ার।

4th     March,   2024
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ