এই মুহূর্তে

৬১৭ পয়েন্ট পড়ল সেনসেক্স

2024-05-30 16:28:41

ইউরো কাপ: আজকের খেলা

স্লোভেনিয়া : সার্বিয়া (সন্ধ্যা ৬-৩০ মিনিটে)
ডেনমার্ক : ইংল্যান্ড (রাত ৯-৩০ মিনিটে)
স্পেন : ইতালি (রাত ১২-৩০ মিনিটে)
 সরাসরি সোনি স্পোর্টস চ্যানেলে

2024-06-20 08:47:36

পর্যালোচনা বৈঠক তৃণমূলের

লোকসভা নির্বাচনের ফলাফল নিয়ে তৃণমূলের পর্যালোচনা বৈঠক হল। বুধবার বিকেলে হেমতাবাদে বৈঠকটি হয়। সেখানে সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে তৃণমূলের ফলাফল নিয়ে পর্যালোচনা করা হয়। তৃণমূলের হেমতাবাদ ব্লক সভাপতি আশরাফুল আলি, সহ সভাপতি মজিবুর রহমান দুলাল, হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শম্ভু রায় প্রমুখ উপস্থিত ছিলেন। আশরাফুল বলেন, হেমতাবাদ ব্লক থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রায় ৭ হাজার ভোটে লিড পেয়েছেন। তবে আমাদের আশা বেশি ছিল। কিছু এলাকায় কেন ভোট কমল তা জানতেই এই বৈঠকের আয়োজন। ব্লক স্তরের বৈঠক হল। এরপর বুথস্তর পর্যন্ত বৈঠক হবে।

2024-06-20 08:40:00

দৈনিক চলবে ডিব্রুগড় কন্যাকুমারী বিবেক এক্সপ্রেস

সপ্তাহে পাঁচদিনের বদলে এবার দৈনিক করা হল ডিব্রুগড় কন্যাকুমারী বিবেক এক্সপ্রেস। বুবধার বিকেলে পূর্ব রেলের তরফে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এমনটাই জানানো হয়েছে। তাতে বলা হয়েছে ২২৫০৪ ডিব্রুগড়– কন্যাকুমারী বিবেক এক্সপ্রেস ৮ জুলাই ডিব্রুগড় থেকে প্রতিদিন চলবে এবং ২২৫০৩ কন্যাকুমারী– ডিব্রুগড় বিবেক এক্সপ্রেস ১২ জুলাই কন্যাকুমারী থেকে প্রতিদিন চলবে। বিবেক এক্সপ্রেস ট্রেন দৈনিক চলাচল করলে মালদা টাউন, রামপুরহাট, বর্ধমান জংশন এবং ডানকুনি থেকে ট্রেনে যাতায়াতকারী সুবিধা হবে। 
উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন ২০১১-১২ অর্থবর্ষে চারজোড়া বিবেক এক্সপ্রেস ট্রেনের ঘোষণা করেছিলেন। স্বামী বিবেকানন্দের ১৫০ তম জন্মবার্ষিকী স্মরণে এই ট্রেন শুরু হয়েছিল। বর্তমানে ভারত উপমহাদেশের দীর্ঘতম রুটের ট্রেন এটি। 

2024-06-20 08:40:00

স্পেশাল ট্রেনের স্টপ পেল তুফানগঞ্জ

নিউ জলপাইগুড়ি-গুয়াহাটি স্পেশাল ট্রেনের স্টপ পেল তুফানগঞ্জ রেল স্টেশন। বুধ ও শুক্রবার দু’দিন এই রুটে ট্রেন চালানোর বিজ্ঞপ্তি জারি করা হয়েছে রেলমন্ত্রকের তরফে। বুধবার থেকে শুরু হয়েছে পরিষেবা। তুফানগঞ্জ স্টেশন সূত্রে জানা গিয়েছে, এখান থেকে গুয়াহাটিগামী ট্রেনটি ছাড়ার সময় বুধবার দুপুর ২.০১ মিনিট। অন্যদিকে এই স্টেশন থেকে নিউ জলপাইগুড়ি যাওয়ার সময় শুক্রবার ভোর ৫.০৭ মিনিট। এতদিন তুফানগঞ্জ থেকে গুয়াহাটি যেতে হলে যাত্রীদের কামাখ্যাগুড়ি বা নিউ কোচবিহার গিয়ে ট্রেন ধরতে হতো। নতুন ট্রেনের স্টপ মেলায় যাত্রী দুর্ভোগ অনেকটাই কমবে বলে মনে করছেন স্থানীয় বাসিন্দারা। 

2024-06-20 08:37:41

দিল্লির সাইবার প্রতারণা মামলায় এবার কলকাতার বেলেঘাটার বহুতলে তল্লাশি ইডি-র

2024-06-20 08:36:20

ছত্তিশগড়ের বলরামপুরে গাড়ি উল্টে দুই সিএএফ জওয়ানের মৃত্য, জখম আরও ২

ছত্তিশগড়ের বলরামপুরে গাড়ি উল্টে দুই সিএএফ জওয়ানের মৃত্য, জখম আরও ২

2024-06-20 08:35:00
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

উচ্চশিক্ষায় নামী স্বদেশি/ বিদেশি প্রতিষ্ঠানে সুযোগ পেতে পারেন। স্ত্রীর স্বাস্থ্য বিষয়ে চিন্তা। কর্মে অগ্রগতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার ৮২.৫৬ টাকা৮৪.৩০ টাকা
পাউন্ড১০৪.৩৩ টাকা১০৭.৮১ টাকা
ইউরো৮৮.০৪ টাকা৯১.১৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা