বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

পরম-পিয়ার চার হাত এক

অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেতা। সোমবার দুপুরে পরমের দক্ষিণ কলকাতার বাড়িতে রেজিস্ট্রি ম্যারেজ করেন এই নবদম্পতি। সূত্রের খবর, ২৫-৩০ জন ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়ের উপস্থিতিতে পরম ও পিয়ার চার হাত এক হয়।
কেরিয়ারের বিভিন্ন সময় এই টলিউড অভিনেতার একাধিক সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। তবে পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কথা বলতে শোনা যায়নি পরমব্রতকে। চলতি বছর একাধিকবার তাঁদের বিয়ের গুঞ্জনও রটেছিল টলি পাড়ায়। প্রতিবারই তা নাকচ করে দিয়েছিলেন তিনি। পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমের বাড়িতেই বিয়ের আসর বসেছিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু তথা পরিচালক-প্রযোজক অরিত্র সেন। টলি পাড়ার আর কেউ এদিন আমন্ত্রিত ছিলেন না বলেই খবর। শোনা যাচ্ছে, কিছুদিন পরে ইন্ডাস্ট্রির সহকর্মী তথা বন্ধু-বান্ধবদের নিয়ে রিসেপশন পার্টির আয়োজন করবেন এই নবদম্পতি। 
২০২১ সালে অনুপম রায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় পিয়ার। তাঁদের সম্পর্কে তৃতীয় ব্যক্তি হিসেবে উঠে এসেছিল পরমের নাম। যদিও তখন তিনি এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে চলতি বছরের শুরু থেকেই পরম-পিয়ার সম্পর্ক নিয়ে কানাঘুষো শুরু হয়। একসময় নেদারল্যান্ডসের যুবতী ইকার সঙ্গে পরমের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন ছড়িয়েছিল টলি পাড়ায়। বিয়ে হওয়ার কথা থাকলেও সেই সম্পর্ক পরিণতি পায়নি। অবশেষে পিয়ার সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন এই টলিউড অভিনেতা।

28th     November,   2023
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ