বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

হিন্দি সিরিজে বাঙালি চরিত্রে

টলিউড শিল্পীদের অনেকেই এখন নিয়মিত বলিউডে কাজ করছেন। সিনেমা তো বটেই, ওয়েব সিরিজেও এখন বাংলার প্রতিনিধিত্ব নজরকাড়া। একটি প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্মে স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা যাচ্ছে ‘ক্রিমিনাল জাস্টিস’ সিরিজে। ওই প্ল্যাটফর্মেই এ মাসের শেষে দেখা যাবে আর এক টলি নায়িকা পাওলি দামকে। সিরিজটির নাম ‘কর্ম যুদ্ধ।’ রবি অধিকারির পরিচালনায় এই সিরিজ এক প্রতিহিংসামূলক পারিবারিক কাহিনি তুলে ধরবে। পরিবারের বিভিন্ন সদস্যের মধ্যে রয়েছে লোভ ও মারাত্মক উচ্চাকাঙ্খা। আর সেখান থেকেই যাবতীয় ঝামেলার সূত্রপাত। 
রায় গ্রুপ অব কোম্পানির একটি কারখানায় আগুন লেগে ৪০ জন প্রাণ হারায়। এই ডামাডোলে প্রয়াত যশ রায়ের জ্যেষ্ঠ পুত্র ভীষম রায়, ছোট কন্যা ইন্দ্রাণী এবং যশের অবৈধ পুত্র গুরু কোম্পানির রাশ নিজের হাতে নিতে চায়। অন্যদিকে গুরুর ছেলে কলেজপড়ুয়া সমর ও ইন্দ্রাণীর সৎপুত্র রায় পরিবারের সঙ্গে বিরোধিতা করার বিষয়ে সচেতন। তবে নিজেদের বন্ধুত্ব তাতে বাধা হয়ে দাঁডায় না। ক্ষমতার খিদে, পারিবারিক কলহ এবং প্রতিশোধের শেষে কে, কোন মূল্যে জিতবে সিংহাসন তা নিয়েই ‘কর্ম যুদ্ধ।’
পাওলি এর আগেও হিন্দি ওয়েব সিরিজে কাজ করেছেন। তিগমাংশু ধুলিয়ার পরিচালনায় ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার’। তার আগে অনুষ্কা শর্মার প্রাকশনে ‘বুলবুল’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। এই সিরিজে তিনি অভিনয় করছেন ইন্দ্রাণীর চরিত্রে। ‘স্ক্রিপ্ট পড়েই চরিত্রটার প্রেমে পড়ে গিয়েছিলাম আমি। ইন্দ্রাণী খুব চুপচাপ। চোখে প্রশান্তি আর উচ্চাকাঙ্খার আকর্ষণীয় মিশ্রণ। এই চরিত্রের নানা পরত আমাকে টেনেছে। ইন্ডাস্ট্রির সেরা কিছু প্রতিভার সঙ্গে কাজের সুযোগ পাওয়া তো বাড়তি পাওনা’, বলছেন পাওলি। রায় গ্রুপ অব ইন্ডাস্ট্রির মালিকানা শেষপর্যন্ত কার হাতে থাকবে তাই নিয়েই এই টানটান সিরিজ। গল্পের প্রেক্ষাপট কলকাতা। স্টারকাস্টও বেশ আকর্ষণীয়। পাওলি ছাড়া রয়েছেন সতীশ কৌশিক, আশুতোষ রানা, রাজেশ খট্টর, অঙ্কিত বিস্ত, প্রণয় পাচৌরি, সৌন্দর্য শর্মা, চন্দন রায় সান্যাল প্রমুখ। 
আশুতোষ রানার কথায়, ‘এই সিরিজে আমাকে দেখে দর্শকের প্রথমদিকে মনে হতেই পারে যে আমি আবার কোনও নেগেটিভ চরিত্রে অভিনয় করছি। গুরু শাস্ত্রী চরিত্রটিতে গ্রে শেড আছে ঠিকই। বিভ্রান্তিকর একটা চরিত্র। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল চরিত্রটি আগাগোড়া রহস্যে মোড়া। প্রযোজনায় গৌতম অধিকারি, মরকন্দ অধিকারি ও কৈলাসনাথ অধিকারির সংস্থা হ্যাপি ডিজিটাল (শ্রী অধিকারি ব্রাদারস)। 

21st     September,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ