বিনোদন

মরুশহরে বিয়ের আসর

জয়সলমিরে চাঁদের হাট! সৌজন্যে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি। এই মরুশহরেই চার হাত এক হবে সেলেব যুগলের। এখানে নিমন্ত্রিত তালিকা একশোর মধ্যেই সীমাবদ্ধ থাকছে। রবিবারই রাজস্থান পৌঁছে গিয়েছেন পরিচালক করণ জোহর, অভিনেতা শাহিদ কাপুর ও তাঁর স্ত্রী মীরা রাজপুত, আম্বানি-কন্যা ঈশা। একসময় কিয়ারা ও ঈশা একই সঙ্গে স্কুলে পড়তেন। সেই থেকেই দু’জনের বন্ধুত্ব।
আজ, সোমবার এই দুই তারকার ছাদনাতলায় বসার কথা। তবে, অন্য একটি সূত্রের দাবি, বিয়ে একদিন পিছিয়ে গিয়েছে। অর্থাৎ মঙ্গলবার তাঁরা সাত পাকে বাঁধা পড়বেন। তবে, জয়সলমিরের সূর্যগড় প্রাসাদে ইতিমধ্যে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে উপলক্ষে শুরু হয়ে গিয়েছে হইহুল্লোড়। রবিবার অনুষ্ঠিত হয় মেহেন্দি। অনুষ্ঠানস্থল সাজানো হয়েছিল নীল আর হলুদ ফুলে। এরপর রয়েছে সঙ্গীত, গায়েহলুদ।
বিয়ে মিটে গেলে দিল্লি ও মুম্বইতে গ্র্যান্ড রিসেপশন আয়োজন হওয়ার কথা। একটি রিসেপশন পরিবারের আত্মীয়স্বজনের জন্য। আর অন্যটি ইন্ডাস্ট্রির সহকর্মীদের জন্য আয়োজন করা হবে। শোনা যাচ্ছে, আগামী ১২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে মুম্বইয়ের পার্টি। ‘শেরশাহ’ ছবিতে একসঙ্গে কাজ করার পর থেকেই সম্পর্ক তৈরি হয় সিদ্ধার্থ ও কিয়ারার। অবশেষে সেই সম্পর্কই পরিণতি পাবে মরুশহরে।
17Months ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা